বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া ও সময়সূচী

Photo of author

By admin

বর্তমানে আপনার অনলাইন অনুসন্ধান করতেছেন বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ায় বিমান ভাড়া ও সময়সূচী সম্পর্কে। কারণ এখন প্রায় অধিকাংশ লোকজনই আছে বাংলাদেশের চারা কিনা প্রবাসে যেতে চায়। এবং তারা যখন ইন্দোনেশিয়ার যাওয়ার জন্য চিন্তা ভাবনা করতেছে। তো অবশ্যই তাদের ইন্দোনেশিয়ার বিমান ভাড়া ও সময়সূচি জানা খুব প্রয়োজন। কারণ বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া ও সময়সূচী জানলে খুব সহজেই আপনারা যাবতীয় সকল কিছু জানতে পারবেন।

আপনারা যারা ইন্দোনেশিয়ার যাতায়াতের জন্য চিন্তা করতেছেন। তারা হয়তো প্রায় সকল জায়গায়ই এ বিষয়ে খোঁজ খবর রাখেন যে কিভাবে খুব সহজে সে দেশে যাওয়া যায়। তো বাংলাদেশের প্রায় অধিকাংশ লোক এখন কাজের উদ্দেশ্যে বা ঘোরার উদ্দেশ্যে ইন্দোনেশিয়া গিয়ে থাকে। তাই তাদের অবশ্যই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার ভাড়া কত সম্পর্কে জানা খুবই প্রয়োজন। তাই নিচে আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দিব যে কিভাবে সকল ভাড়া সম্পর্কে জানবেন। অথবা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার ভাড়া কত এই সম্পর্কে।

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কোন কোন বিমান যায়

এখনকার সময় প্রায় অধিকাংশ লোক জানতে চাই যে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কোন কোন বিমান গুলো যায়। কারণ এটা জানা তাদের বা জানতে চাওয়া একটি কারণ আছে। সেটি হলো কারণ তারা যদি জানতে পারে যে বাংলাদেশ ইন্দোনেশিয়া কোন কোন বিমান যায় তাহলে আর তাকে অন্য কোথাও যে অপেক্ষা করতে হবে না। তারা চাইলে তাদের পছন্দের যে গাড়িটি বাংলাদেশ থেকে যায় সেটি চুজ করে টিকিট কাটতে পারবে। তা নিচে সম্পর্কে একটি লিস্ট দেওয়া হল।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • থাই এয়ারওয়েজ
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • কাতার এয়ারওয়েজ
  • আমিরাত এয়ারলাইন্স
  • মালিন্দো এয়ারওয়েজ

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমানের সময়সূচী

ইদানিং সময়ে অধিকাংশ লোক অনলাইনে অনুসন্ধান করে যে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার বিমানের সময়সূচি সম্পর্কে। কারণ প্রত্যেকের মনে একই চাওয়া বা আকাঙ্ক্ষা থাকে যে কখন বিমানগুলো ছাড়ে এবং কখন সেগুলো ইন্দোনেশিয়ায় গিয়ে পৌঁছায়। তাই তাদের উদ্দেশ্যে বলে রাখি যে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যেতে সময় লাগে ৬ ঘন্টার মত। কিন্তু সিঙ্গাপুর থেকে যেদিন ইন্দোনেশিয়া যায় তাহলে তো আর সময় লাগবে মাত্র ৩০ থেকে ৩৫ মিনিট।

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত

অনেকের মনে একই প্রশ্ন যে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত। কেননা বর্তমানে অধিকাংশ লোকই এ সকল এয়ারলাইন্সগুলোতে যাতায়াত করে থাকে। তাই তাদের অবশ্যই যে এয়ারলাইন্সগুলোতে যাতায়াত করে এসে সকল এয়ারলাইন্সের টিকিট মূল্য সম্পর্কে জানা খুব প্রয়োজন। যাতে করে তাদের কোন ধরনের লোক তাদের ঠকাতে না পারে। এজন্য আপনাদের যাতে করে এ সকল ভাড়া সম্পর্কে জানতে পারেন। তাই নিচে আপনাদের সকল এয়ারলাইন্স গুলোর ভাড়ার তালিকা দেওয়া হল।

ভাড়ার তালিকাঃ-

বিমানের নাম  ভাড়ার তালিকা
এয়ারএশিয়া এয়ারলাইন্স ৩১,৭৫০ টাকা।
মালিন্দো এয়ারওয়েজ ৩৬,৩০০ টাকা।
মালয়েশিয়া এয়ারলাইন্স ৪৪,২০০ টাকা।
সিঙ্গাপুর এয়ারলাইন্স ৫৮,৮০০ টাকা।
থাই এয়ারওয়েজ ৬৩,৪৫০ টাকা।

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া দূরত্ব কত কিলোমিটার

অনেকে জানেন যে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া অনেক দূরের একটি পথ। তারপরও অনেকে জানার ইচ্ছা থাকে যে বাংলাদেশ ইন্দোনেশিয়ার দূরত্ব কত কিলোমিটার এ সম্পর্কে। তাদের জন্য বলে রাখি যে বিমানের পথে বাংলাদেশ চেঞ্জ ইন্দোনেশিয়ার দূরত্ব ৭০৫৪ কিলোমিটার। আশা করছি আমাদের এই তথ্য সঠিকটা পেয়ে গেছেন।

ইন্দোনেশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনারা হয়তো সকলেই ইন্দোনেশিয়ার চাকরি করেন কিন্তু জানেন না যে ইন্দোনেশিয়ার এক টাকায় বাংলাদেশের কত টাকা আসে। তাই তাদের উদ্দেশ্য বলে রেখে যে ইন্দোনেশিয়ার এক টাকায় বাংলাদেশের আসে ০.০০৭১ টাকা। এখন আপনারা যে কয় টাকা বেতন পান সে কয় টাকার সাথে গুণ দিয়ে বুঝতে পারবেন যে কত টাকা হয়।

পরিশেষে

তো এই ছিল আমাদের আজকের বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার যাবতীয় সকল তথ্যগুলো। আশা করছি আপনারা সকল তথ্যগুলো আমাদের এই সাইটটি থেকে পেয়ে গিয়েছেন। আমরা চেষ্টা করেছি বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার বিমান ভাড়া ও সময়সূচি সঠিকভাবে দেওয়ার জন্য। এরকম আরো নতুন কোন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।