এয়ারটেল বন্ধ সিমের অফার ২০২৪। Airtel Bondo Sim offer 2024.

Photo of author

By admin

আপনারা যারা এয়ারটেল বন্ধ সিমের অফার গুলো ইন্টারনেটে খুজতেছেন। তাদের জন্য খোঁজার পালা শেষ। কেননা আমরা আপনাদের জন্য বিভিন্ন এয়ারটেল এর অফিসিয়াল পেজ থেকে নিয়ে আসলাম যাবতীয় সকল ইনফরমেশন। তাই আপনারা চাইলে নিচে দেওয়া বিভিন্ন অফার গুলো থেকে আপনার পছন্দের অফারটি লুটে নিতে পারবেন।

বর্তমানে এয়ারটেল কোম্পানি তাদের গ্রাহকদের জন্য নানা ধরনের সেবা প্রদান করে যাচ্ছে। এর মধ্যে অনেক মানুষ আছে যারা এয়ারটেল সিম চালানোর পর বন্ধ করে রাখে। এজন্য বন্ধ করে রাখি যাতে করে তারা সেখান থেকে ভালো কোন অফার পায়। তাই এয়ারটেল কোম্পানি লোকেরা তাদের বন্ধ সিমের কিছু সুন্দর অফার গুলো দিয়েছে। যেগুলো আপনারা যে কোন সময় সেগুলো রিচার্জ বা ডায়ালের মাধ্যমে নিতে পারবেন। তাই সম্পূর্ণ তথ্য পেতে নিচে দেওয়া তথ্য গুলো ফলো করুন।

এয়ারটেল বন্ধ সিমের অফার ২০২৪

আজকে আমরা আপনাদের জন্য এয়ারটেল এর বন্ধ সিমের অফার গুলো সম্পর্কে জানিয়ে দিব। কেননা ইদানিং যুগে মানুষেরা এখন এয়ারটেল সিমগুলো বন্ধ করে রেখে দেয়। সেগুলো আবার পুনরায় চালু করার পর যেগুলো অফার রয়েছে সেগুলো আমরা আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। কেননা ২০২৪ সালে অনেক সুন্দর সুন্দর অফার দিয়েছে এয়ারটেল বন্ধ সিমের অফিস থেকে। তাই যারা বন্ধ সিমের অফার গুলো জানতে ইচ্ছুক তারা আমাদের এই পোস্টটি সম্পন্ন দেখতে থাকুন।

অফার দাম  মেয়াদ
৩০ মিনিট ১৮ টাকা ৭ দিন
৫৫ মিনিট ৩৪ টাকা ১৫ দিন
৪ জিবি+ ৪০ মিনিট ৪৩ টাকা ১৫ দিন
৫ জিবি+ ৪৫ মিনিট ৪৬ টাকা ৩০ দিন
৮ জিবি ৭৭ টাকা ৭ দিন
৭৫ মিনিট ৪৬ টাকা ৩০ দিন

এই সব অফার নিতে আপনাকে রিচাজ করে নিতে হবে।

Airtel Bondo Sim offer 2024

বর্তমানে এখন এয়ারটেল সিম টি অনেক বেশি প্রচলিত আছে সবার মধ্যে। কেননা এখন এর ইউনিট স্পিড টি অনেক শক্তিশালী এবং কি মারাত্মক। তাই যারা যারা এয়ারটেল সিম গুলো আগে চালিয়ে বন্ধ করে রেখেছিল আবার নতুন করে চালানোর সিদ্ধান্ত নিয়েছে। তাদের জন্য আমরা ২০২৪ সালে কিছু ধামাকা অফার গুলো দেখে দিব। যেগুলো কিনা বন্ধ সিমের সবচেয়ে সেরা অফার গুলোর মধ্যে একটি। আর এই সম্পর্কে সকল তথ্য জানতে আমাদের নিচে দেওয়া লেখাগুলো ভালোভাবে খেয়াল করুন।

এয়ারটেল বন্ধ সিমের ইন্টারনেট অফার ২০২৪

অনেক মানুষ আছে যারা অনেক রকমের ইন্টারনেট অফার গুলো তাড়াতে পছন্দ করে। কেননা অনেকক্ষণ কথা বলার জন্য ইমুতে অথবা হোয়াটসঅ্যাপে কথা বললে টাকা কম খরচ হয়। তার জন্য যে জিনিসটি দরকার তা হলো ইন্টারনেট। তাই এয়ারটেলে বন্ধু সিমে কিছু সুন্দর সুন্দর ইন্টারনেট অফার গুলো দিয়ে দিয়েছে এয়ারটেল অফিস। যা কিনা দর্শকের খুবই পছন্দ হবে অফারগুলো। যারা যারা অফারগুলো নিতে চাচ্ছেন তারা আমাদের এই নিচের অফার গুলো ভালোভাবে দেখতে পারেন।

৮ জিবি ইন্টারনেট ৭৭ টাকা
  • ৮ জিবি ইন্টারনেট অফার
  • অফার এর দাম ৭৭ টাকা
  • মেয়াদ ৭ দিন
  • রিচাজ করে নিতে হবে।

নোটঃ- ইন্টারনেট ব্যালেন্স চেক করতে গ্রাহকদের *৩# ডায়াল করতে হবে।

এয়ারটেল বন্ধ সিমের মিনিট অফার ২০২৪

ব্যবসা-বাণিজ্য কিংবা চাকরি করার ক্ষেত্রে মানুষের মোবাইল ফোনটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আর তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো যে মালিকের সাথে কিংবা কর্মীদের সাথে কথা বলার জন্য মোবাইলে টাকা ভরতে হয়। আর সেজন্যই এয়ারটেল বন্ধ সিমে কিছু সুন্দর সুন্দর মিনিট অফার দিয়ে দিয়েছে। কম টাকার ভিতরে অনেকদিন মেয়েদের সুন্দর সুন্দর অফার গুলো রয়েছে এয়ারটেল বন্ধ সিমে। তাই মধ্য থেকে আমরা কিছু অফার আপনাদের সামনে তুলে ধরব। আপনারা আশা করলেই এই অফারগুলো নিতে পারেন।

৩০ মিনিট ১৮ টাকা
  • ৩০ মিনিট অফার
  • অফার এর দাম ১৮ টাকা
  • মেয়াদ ৭ দিন
  • রিচাজ করে নিতে হবে।
৫৫ মিনিট ৩৪ টাকা
  • ৫৫ মিনিট অফার
  • অফার এর দাম ৩৪ টাকা
  • মেয়াদ ১৫ দিন
  • রিচাজ করে নিতে হবে।

নোটঃ- মিনিট চেক করতে গ্রাহককে ডায়াল করতে হবে *৭৭৮*০#।

এয়ারটেল বন্ধ সিমে কম্ব অফার ২০২৪

মানুষ বর্তমান যুগে যে জিনিসটি বেশি মোবাইল ফোনে ইউজ করতে চায় তা হল মিনিট এবং কি ইন্টারনেট দুটি একসাথে। তার কারণ ৩০ দিন মেয়াদে কিছু ইন্টারনেট তার সাথে কিছু মিনিট ভরে তারা একমাস খুব ভালোভাবে কাটাতে চায়। আর তাই এয়ারটেল বন্ধ সিমের অফার গুলো তারা জানার জন্য অনেক ধরনের ওয়েবসাইটে সার্চ করে আসছে। আর কোথাও ঘোরাঘুরি না করে আমাদের এই পোস্টটিতে চলে আসুন। আমরা আমাদের এই পুশিটা আপনাদেরকে এয়ারটেল এর সকল বন্ধ সিমের কম্ব অফার সম্পর্কে জানিয়ে দিব। আশা করি আপনাদের আমাদের এই পোস্টটি ভাল লাগবে।

৫ জিবি ৪৫ মিনিট অফার
  • ৫ জিবি+ ৪৫ মিনিট
  • অফার এর দাম ৪৪ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • রিচাজ করে নিতে হবে।
৬ জিবি ১২০ মিনিট অফার
  • ৬ জিবি+ ১২০ মিনিট
  • অফার এর দাম ১১৯ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • রিচাজ করে নিতে হবে।

এয়ারটেল বন্ধ সিমের নতুন অফার

এখন আমরা আপনাদেরকে এয়ারটেল বন্ধ সিমের কিছু সুন্দর সুন্দর নতুন অফার সম্পর্কে জানিয়ে দেওয়া চেষ্টা করব। কানাই এয়ারটেল কোম্পানি এয়ারটেল এ বন্ধ সিমের অনেক অফার দিয়েছে। তার কারণ অনেক মানুষই আছে যারা এয়ারটেল সিম টি চালায় না কিন্তু এয়ারটেল কোম্পানির জন্য কিছু সুন্দর সুন্দর অফার দিয়েছে বন্ধ সিমের জন্য। আজ আমরা সেখান থেকে কিছু অফার আপনাদের সামনে তুলে ধরব। সেখান থেকে আপনারা আপনাদের ইচ্ছামত অফার গুলো বেছে নিয়ে তা চালাতে পারেন।

এয়ারটেল বন্ধ সিম অফার চেক করার উপায়

আপনারা যারা এয়ারটেল সিম দিয়ে কয়েকদিন যাব বন্ধ করে রেখেছিলেন। তারা হয়তো খুজেছেন যে কিভাবে এয়ারটেল বন্ধ সিমের অফার গুলো চেক করবেন। এত করে আপনি চাইলে এয়ারটেলে মেইন অফিসে ফোন করতে পারেন। অথবা airtel এর বিভিন্ন ডায়াল করতেছে সেগুলো ডায়াল করেও আপনারা সবগুলো চেক করতে পারবেন।

এয়ারটেল বন্ধ সিম অফার কোড

ইদানিং সময় আপনারা যারা এয়ারটেল বন্ধ সিমের অফার কোড খুজতেছেন তাদের জন্য নিচে একটি কোড দিয়ে দিলাম। যাতে করে তারা খুব সহজেই তার বন্ধ থাকা সিম টি অফার গুলো খুঁজে বের করতে পারে। এবং তার ফোনটিতে কত অফার গুলো রয়েছে সেগুলোও সহজে দেখতে পারে। নিচে দেয়া কোড টি ডায়াল করতে হবেঃ *৩#।

এয়ারটেল বন্ধ সিম চালু করার উপায়

এখনকার সময় হাজার রকমের বন্ধ সিম চালু করার উপায় রয়েছে। যদি কারো এয়ারটেল সিমটি বন্ধ হয়ে থাকে তাহলে সে যে কোন ফোনের মাধ্যমে সেই সিমটি চালু করতে পারবে। অথবা তার ফোনটি যদি হারিয়ে গিয়ে থাকে তাহলে নতুন করে সিমটি কানেক্ট করে তারপর ফোনে ঢুকিয়ে ফোনটি চালু করতে পারবে। আর বিভিন্ন ধরনের নানা উপায় রয়েছে যেগুলো সাহায্যে তারা খুব সহজেই সিম গুলো ওপেন করতে পারবে।

পরিশেষে

সবশেষ আমরা আপনাদেরকে এই বলতে চাই যে আপনাদের মধ্যে যারা যারা এয়ারটেল বন্ধ সিমের অফার গুলো যারা আগ্রহ ছিল। আশা করি আপনারা আমাদের এই পোস্টের মাধ্যম থেকে আপনাদের সকল অজানা তথ্য গুলো পেয়ে গিয়েছেন। আর তাই আপনাদের যদি আরো অন্যান্য সিমের অফার গুলো জানার ইচ্ছে থাকে তাহলে আমাদের পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন। আর আমাদের এই পোস্টটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অন্যদের কাছে শেয়ার করবেন যাতে করে তারা দেখে তাদের সিমের অফার গুলো জেনে নিতে পারে। ধন্যবাদ আমাদের সাথে এরকম থাকার জন্য।