বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া কত ২০২৪

Photo of author

By admin

আপনারা যারা বর্তমানে বাংলাদেশ টু মান বিমান ভাড়া কত জানতে চাচ্ছেন। তাদের জন্য নিয়ে আসলাম আমাদের আজকের এই আর্টিকেলটি। যেখানে আপনারা খুব সহজেই বুঝতে পারবেন যে কোন কোন এয়ারলাইন্সগুলোতে বাংলাদেশ টু ওমান বিমানগুলো যায়। এবং সেই সাথে তারা তাদের বিমানের ভাড়া করলো কত রেখেছে। আর সমস্ত অর্থ এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন।

তাই আপনারা যারা বর্তমানে অনলাইনে অনুসরণ করতেছেন যে। বাংলাদেশ বিমান ভাড়া কত এ সম্পর্কে। তাদের জন্য আমরা নিজে সুন্দর পয়েন্ট আকারে বিমানগুলোর নাম। এবং সেই সাথে কোন কোন বিমানের ভাড়া কি রকম তার সমস্ত তথ্য আমরা আজকে জানিয়ে দেবো। তাই সম্পূর্ণ তথ্য পেতে আমাদের আর্টিকেলটি ফাস্ট টু লাস্ট মনোযোগ সহকারে পড়তে থাকো।

বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া কত ২০২৪

বর্তমানে আপনারা যারা বাংলাদেশ থেকে ওমান বিমান করে যেতে চাচ্ছেন। তাদের জন্য জেনে রাখা ভালো যে বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত এই সম্পর্কে। তার কারণ হলো এখনকার সময় অনেকগুলো এয়ারলাইন্স তৈরি হয়েছে বিমানের ভাড়া এক এক রকম। তাই আপনারা যদি অনলাইনে ভাড়া গুলো জানতে পারেন। তাহলে আপনার পছন্দের বিমানের মাধ্যমে আপনার গন্তব্য স্থানে যেতে পারবেন।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইউ এস বাংলা এয়ারলাইন্স
  • ওমান এয়ারলাইন্স
  • সালাম এয়ারলাইন্স

বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া

তো বাংলাদেশ এখন ডিজিটাল হয়ে গিয়েছে। যেখানে কিনা হাজারো লোকজন তাদের সময়কে বাঁচানোর জন্য অনলাইনে মাধ্যমে সমস্ত কাজ করে থাকে। তাই আপনারা যারা বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া সম্পর্কে জানতে চাচ্ছেন। তারা চাইলে অনলাইনে মাধ্যমে জানতে পারবেন। এবং সেই সাথে অনলাইনে মাধ্যমে আপনি টিকিটগুলো কুপনায় সেই সেখান থেকে কাটতে পারবেন।

বিমানের নাম  ভাড়ার তালিকা
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৫৩,৪২০ টাকা।
ইউ এস বাংলা এয়ারলাইন্স ৪৮,২৫৩ টাকা।
ওমান এয়ারলাইন্স ৫৪,৭২০ টাকা।
সালাম এয়ারলাইন্স ৬৭,৯৯৩ টাকা।

বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া কত

আপনারা তো হয়তো এতক্ষণ সকল তথ্যগুলো আমাদের উপরে দেওয়া তথ্যবৃত্তিতে পেয়ে গিয়েছেন। তো নিচে আমরা আপনাদের বোঝার সুবিধার্থে আরো বিস্তারিত তথ্যগুলো জানিয়ে দিলাম পয়েন্ট আকারে। যাতে করে খুব সহজে এখান থেকে আপনার পছন্দের বিমানটি বেছে নিয়ে বিমানের টিকিট কাটতে পারেন। এবং যাবতীয় সকল তথ্যগুলো এখান থেকে পেতে পারবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • বাংলাদেশ থেকে ওমান ইকোনমিক ক্ল্যাস বিমান ভাড়া হচ্ছে ৫৩,৪২০ টাকা।
  • বাংলাদেশ থেকে ওমান বিমানের কোন বিজনেস ক্লাস বিমান নেই।
ইউ এস বাংলা এয়ারলাইন্স
  • বাংলাদেশ থেকে ওমান ইকোনমিক ক্ল্যাস বিমান ভাড়া হচ্ছে ৪৮,২৫৩ টাকা।
  • বাংলাদেশ থেকে ওমান বিমানের কোন বিজনেস ক্লাস বিমান নেই।
ওমান এয়ারলাইন্স
  • বাংলাদেশ থেকে ওমান ইকোনমিক ক্ল্যাস বিমান ভাড়া হচ্ছে ৫৪,৭২০ টাকা।
  • বাংলাদেশ থেকে ওমান বিমানের কোন বিজনেস ক্লাস বিমান নেই।
সালাম এয়ারলাইন্স
  • বাংলাদেশ থেকে ওমান ইকোনমিক ক্ল্যাস বিমান ভাড়া হচ্ছে ৬৭,৯৯৩ টাকা।
  • বাংলাদেশ থেকে ওমান বিমানের কোন বিজনেস ক্লাস বিমান নেই।

বাংলাদেশ থেকে ওমান যেতে কত সময় লাগে

বর্তমানে প্রায় সকলকে জানে যে একটি দেশ থেকে আরেকটি দেশে যেতে বিভিন্ন ধরনের বিমান থাকে। তার কারণ বা তার মধ্যে অসংখ্য বিমান রয়েছে যেগুলো এয়ারলাইন্স গুলো খুব দ্রুত যাতায়াত করে। আবার অনেক বিমানগুলো রয়েছে যেগুলো বিভিন্ন জায়গা দিয়ে যায় বলে এদের সময় বেশি লাগে। তো আপনাদের প্রশ্ন হল বাংলাদেশ যেতে কত সময় লাগে। বাংলাদেশ থেকে ওমান যেতে সময় লাগে ৫ থেকে ৭ ঘন্টার মত।

  • যদি বিমান গুলো ননস্টপ ভাবে চলাচল করে তাহলে ৫ ঘন্টার মধ্যে সময় লাগবে।
  • আর যদি বিমানগুলো থেমে থেমে চলাচল করে তাহলে সাত ঘন্টার মত সময় লাগবে।

আরও পড়ুনঃ- ঢাকা থেকে জাপান বিমান ভাড়া কত

পরিশেষে

আমরা চেষ্টা করেছি বাংলাদেশ থেকে ওয়ান যাওয়ার বিমানের তালিকা গুলো দিয়ে। আশা করছি আপনারা আপনাদের চাওয়ার সকল তথ্যগুলো আমাদের মাধ্যমে পেয়ে গিয়েছেন। এবং আপনারা যদি আমাদের আর্টিকেল উপকৃত হন তাহলে অন্যদেরকে দেখার সুযোগ করে দিবেন। যাতে করে তারাও সকল ধরনের আপডেট তথ্যগুলো আগেভাগে জানতে পারি।