বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া কত ২০২৪ জেনে নিন

Photo of author

By admin

পুরো বিশ্বে যদি কোন ঘোরার এবং জাকজমকপূর্ণ দেশ জুড়ে দু-একটা থাকে তার মধ্যে অন্যতম হলো কানাডা। তার কারণ হলো এই দেশটিতে হৃদ পরিমাণ অনেক বেশি। যার কারণে অসংখ্য লোকজন সেই দেশটিতে ঘোরাফেরা করার জন্য যায়। ঠিক তেমনি আমাদের বাংলাদেশ থেকে অসংখ্য লোকজন ঘুরার উদ্দেশ্যে কানাডা গিয়ে থাকে। তাই অসংখ্য লোকজন অনলাইনে অনুসন্ধান করে বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া কত। আমাদের আজকের এই আর্টিকেলটিতে সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করব।

আপনারা যারা অনুসন্ধান করেন যে বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া কত। তাদের জন্য নিয়ে আসলাম সমস্ত আপডেট তথ্য বিমান ভাড়া সম্পর্কে। যাতে করে আপনারা কোন ধরনের সমস্যা যাতে না পড়েন এজন্য। আমরা আপনাদের জন্য বিমান ভাড়া এবং কোন কোন বিমানগুলো যাতায়াত করে। এ বিষয়ে সমস্ত তথ্য নিতে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। যাতে করে আপনারা খুব সহজে আপনার পছন্দের বিমানগুলোতে সঠিক ভাড়া অনুযায়ী যাতায়াত করতে পারেন।

বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া

তো আপনারা যারা বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া সম্পর্কে জানতে এসেছেন। তারা যদি আমাদের এই আর্টিকেলটি ভালোভাবে পড়েন আশা করছি সমস্ত পেয়ে যাবেন। কেননা আমাদের এই আর্টিকেলটিতে আপনাদেরকে জানিয়ে দিব কোন কোন বিমানগুলো কানাডার উদ্দেশ্যে যায়। এবং সেই সাথে সেই বিমানগুলো ভাড়া কত তা জানিয়ে দেওয়া হবে। তাই নিচে দেওয়া তথ্য গুলো মনোযোগ সহকারে পড়তে থাকুন।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • এয়ার কানাডা
  • তুর্কি এয়ারলাইন্স
  • এমিরেটস এয়ারলাইন্স
  • ভিস্তারা এয়ারলাইন্স
  • এয়ার আরাবিয়া
  • কাতার এয়ারওয়েজ

বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া কত

এখনকার সময়ে লোকজন একই ধরনের প্রশ্ন করে যে বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া কত। তার কারণ হলো বর্তমানে বাংলাদেশে এখন ডিজিটাল হয়ে গিয়েছে। যেখানে কিনা লোকজন এখন আর এয়ারলাইন্সগুলোতে বা টিকিট কাউন্টার গিয়ে ভাড়া জানতে চায় না। তারা এখন তার নিজের ফোনটির মাধ্যমে ঘরে বসেই ভাড়াগুলো জানতে চায়। তাই আমরা নিয়ে আসলাম আপনাদের জন্য বাংলাদেশ বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো।

ভাড়ার তালিকাঃ-

বিমানের নাম  ভাড়ার তালিকা
Biman Bangladesh Airlines ইকোনোমিক ক্লাস ভাড়া ১১৪০৮৬ টাকা

বিজনেস ক্লাস ভাড়া ২৩৩৮৩২ টাকা

Cathay Pacific Airways ইকোনোমিক ক্লাস ভাড়া ১১৪৭৩৩ টাকা

বিজনেস ক্লাস ভাড়া ২৫৫৮৩২ টাকা

Air Canada ইকোনোমিক ক্লাস ভাড়া ১১৭০৮৬ টাকা

বিজনেস ক্লাস ভাড়া ৪৩৩৮৩২ টাকা

Qatar Airways ইকোনোমিক ক্লাস ভাড়া ১২০০৮৬ টাকা

বিজনেস ক্লাস ভাড়া ৬২৩৮৩২ টাকা

বাংলাদেশ থেকে কানাডা যেতে কত সময় লাগে

এখন অনেক মানুষ প্রশ্ন করে যে বাংলাদেশের থেকে কানাডা যেতে কত সময় লাগে। তাদের উদ্দেশ্য বলে রাখি যে একে বিমানের যাতায়াত সময়ে কি রকম হয়ে থাকে। কেননা কিছু কিছু বিমান আছে যেগুলো স্পিড অনেক হাই অনেক ভালো। আর কিছু কিছু বিমান আছে যেগুলো একটি জায়গা থেকে অন্য একটি জায়গায় খুব দ্রুত মুভ করতে পারে। বাংলাদেশ রোড থেকে কানাডা যেতে কি মানা করে সর্বোচ্চ সময় লাগতে পারে 12 থেকে 14 ঘণ্টার মতো। আমাদের তথ্য হয়তো কিছুটা ১০-১৫ মিনিটে হতে পারে।

বাংলাদেশ টু কানাডা কত কিলোমিটার

বর্তমানে আপনারা যারা বাংলাদেশ থেকে কানাডা জিতেছেন। তাদের অনেকের মনে প্রশ্ন আসতে পারে যে বাংলাদেশ টু কানাডা দূরত্ব সম্পর্কে। তাই আপনাদের জন্য কিছু বলে রাখি যে বাংলাদেশ থেকে কানাডার দূরত্ব অনেক। কেননা এটি আমেরিকার শহরের একটি দেশে অবস্থিত একটি দেশ। যেটি কিনা বাংলাদেশ থেকে দূরত্ব ১০ হাজার ৯৯৯৩ কিলোমিটার। সিটি কিনে বাংলাদেশ থেকে হাজার হাজার মাইল দূরে অবস্থিত।

আরও পড়ুনঃ- বাংলাদেশ থেকে লন্ডন বিমান ভাড়া

পরিশেষে

আমরা আমাদের আজকে আর্টিকেলটিতে বাংলাদেশ থেকে কানাডার বিমান ভাড়া তথ্যগুলো তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি আপনারা এই সাইটটি থেকে সফল তথ্যগুলো ভালোভাবে বুঝে গেছেন। এবং সেই সাথে আপনারা যদি আরও কোন আপডেট তথ্য পেতে চান। তাহলে অবশ্যই আমাদের এই সাইটটি পাশে থাকুন। যাতে করে সকল ধরনের তথ্য আপনার আগেভাগেই পেয়ে যেতে পারেন। ধন্যবাদ।