বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া ও সময়সূচী ২০২৪

Photo of author

By admin

আমাদের আজকের পোস্টটিতে আমরা আপনাদেরকে বাংলাদেশ থেকে মালয়েশিয়ার সকল বিমানের তথ্য জানিয়ে দিব। কেননা এখন মালয়েশিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ থেকে অনেক মানুষই যাওয়ার জন্য অনেক তথ্য খুজে আসছে। তাই তাদের সুবিধার্থে তারা যাতে আমাদের এই পোস্ট থেকে সকল তথ্যগুলো জানতে পারে সেজন্য আজকের আমাদের এই সুন্দর একটি পোস্ট।

বর্তমানে বাংলাদেশ থেকে প্রায় মানুষই মানুষের উদ্দেশ্যে কোন চাকরি করার ক্ষেত্রে কিংবা জীবিকা নির্বাহ করার ক্ষেত্রে গিয়ে থাকে। কেননা বাংলাদেশের এখন অনেক চাকরির অভাবে মানুষজন মালোশিয়া কিংবা অন্যান্য দেশে যাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করে। তাই তারা সেসকল স্থানে যাওয়ার জন্য বিমানে করে যেতে হয়। আমরা তাই তাদের জন্য নিচের বিমানের সকল সময়সূচী এবং কি ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত সকল তথ্য দেখিয়ে দিলাম।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া কোন কোন বিমান যায়

বাংলাদেশের এরকম অনেক বিমান আছে যেগুলো কিনা মানুষের উদ্দেশ্যে যায়। তারই কিছু বিমানের নাম আজকে দর্শকেরা জানার জন্য এতক্ষণ ধরে আমাদের পোস্টটি দেখে আসছে। আমরা এখন তাদেরকে কিছু গুরুত্বপূর্ণ বিমানের নাম দেখে দিব যেগুলো কিনা আপনারা চাইলে যেতে পারেন। কেন আপনার পছন্দ মত যে কোন একটি বিমান বাছাই করে তার টিকিট বুকিং করে আপনারা খুব সহজেই এক দেশ থেকে আরেক দেশে ভ্রমণ করতে পারবেন যেকোনো কাজের ক্ষেত্রে।

  • বাংলাদেশ বিমান এয়ারলাইন্স
  • ইন্ডি গো এয়ারলাইন্স
  • মালিন্দ এয়ারলাইন্স
  • এয়ার এশিয়া এয়ারলাইন্স
  • মালয়েশিয়া এয়ারলাইন্স
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স
  • শ্রীলংকান এয়ারলাইন্স

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমানের সময়সূচী ২০২৪

অনেক অনেক টাইম আছে যেগুলো কিনা বাংলাদেশ থেকে মানুষের উদ্দেশ্যে বিমানে যাওয়া যায়। সে সকল টাইমগুলো মানুষজন জানার জন্য অনেক কে ইন্টারনেটে সার্চ করে থাকে। তাদের সঠিক তথ্যটি দেওয়ার জন্য আমরা আমাদের এই পোস্টটিতে কিছু টাইম দিয়ে দিব। যেগুলো মেনটেন করলে আপনারাও খুব সহজেই বিমানের সকল সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া বিমান ভাড়া কত ২০২৪

আপনারা যারা বিমানে করে যাতায়াত করতে চাচ্ছেন তাদের সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো বিমান ভাড়া সম্পর্কে তথ্য জানা। কেননা একটি বিমানে করে যাতায়াত করতে হলে তা আগে থেকে বিমানে টিকিট কাটতে হয়। যাতে করে আপনার ওই বিমানের ডকুমেন্টারি সকল তথ্যগুলো আপনার কাছে থাকে। যেটা আপনি বলতে পারেন যে আমরা এই বিমানে করে আপনার গন্তব্য স্থলের জন্য যাত্রা শুরু করতে পারি। তাই আপনারা কিভাবে এস সকল তথ্যগুলো জানবেন তাহলে আমাদের এই পোস্টটি অবশ্যই আপনাদেরকে দেখতে হবে।

ইকোনমি ক্লাস এর ভাড়ার তালিকা

বিমানের নাম  ভাড়ার তালিকা
বাংলাদেশ বিমান এয়ারলাইন্স ৩৬ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা।
ইন্ডিগো এয়ারলাইন্স ৩৮ হাজার টাকা থেকে ৪৫ হাজার টাকা।
মালিন্দ এয়ারলাইন্স ৩৫ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা।
মালয়েশিয়া এয়ারলাইন্স ৬৫ হাজার টাকা থেকে ৭০ হাজার টাকা।

বিজনেস ক্লাস এর ভাড়ার তালিকা

বিমানের নাম  ভাড়ার তালিকা
বাংলাদেশ বিমান এয়ারলাইন্স ৯০ হাজার টাকা থেকে ৯৮ হাজার টাকা।
মালয়েশিয়ার এয়ারলাইন্স ৮০ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকা।
শ্রীলঙ্কান এয়ারলাইন্স ৮২ হাজার টাকা থেকে ৯৫ হাজার টাকা।
ইউএস-বাংলা এয়ারলাইন্স ৭৫ হাজার টাকা থেকে ৮৫ হাজার টাকা।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়ায় অনেক বাংলাদেশী মানুষ আছে যারা কিনা ওই দেশের প্রবাসী হিসেবে বসবাস করে আসছে। তারা হয়তো বা জানে যে মালয়েশিয়া টাকাকে রিঙ্গিত নামে বলা হয়। তাই তারা জানতে চায় যে মালয়েশিয়ায় এক রিংগিতে বাংলাদেশি টাকায় কত টাকা হয়ে থাকে। আপনারা দেখে নিন যে মালয়েশিয়ায় এক রিংগিত বাংলাদেশি টাকায় ২৩ টাকা ৯৬ পয়সা হয়।

  • মালয়েশিয়ায় ১ রিংগিত বাংলাদেশি টাকায় ২৩ টাকা ৯৬ পয়সা হয়।

বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব কত কিলোমিটার

যারা যারা মালয়েশিয়ার দূরত্ব জানতে চান যে বাংলাদেশ থেকে কত কিলোমিটার। কেননা তাদের মনে প্রশ্ন থাকতেই পারে যে আমরা যে বিমানে করে আসলাম এর দূরত্ব কত কিলোমিটার হয়ে থাকে। আজ থেকে মালয়েশিয়ায় গেটে প্রায় তিন দিনের মতো লেগে যায়। এবং কি এর দূরত্ব ৩,৭৪০ কিলোমিটার। তো আপনারা তো বুঝেই গেলেন যে এর দূরত্ব কিংবা সময় কতটা লেগে যায়।

  • বাংলাদেশ থেকে মালয়েশিয়ার দূরত্ব ৩৭৪০ কিলোমিটার। 
পরিশেষে

তো আমরা আপনাদেরকে সব শেষ কথাটি বলতে চাই যে আপনারা যারা মানুষের উদ্দেশ্যে রওনা হতে চাচ্ছেন তারা দেখে শুনে রওনা হবেন। কেননা আপনারা যদি সকল তথ্যগুলো সঠিক না জেনে কোন জায়গায় যাওয়ার জন্য তৈরি হন তাহলে তা আপনার জন্যই সমস্যা দেখা দিবে। তাই আশা করি আপনারা যেন আমাদের পোস্টটি দেখেছেন যদি তথ্যগুলো সঠিক মনে হয় আপনাদের তাহলে আপনারা অন্যদের কাছে শেয়ার করবেন যাতে করে তারা পোস্টটি দেখে তাদের তথ্যগুলো নিতে পারে। এবং কি আমাদের পরবর্তী আরো সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন।