সকল সিমের নাম্বার দেখার কোড ২০২৪

Photo of author

By admin

বর্তমানে ইন্টারনেটের সবথেকে মানুষ যে বিষয় নিয়ে সার্চ করে তা হলো সিমের নাম্বার দেখার কোড। তাই আজকে আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে সকল সিমের নাম্বার জানার উপায় আপনাদেরকে দেখিয়ে দিব। আপনার আমাদের এই পোষ্টের মাধ্যমে গ্রামীণ, এয়ারটেল, রবি, টেলিটক, বাংলালিংক, স্কিটো সিমের নাম্বার চেক কিভাবে করতে হয় তা আপনাদের দেখিয়ে দিব।

আপনারা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সিম কিনে থাকেন। কিন্তু সব সিমের নাম্বার নাও মনে থাকতে পারে। তাই আপনারা যারা সিম কিনার পর নাম্বার না মনে রেখেও যেভাবে বাহির করবেন। তার কিছু টিপস আপনাদের কি আজকে দিয়ে দিব। যাতে করে আপনারা সিমের নাম্বার না মনে রেখেও সহজে বাহির করতে পারবেন।

তাই আর দেরি না করে আপনারা যেভাবে খুব সহজেই নাম্বার বাহির করতে পারবেন তার সকল টিপস নিজে দিয়ে দিব। আপনারা ধৈর্য সহকারে নিচে দেওয়া সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত উত্তরগুলো পেয়ে যাবেন।

আপনারা যারা নতুন সিমের নাম্বার সহজে ভুলে যান সেই সকল সিমের নাম্বার গুলো কিভাবে ডাইলের মাধ্যমে জানতে পারবেন তার সকল তথ্য আপনাদেরকে দিয়ে দিব। এবং আপনি যদি সিমের নাম্বার ভুলে গেলে তা জানার সহজ উপায় কিভাবে তা আপনাদেরকে জানাবো। এর জন্য অবশ্যই আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে হবে।

সকল সিমের নাম্বার দেখার কোড ২০২৪

বর্তমান বিশ্বে প্রায় নানা ধরনের সিম রয়েছে। প্রত্যেক সিমের কোম্পানি তাদের নিজস্ব কোড ব্যবহার করে। কেননা প্রত্যেকটা কোম্পানি তাদের নিজস্ব পরিচয় কে সবার সামনে তুলে ধরতে চায়। তাই তারা তাদের সিমের কোম্পানিকে একটি কোড প্রদান করে যা ওই কোডের মাধ্যমে সকলেই ওই সিমের নাম্বার গুলো দেখতে পারে। আপনার যেভাবে সে সকল কোম্পানির সিমের নাম্বার দেখতে চান তাদেরকে আমরা আজকে দেখিয়ে দিব যে কোন কোন কোডের মাধ্যমে নাম্বার দেখা যায়।

নিচে আমরা আপনাদেরকে সকল সিমের নাম্বার দেখার কোড সম্পর্কে বলে দিব। যেখানে থাকবে গ্রামীণফোনের নাম্বার চেক, টেলিটক, এয়ারটেল, রবি, স্কিটো, বাংলালিংক সহ সকল সিমের নাম্বার দেখার কোড।

নাম্বার দেখার কোড

গ্রামীন সিমের নাম্বার দেখার কোড ২০২৪

গ্রামীন সিমের নাম্বার দেখার কোড আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য। আপনারা যারা গ্রামীন সিমের নাম্বার দেখার কোড খুজতেছেন তারা খুব সহজে এখানে জানতে পারবেন। কেননা একদম খুব কম কো ডায়াল করে আপনারা খুব সহজে গ্রামীন সিমের নাম্বার দেখতে পারবেন। আপনি যদি গ্রামীন সিমের নাম্বার ভুলে থাকেন তাহলে আপনাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি।

আপনারা জারা গ্রামীন সিমের নাম্বার দেখার জন্য এসেছেন। তাহলে আপনাকে নিচের দেওয়া কোডটি ফলো করতে হবে। অনেক মানুষই আছে যারা প্রায় সময় এই গুগল এ সার্চ করে গ্রামীন সিমের নাম্বার দেখবো কিভাবে তাদের জন্য নিচে একটি ছোট্ট কোড দিয়ে দিলাম। যাতে করে তারা সেই সকল কোড ডায়াল করে গ্রামীন সিমের আপডেট সিম নাম্বার বের করতে পারে।

গ্রামীন সিমে নাম্বার দেখার কোডঃ (*2#)

এয়ারটেল সিমে নাম্বার দেখার কোড ২০২৪

বর্তমানে সব থেকে জনপ্রিয় সিম কোম্পানি হলো এয়ারটেল সিম। তাই বেশিরভাগ মানুষ এখন এয়ারটেল সিম অনেক বেশি করে কিনে থাকে। কারণ এয়ারটেল সিমে কম দামের ভেতরে তাদের গ্রাহকদের দিয়ে থাকে। তাই সেই প্ররোচনায় পড়ে অনেক মানুষ অনেকগুলো এয়ারটেল সিম কিনে ফেলে। কিন্তু তারা সেই সকল সিমের নাম্বারগুলো মনে রাখতে পারে না।

তাই এয়ারটেল সিমের নাম্বার গুলো যেভাবে বাহির করবেন তার কিছু তথ্য নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারা airtel সিমের নাম্বার গুলো খুব সহজে বাহির করতে পারবেন। নিচে এয়ারটেল সিমের নাম্বার দেখার কোড দিলাম যা টাইপ করে আপনারা আপনাদের বর্তমান সিমের এয়ারটেল নাম্বার দেখতে পাবেন।

এয়ারটেল সিমের নাম্বার দেখার কোড: (*2#)

রবি সিমের নাম্বার দেখার কোড ২০২৪

আপনারা যারা রবি সিমে নাম্বার দেখার কোড খুজতেছেন তাদের জন্য নিয়ে এসেছি আমাদের আজকের এই পোস্ট। কেননা বর্তমানে আপনারা বেশিরভাগ চার্জ করতেছেন রবি সিমের নাম্বার বাহির করবো কিভাবে। তাই রবি সিমের নাম্বার চেক করার কোড আজকে আমরা আপনাদেরকে দিয়ে দিব। যাতে করে সেই কড দিয়ে আপনাদের কাঙ্খিত রবি সিমের নাম্বারটি বাহির করতে পারেন।

তারা যদি ভুলে যাওয়া নাম্বার গুলো বাহির করতে জাস্ট ছোট্ট একটি কোট দিয়েছে রবি সিমের কোম্পানি। যেগুলো একদম খুব সহজে সবাই মনে রাখতে পারে। তাই রবি সিমে কেউ যদি নাম্বার ভুলেও যায় তাহলে তারা খুব সহজে সেই কোড ব্যবহার করে তাদের কাঙ্খিত নাম্বার বাহির করতে পারবে। নিচে রবি সিমে নাম্বার দেখার উপায় দিয়ে দিলাম।

রবি সিমের নাম্বার দেখার কোড: (*2#)

টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২৪

আপনার যদি টেলিটক সিম হারিয়ে গিয়ে থাকে তাহলে কিভাবে সেই সিমের নাম্বার জানতে পারবেন তার উপায় আজকে আমরা আপনাদেরকে বলে দেব। কেননা যারা টেলিটক সিমের নাম্বার বাহির করার উপায় জানতে চান। এবং কি সিমটি হারিয়ে গিয়েছে সেই নাম্বারও বাহির করতে চান। সেই সকল নাম্বার কিভাবে বাহির করবে তার কিছু তথ্য আমরা নিচে দিয়ে দিলাম।

আপনারা এখানে পেয়ে যাবেন যে কিভাবে টেলিটক সিমের নাম্বার বাহির করতে হয়। টেলিটক সিমের নাম্বার দেখার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি কোড। কেননা এটি একটি সরকারি সিম। তাই আপনাদেরকে এই নাম্বারটি বাহির করার জন্য নিচের দেওয়া কোডটি ফলো করতে হবে। তাহলে আপনারা ঘরে বসেই এবং সব সময় টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন।

টেলিটক সিমের নাম্বার দেখার কোড: (*551#)

বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড ২০২৪

আপনারা যারা বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড দেখতে চান। আমরা তাদের জন্য নিয়ে আসলাম কিভাবে বাংলালিংক সিমের নাম্বার দেখা যায়। বাংলালিংক সিমে নাম্বার দেখার সব থেকে সহজ উপায় কিভাবে দেখতে পারবেন তার তথ্য আপনাদেরকে আমরা আজকে দিব। আমরা মনে করি এই কোড ডায়াল করে আপনারা বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন। তাই আর দেরি না করে এই কোডটি ডায়াল করে আপনারা বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন।

অনেক মানুষ আছে যারা অনেক সিম কেনার পরে তারা তাদের নিজস্ব নাম্বার গুলো ভুলে যায়। তাই তারা কিভাবে সে সকল নাম্বার বাহির করবে তা জানে না। তাই তারা কিভাবে ছোট্ট একটি কোড ডায়াল করে বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবে তার তথ্য নিচে দিয়ে দিলাম।

বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড: (*511#)

স্কিটো সিমের নাম্বার দেখার কোড ২০২৪

আপনারা যারা স্কুলের সিমের নাম্বার দেখতে চান তাদের জন্য নিয়ে আসলাম একটি পোস্ট। কেননা বর্তমান বিশ্বে প্রায় সকল মানুষই স্কুলের সিম ব্যবহার করে থাকে। কারণ এই সিমে কম টাকার ভেতরেই অনেক ভালো ভালো অফার পেয়ে যায়। তাই সেই সিমের অফার কিনতে গেলে তো অবশ্যই নাম্বার প্রয়োজন। তাই সেই নাম্বার পাওয়ার জন্য কিছু কোড প্রয়োজন।

নিচে কিভাবে স্কুটি সিমের নাম্বার বাহির করবেন তার কিছু তথ্য আপনাদেরকে দিয়ে দিলাম। যাতে করে আপনারা ভুলে যাওয়া স্কুটি সিমের নাম্বার খুব সহজেই বাহির করতে পারবেন। আশা করি আপনারা এই গ্রন্থ অবলম্বন করে নাম্বারগুলো বাহির করতে পারবেন।

স্কিটো সিমের নাম্বার দেখার কোড: (*2#)

পরিশেষে

তো এই ছিল আমাদের আজকের সকল সিমের নাম্বার দেখা কোড। আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত তথ্যগুলো পেয়ে গেছেন। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি আপনাদেরকে সঠিক তথ্য দেওয়ার জন্য। আপনাদের যদি এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন সকলের সাথে। এবং আমরা আমাদের এই সাইটে সকল ধরনের সিমের অফার গুলো দিয়ে থাকি। যদি কোন সিমের অফারের প্রয়োজন হয় তাহলে আমাদেরকে কমেট অপশনে জানাবেন। ধন্যবাদ।