বাংলাদেশ টু ফিলিপাইন বিমান ভাড়া ও সময়সূচী ২০২৪

Photo of author

By admin

বর্তমানে প্রায় অনেক লোকজন এখন ফিলিপাইনের উদ্দেশ্যে যাতায়াত করতেছে। এবং সেই সাথে তারা ফিলিপাইন কিভাবে যাবে এবং ফিলিপাইনের বাংলাদেশ থেকে ভাড়া কত। সেই সাথে বাংলাদেশ থেকে ফিলিপাইনের কোন কোন বিমান গুলো যায় তার সময়সূচী গুলো। সবাই জানার জন্য অনলাইন অনুসন্ধান করতেছে। তাই আমাদের আজকের এই আর্টিকেলটিতে আপনাদের উদ্দেশ্যে জানিয়ে দিব বাংলাদেশ টু ফিলিপাইনের বিমানের সকল তথ্যগুলো।

আপনারা যদি বাংলাদেশ থেকে ফিলিপাইন বিমানে করে যেতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি আপনার জন্য। কেননা প্রত্যেকটা লোকই জানে যে কোন একটি জায়গায় যাতায়াত করতে গেলে তার সমস্ত কিছু জেনে যাওয়া ভালো। তার কারণ হলো এখন অনেক দালাল বা এয়ারলাইন্স লোক রয়েছে যেখানে আপনাকে বেশি বেশি টাকা নিবে এবং সময় বেশি লাগাবে। ফলে আপনারা যদি অনলাইনে মাধ্যমে সকল বিমানের ভাড়া ও সময়সূচি জানতে পারেন। তাহলে আপনার আর কোন ভোগান্তিকে ভুগতে হবে না।

বাংলাদেশ থেকে ফিলিপাইন কোন কোন বিমান যায়

প্রিয় বন্ধুরা আপনারা যারা বাংলাদেশ থেকে ফিলিপাইনের উদ্দেশ্যে যাতায়াত করতে চাচ্ছেন। সে সকল বন্ধুরা জানতে চাই যে বাংলাদেশ থেকে কোন কোন বিমানগুলো ফিলিপাইন উদ্দেশ্যে রওনা হয়। কেননা তারা সঠিক তথ্যটি আগে থেকে জেনে নিতে চায়। যাতে করে তারা সব কাজ আগে থেকেই সেরে ফেলতে পারে। তাই আমরা আপনাদেরকে জানিয়ে দিব বাংলাদেশ থেকে যে সকল বিমানগুলো ফিলিপাইনের উদ্দেশ্যে রওনা হয় তার কিছু তথ্য।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • ফিলিপাইন এয়ারলাইন্স
  • ইমিরেটস এয়ারলাইন্স
  • এয়ার এশিয়া
  • খাই এয়ারওয়েজ ইত্যাদি।

বাংলাদেশ টু ফিলিপাইন বিমানের সময়সূচী ২০২৪

এখন আমরা আপনাদেরকে জানিয়ে দিব বাংলাদেশ টু ফিলিপাইন বিমানের সময়সূচি সম্পর্কে। আপনারা যদি আমাদের এই আর্টিকেলটি ফাস্ট টু লাস্ট পড়েন। তাহলে আপনারা বুঝতে পারবেন যে কোন কোন বিমান ফিলিপাইনের উদ্দেশ্যে যায়। এবং বাংলাদেশ থেকে ফিলিপাইনে কোন কোন বিমানগুলো কত সময়ে ছাড়ে তার সমস্ত তথ্য জানতে পারবেন। তাই নিচে এ সম্পর্কে একটি লিস্ট দিয়ে দিলাম।

বাংলাদেশ টু ফিলিপাইন বিমান ভাড়া কত ২০২৪

এখনকার সময়ে প্রায় সকলেই জানে যে সকল কাজগুলো এখন অনলাইনে মাধ্যমেই পাওয়া যায়। কিন্তু অনেক আগে মানুষ বিভিন্ন এয়ারপোর্ট এ গিয়ে জানতে হতো কোন কোন বিমান কখন ছাড়বে এবং ভাড়া সম্পর্কে। কিন্তু আধুনিক যুগে মানুষ চাইলে ঘরে বসেই তারা স্মার্টফোনের মাধ্যমে ভারত তালিকা গুলো জানতে পারবে। তাইলে যে আপনাদের জন্য ভাড়ার তালিকা গুলোর লিস্টে করে দিয়ে দিলাম। যাতে করে আপনারা এই লিস্ট গুলো দেখে সঠিক তথ্য জেনে যাতায়াত করতে পারেন।

ভাড়ার তালিকাঃ- 

বিমানের নাম  ভাড়ার তালিকা
বাংলাদেশ এয়ারলাইন্স ৭৯,২৭৪ টাকা।
সিঙ্গাপুর এয়ারলাইন্স ৬৬,৬৫৩ টাকা।
ফিলিপাইন এয়ারলাইন্স ১,১০,২৪০ টাকা।
থাই এয়ারওয়েজ ৭৫,০২২ টাকা।

বাংলাদেশ থেকে ফিলিপাইন যেতে কত সময় লাগে

এখন আমরা আপনাদেরকে জানিয়ে দিব যে বাংলাদেশ থেকে ফিলিপাইন যেতে কত সময় লাগে। আপনারা যদি মালয়েশিয়া কিংবা সিংগাপুর দিয়ে যেতে চান তাহলে আপনাদের সময় লাগবে প্রায় ১০ ঘণ্টার মতো। এবং কি আপনারা যদি থাইল্যান্ড কিংবা ব্যাংকক দিয়ে যেতে চান তাহলে আপনাদের সময় লাগবে ২০ ঘন্টা। তো আপনাদের যেরকম ইচ্ছে আপনারা সেরকম ভাবেই যেতে পারবেন ফিলিপাইনে বাংলাদেশ থেকে।

বাংলাদেশ থেকে ফিলিপাইন দূরত্ব কত কিলোমিটার

ইতিমধ্যে আপনারা আমাদের এই পোস্ট থেকে অনেক কিছুই বুঝতে পেরেছেন ফিলিপাইনের সকল বিষয় সম্পর্কে। তারই মধ্যে অনেক বন্ধুরা আছে যারা কিনা জানতে চাই যে বাংলাদেশ থেকে ফিলিপাইনের দূরত্ব কত কিলোমিটার। আপনারা জেনে নিন যে বাংলাদেশ থেকে ফিলিপাইন দের দূরত্ব ৩,৫১৬ কিলোমিটার। তো আপনারা বুঝতে পারছেন যে এর দূরত্ব কত কিলোমিটার। তো আপনারা বিমানে করে যাতায়াত করতে চাচ্ছেন সে তো আপনাদের সময়টা অনেক কমই লাগবে আমাদের মতে।

  • বাংলাদেশ থেকে ফিলিপাইন দের দূরত্ব ৩,৫১৬ কিলোমিটার।

ফিলিপাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা

বাংলাদেশ থেকে অনেক লোক সংখ্যার মানুষ আছে যারা কিনা ফিলিপাইনে বসবাস করে আসছে। তাদের মধ্যে কিছু সংখ্যক মানুষ আছে যারা ফিলিপাইনে টাকার রেট সম্পর্কে জানেনা যে বাংলাদেশ টাকায় কত টাকা হয়। আমরা আপনাদেরকে জানিয়ে দিতে চাই যে ফিলিপাইনে টাকার মান খুব একটা বেশি নয়। কেননা ফিলিপাইনে এক টাকা বাংলাদেশী টাকা আয় ১ টাকা ৯৬ পয়সা হয়ে থাকে। তো এভাবে আপনারা বুঝতে পারবেন যে আপনারা কত টাকা আপনাদের পারিশ্রমিক পেয়ে থাকেন ফিলিপাইন টাকায়।

  • ফিলিপাইনে এক টাকা বাংলাদেশী টাকা আয় ১ টাকা ৯৬ পয়সা হয়ে থাকে।
পরিশেষে

আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনারা সঠিক ভাবে বুঝতে পেরেছেন। আমরা আপনাদের চেষ্টা করেছি সহজ ভাবে এবং সঠিক তথ্যগুলো দিয়ে। যাতে করে আপনারা এ সকল জিনিসগুলো জেনে সহজেই আপনার গন্তব্য স্থানে পৌঁছাতে পারেন। এবং সেই সাথে কোন ধোঁকায় যেন না পড়েন। তাই আমাদের এই আর্টিকেলে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অন্যদেরকে দেখার সুযোগ করে দিবেন। এবং সেই সাথে আমাদের আরো নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন।