বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত ২০২৪ জেনে নিন

Photo of author

By admin

বাংলাদেশের অধিকাংশ লোকজন এখন বাইরের দেশে কাজ করার উদ্দেশ্যে গিয়ে থাকে। আবার এর মধ্যে অনেকে আছে যারা কিনা কাজের উদ্দেশ্যেও বাংলাদেশ থেকে অন্য দেশগুলোতে গিয়ে থাকে। ঠিক তেমনি বর্তমানে বাংলাদেশ থেকে দুবাই অসংখ্য লোকজন কাজের উদ্দেশ্যে যায়। তখন তারা বাংলাদেশ থেকে যখন দুবাইতে যায়। তখন বিমানে করে যাতায়াত করে থাকে। কেননা যাতায়াতের সবচেয়ে অন্যতম মাধ্যম হলো তখন বিমান। তাই অধিকাংশ লোকজন এখন বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সম্পর্কে অনলাইন অনুসরণ করে।

বর্তমানে আমরা আপনাদেরকে আজকে জানিয়ে দিব বাংলাদেশ থেকে দুবাই যেতে বিমানে ভাড়া কত এ সম্পর্কে। কেননা google বা বিভিন্ন সোশ্যাল মাধ্যমে গেলে দেখা যায় যে অধিকাংশ লোকজন সার্চ করে বাংলাদেশ বিমান ভাড়া কত। তাই আজকে আমরা নিয়ে আসলাম আমাদের এই পোষ্ট। যেখানে আপনাদেরকে জানিয়ে দিব দুবাইয়ে কেউ কোন বিমানগুলো যায় এবং সেই সকল বিমানের ভাড়া তালিকা গুলো। আশা করছি আপনারা যদি প্রথম থেকে শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি পড়েন। তাহলে সমস্ত তথ্য এখান থেকে পেয়ে যাবেন।

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া

আপনারা যারা বাংলাদেশ থেকে দুবাইয়ে যেতে চাচ্ছেন তাদের অবশ্যই এ সকল বিষয়গুলো যারা খুব প্রয়োজন। যে বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত। কেননা এ সকল বিষয়গুলো আপনারা যদি আগে থেকে না জানে তাহলে সেখানে গিয়ে সমস্যায় পড়তে হয়। কেননা আপনাদের নিজস্ব কোন পছন্দের একটি এয়ারলাইন্স থাকে। যেগুলোতে চলে আপনারা যেতে চান। তাই আপনাদের উদ্দেশ্যে আমরা নিচে জানিয়ে দিব যে। বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া সম্পর্কে।

  • বাংলাদেশ বিমান এয়ারলাইন্স
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স
  • এমিরেটস এয়ারলাইন্স
  • ফ্লাই দুবাই এয়ারলাইন্স
  • বিস্তারা এয়ারলাইন্স

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত

অনেকে এখন গুগল অনুসন্ধান করে যে বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত। তার কারণ হলো বাংলাদেশের কোন সচেতন হয়ে গেছে। তারা এখন সমস্ত কাজ আগে থেকেই জেনে তারপর কাজ শুরু করে। কারণ বাঙালি জাতি হল যারা জাতি। তারা কোন কিছুতেই আটকে যেতে চায় না। তাই তারা অনলাইনে অনুসন্ধান করে যে বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সম্পর্কে। যাতে তারা আয় সকল বিমান ভাড়া জেনে তারা টিকিট কাটতে পারে।

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত ২০২৪

আপনারা তো এখন অনেকেই জেনে গেছেন যে কোন না কোন দেশে গেতে বিমানের প্রয়োজন হয়। তার কারণ হলো দূর কোন জায়গায় যেতে হলে অবশ্যই একটি ভালো যানবাহন প্রয়োজন। আর সেটি হল বিমান। তাই বর্তমানে আপনারা যারা বাংলাদেশ থেকে দুবাই বিমান করে যেতে চাচ্ছেন। তাদের অবশ্যই জেনে রাখা ভালো যে বর্তমানে বাংলাদেশে থেকে যারা দুবাই যান তাদের বিমানের ভাড়া গুলো। নিয়ে আপনাদের জন্য তালিকা করে দিয়ে দিলাম।

ভাড়ার তালিকাঃ-

বিমানের নাম  ভাড়ার তালিকা
বাংলাদেশ বিমান এয়ারলাইন্স ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া হচ্ছে ৫০,০০০ হাজার টাকা।

বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৯৭,০০০ হাজার টাকা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া হচ্ছে ৪২,০০০ হাজার টাকা।

বিজনেস ক্লাসের বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ টাকা।

এমিরেটস এয়ারলাইন্স ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া হচ্ছে ৫০,০০০ হাজার টাকা।

বিজনেস ক্লাসের বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ৫০,০০০ হাজার টাকা।

ফ্লাই দুবাই এয়ারলাইন্স ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া হচ্ছে ৪৬,০০০ হাজার টাকা।

বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ১,০০০ হাজার টাকা।

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত 2024

তো আপনারা তো এখন অনেকেই বুঝে গেছেন যে বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত। তো আপনাদের উদ্দেশ্য একটি কথা বলে রাখি যে কোন জায়গায় যাতায়াত করতে গেলে অবশ্যই সমস্ত কিছু জেনে যাবেন। এতে করে আপনারা আর কোন ধরনের সমস্যার সম্মুখীন হবেন না। খুব সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় আপনারা যাতায়াত করতে পারবেন।

আরও পড়ুনঃ- সৌদি এয়ারলাইন্সের টিকিটের দাম কত

পরিশেষে

তাই আমরা আপনাদেরকে যে ধরনের তথ্য গুলো আজকে পেশ করেছি। সেগুলো খুব সুন্দর আকারে এবং স্ক্রিনশট মেরে দিতে পারেন। কেননা আপনারা যখন বিমানে টিকিটগুলো কাটতে যাবেন। তখন এইগুলো সেখানে সাবমিট করে দিতে পারবেন। এতে করে আপনারা খুব সহজেই আপনার গন্তব্য স্থলে যেতে পারবেন। তাই সকলের উদ্দেশ্যে একটি কথা বলে রাখি যে কোন জায়গায় যাতায়াতের ক্ষেত্রে সমস্ত কিছু জানা ভালো।