বাংলাদেশ থেকে ফিনল্যান্ড বিমান ভাড়া ও সময়সূচী ২০২৪

Photo of author

By admin

আজকে আমরা আপনাদের জন্য আরও একটি নতুন বিমানের সময়সূচী নিয়ে আসলাম। যা কিনা বাংলাদেশ থেকে ফিনল্যান্ড যেগুলো বিমান যায় এবং কি বিমানের সকল যাবতীয় তথ্য আমাদের পোস্টটিতে আজকে আপনাদের কে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। কেননা অনেক মানুষই আজ বাংলাদেশ থেকে ফিনল্যান্ডে যাওয়ার জন্য বিমানে করে যেতে চায়। তাই তাদের সব থেকে যে জিনিসটি বেশি দরকার তা হল বিমানের যে সময়সূচি এবং কি টিকিটের মূল্য তা সম্পর্কে জানা আগে থেকে।

আর তাই আমরা তাদের সুবিধার্থে কিছু গুরুত্বপূর্ণ তথ্য আমাদের এই সাইটটিতে উল্লেখ করব। যাতে করে তারা জানতে পারে যে বাংলাদেশ থেকে কোন কোন বিমান গুলো ফিনল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয় এবং কি বিমানের ভাড়া ও সময়সূচি সম্পর্কে। তো আমরা এতক্ষণ আপনাদেরকে যাবতীয় সকল তথ্য গুলো বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছি। এখন নিচে আমরা আপনাদেরকে এ সম্পর্কে সময়সূচি এবং ভাড়া তালিকা সকল তথ্যগুলো দিয়ে দিলাম।

বাংলাদেশ থেকে ফিনল্যান্ড কোন কোন বিমান যায়

ইদানিং যুগে বাংলাদেশ থেকে অনেকগুলো বিমানে আসে যায় যেগুলো ফিনল্যান্ড এর উদ্দেশ্যে যাত্রা শুরু করে। তাই দর্শকেরা সে সকল বিমান দের সম্পর্কে তথ্যগুলো জানার জন্য যারা আমাদের এই পোস্টটিতে চলে এসেছেন। আমরা তাদের জানিয়ে দিতে চাই যে যেগুলো বিমান ফিনল্যান্ডের উদ্দেশ্যে যাতায়াত করে তার সকল তথ্য সম্পর্কে। নিচে আমরা বাংলাদেশের কিছু বিমানের তথ্য আপনাদের সামনে উল্লেখ করলাম।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইউ এস বাংলা এয়ারলাইন্স
  • টার্কিশ এয়ারলাইন্স
  • ইতিহাদ এয়ারলাইন্স
  • কাতার এয়ারওয়েজ
  • এয়ার এশিয়া
  • ব্রিটিশ এয়ারওয়েজ

বাংলাদেশ থেকে ফিনল্যান্ড বিমানের সময়সূচী ২০২৪

বর্তমানে এখন অনেক লোকই বাংলাদেশ থেকে ফিনল্যান্ডের উদ্দেশ্যে যেতে চায়। তাই তারা যাওয়ার জন্য সবচেয়ে যানবাহনের দিক দিয়ে বেশি পছন্দ করে বিমান। তাই তারা আগে থেকে সবকিছু জানার জন্য সময়সূচি বেশি গুরুত্বপূর্ণ মনে করে। কেননা তারা যে পাসপোর্টটি রেডি করবে তার মধ্যে যে সময়টি দেওয়া থাকে তা নিশ্চিতভাবে জানার জন্য তারা ইন্টারনেটে সার্চ করে থাকে। আর তাই তাদের সুবিধার্থে আমরা কিছু সময়সূচী তাদেরকে দিলাম।

বাংলাদেশ থেকে ফিনল্যান্ড বিমান ভাড়া কত ২০২৪

অনেক অনেক মানুষ আছে যারা বিমানে করে যাতায়াত করতে চায় কিন্তু বিমানের ভাড়া সম্পর্কে কোন তথ্য জানেনা। বাংলাদেশের অন্যতম যানবাহনের মধ্যে বিমান হলো একটি। তাই সবাই চাই যে তারা তাদের যেকোনো বড় বড় কোথাও যাতায়াত করতে হলে বিমানে করে যেতে চায়। তাই বাংলাদেশ থেকে যে সকল বিমান ফিনল্যান্ডের উদ্দেশ্যে যায় তার কিছু ভাড়ার তালিকা আমরা আপনাদেরকে দেখিয়ে দিব আজকে আমাদের এই পোস্টটিতে।

ভাড়ার তালিকাঃ- 

বিমানের নাম  ভাড়ার তালিকা
ইউ এস বাংলা এয়ারলাইন্স ১,১৫,৩৮০ টাকা।
ইউ এস বাংলা এয়ারলাইন্স বিজনেস ক্লাসের বিমান ভাড়া ২,৫৬,৫৭২ টাকা।
টার্কিশ এয়ারলাইন্স ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ১,১১,৮৫০ টাকা।
ইতিহাদ এয়ারলাইন্স বিজনেস ক্লাসের বিমান ভাড়া ২,৬৫,৯৭০ টাকা।
কাতার এয়ারওয়েজ ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ১,০১,৭৮০ টাকা।

ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনারা হয়তোবা অনেকেই জানেন যে ফিনল্যান্ডে টাকার মান অনেক। কেননা বাংলাদেশের চেয়ে ফিনল্যান্ডের টাকার পরিমান অনেক বেশি। তাই মানুষজন বাংলাদেশ থেকে ফিনল্যান্ডে যাওয়ার জন্য অনেক বেশি আগ্রহী। তারা জানতে চাই যে ফিনল্যান্ডের এক টাকা বাংলাদেশের কত টাকা হয়। ফিনল্যান্ডের এক টাকা বাংলাদেশী টাকায় ১২১ টাকা ৬০ পয়সা।

  • ফিনল্যান্ডের ১ টাকা বাংলাদেশী টাকায় ১২১ টাকা ৬০ পয়সা।

বাংলাদেশ থেকে ফিনল্যান্ড দূরত্ব কত কিলোমিটার

ফিনল্যান্ড যারা বাংলাদেশ থেকে যেতে চায় তাদের হয়তো বা কয়েকদিন লেগে যেতে পারে। কেননা বাংলাদেশ থেকে ফিনল্যান্ডের দূরত্ব প্রায় ৬,৩৭৫ কিলোমিটার। তাই আমরা মনে করি যে বাংলাদেশ থেকে অনেক মানুষই আছে যারা এ তথ্যগুলো জানার জন্য অনেক আগ্রহী। তাই আমরা তাদের সকল তথ্যগুলো আমাদের এই পোস্টটিতে দিয়ে দিয়েছি যে এর দূরত্ব কত কিলোমিটার। আশা করি আপনার আর কোন প্রশ্ন থাকবে না যে দূরত্ব কত কিলোমিটার।

  • বাংলাদেশ থেকে ফিনল্যান্ডের দূরত্ব প্রায় ৬,৩৭৫ কিলোমিটার।
পরিশেষে

তো এই ছিল আজকে আমাদের এই সুন্দর একটি পোস্ট। যেখানে আপনাদেরকে জানিয়ে দিতে চেষ্টা করেছি যে বাংলাদেশ থেকে ফিনল্যান্ডের উদ্দেশ্যে কোন কোন বিমান যায় এবং কি বিমানের ভাড়া এবং সময়সূচি সম্পর্কে। এতে করে আপনারা বুঝতে পেরেছেন আমাদের পোস্টটিতে আমরা আপনাদেরকে সকল তথ্যগুলো সঠিক দেওয়ার চেষ্টা করেছি। কেন আমরা অনেকগুলো সাইডে ঘাটাঘাটি করে আপনাদেরকে সঠিক তথ্যগুলোই দিয়েছি। যদি আমাদের তথ্যগুলো ভালো লাগে তাহলে আমাদের পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ।