বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত ২০২৪ জেনে নিন

Photo of author

By admin

প্রিয় যাতৃবৃন্দরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম আরো একটি নতুন বিমানের ভাড়া সম্পর্কে। তার কারণ হলো বাংলাদেশ থেকে যেসব মানুষ সিঙ্গাপুরে যাতায়াত করবে তাদের আগে। জানতে হবে যে বাংলাদেশ থেকে কোন কোন বিমান গুলো সিংগাপুরে উদ্দেশ্যে রওনা হয়। তারপরে দ্বারা ওই বিমানের ভাড়া সম্পর্কে জানতে হবে। তো আমরা আপনাদেরকে জানিয়ে দেবো কোন কোন এয়ারলাইন্স বিমানগুলো আছে যেগুলো বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যায় সম্পর্কে তার ভাড়ার তালিকা সম্পর্কে।

তো আপনাদের এ সম্পর্কে তথ্যগুলো জানতে হলে আমাদের এই পোস্টটি সাথে থাকতে হবে। কেননা ফাস্ট থেকে লাস্ট পর্যন্ত তো জাবেরা আমাদের এই পোস্টটি পড়েন তাহলে বাংলাদেশ থেকে সিংগাপুরে যাওয়ার যে সকল তথ্যগুলো আছে তা ভালোভাবে জানতে পারবেন। এতে করে আপনাদের আর ভাড়া সম্পর্কেও কোন কথা অজানা থাকবে না। তো আর কথা না বাড়িয়ে চলুন দেখে নিন আজকে আমাদের এই পোস্টটিতে বাংলাদেশ টু সিঙ্গাপুরের বিমান ভাড়া সকল তথ্য সম্পর্কে।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া ২০২৪

বর্তমানে সব থেকে বাংলাদেশের মানুষ জন সিঙ্গাপুরের উদ্দেশ্যে গিয়ে থাকে কোন না কোন কাজের ক্ষেত্রে। কেননা সিঙ্গাপুরে টাকার মান অনেক বেশি। তো তারা বাংলাদেশ থেকে যে সিঙ্গাপুরে যাবে তার ভাড়া সম্পর্কে জানতে চাই যে। যে বাংলাদেশ থেকে কোন কোন বিমানগুলো সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হয় এবং কি তার ভাড়া কত টাকা করে। একেক একেক এয়ারলাইন্সের বিমানগুলো আছে যেগুলোর ভাড়া এক এক রকমের। তো তাই মধ্যে থেকে আমরা কিছু ভাড়ার তালিকা তাদের সামনে তুলে ধরলাম।

বিমানের তালিকাঃ-
  • বাংলাদেশ বিমান এয়ারলাইন্স
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • ইউ এস বাংলা এয়ারলাইন্স
  • শ্রীলঙ্কান এয়ারলাইন্স
  • মালয়েশিয়া এয়ারলাইন্স
  • এমিরেটস এয়ারলাইন্স
  • থাই এয়ারওয়েজ

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া

ভাড়া হলো এমন একটি বিষয় যেগুলো কিনা জানা থাকাটা দরকার সবার আগে। আর আপনি যদি তা বিমানে করে যাতায়াত করতে চান সে তাহলে আপনাদের আগে থেকেই তার টিকিট বুকিং করতে হবে। তাহলে আপনারা আপনাদের সে বিমানে করে চড়ে এক জায়গাতে এক জায়গায় যাতায়াত করতে পারবেন। তো তাদের মধ্যে অনেকে আছে যারা কিনা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে বিমানে করে যাতায়াত করতে চাচ্ছে। এবং কি ভাড়া সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো আমরা আমাদের এই পোস্টটিতে তাদেরকে দিয়ে দিব।

বিমানের নাম  ভাড়ার তালিকা
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪৪,০০০ থেকে ৫০,০০০ টাকা
সিঙ্গাপুর এয়ারলাইন্স ৪৮,০০০ থেকে ৫৪,০০০ টাকা
ইউ এস বাংলা এয়ারলাইন্স ৪৭,০০০ থেকে ৫৩,০০০ টাকা
শ্রীলংকান এয়ারলাইন্স ৪৬,০০০ থেকে ৫২,০০০ টাকা
মালয়েশিয়া এয়ারলাইন্স ৪৯,০০০ থেকে ৫৫,০০০ টাকা

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত

ডিজিটাল বাংলাদেশ এখন অনেক আধুনিক হয়ে গিয়েছে। তাই সবাই কোন জায়গায় বেড়াতে গেলে কিংবা ঘুরতে গেলে বিমানে করে যাতায়াত করতে চায়। আবার অনেকে আছে কাজের ক্ষেত্রে যাতায়াত করতে চায়। আবার অনেক মধ্যবিত্ত লোকের আছে যারা কাজের জন্য বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যাতায়াত করতে চায়। তাদের সব থেকে বেশি যে জিনিসটি দরকার হলো বিমান ভাড়া কত টাকা। আর আমরা চেষ্টা করি তাদের যাতে কোন টাকা নষ্ট না হয় সঠিক পথে জানি ব্যয় করতে পারে। সেজন্য আগে থেকে তাদের তথ্যগুলো জানতে পারে তাই কিছু গুরুত্বপূর্ণ ধারা সম্পর্কে তথ্য দিয়ে দিব।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইকোনোমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪৪ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৫৩ হাজার টাকা।
সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • ইকোনোমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪৮ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৫৪ হাজার টাকা।
ইউ এস বাংলা এয়ারলাইন্স
  • ইকোনোমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪৭ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৫৩ হাজার টাকা।
শ্রীলংকান এয়ারলাইন্স
  • ইকোনোমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪৯ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৫৫ হাজার টাকা।
মালয়েশিয়া এয়ারলাইন্স
  • ইকোনোমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪৪ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৫৩ হাজার টাকা।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর দূরত্ব কত কিলোমিটার

আপনাদের মনে আবার অনেকের প্রশ্ন থাকতে পারে যে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে কিংবা সিংগাপুরের দূরত্ব বাংলাদেশ থেকে কত কিলোমিটার। তো এই তথ্য জানার জন্য অনেক মানুষই আছে যারা কিনা তাদের ফোনের মাধ্যমে ইন্টারনেটে থেকে জানতে চায়। তো তাদের জন্য আমরা যাইতে চাই যে বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব হলো ৪,১৪৭ কিলোমিটার। এবং কি বিমান পথে এর দূরত্ব হলো ২,৮৯১ কিলোমিটার।

আরও পড়ুনঃ- ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

যারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চাচ্ছে তাদের একটি প্রশ্ন জানার জন্য খুবই আগ্রহী। সে প্রশ্নটি হল যে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে। তো তারা যাতে এই তথ্যটি আমাদের এই পোস্টটিকে জানতে পারে সেজন্য আমরা তাদের তথ্যটি দিয়ে দিলাম। তোদের নিন যে বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে প্রায় সাত ঘণ্টার মতো সময় লেগে যায়। তো এতে করে আপনারা বুঝতে পারলেন যে এর দূরত্ব কিংবা সময় কতটা লাগতে পারে।

পরিশেষে

সম্মানিত যাত্রীবৃন্দরা আমরা আমাদের এই পোস্টটিতে আপনাদেরকে বাংলাদেশ টু সিঙ্গাপুরের সকল ভাড়ার তথ্য সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আমরা মনে করি যে আমাদের এই পোস্ট থেকে অনেক মানুষই আছে যারা তাদের তথ্যগুলো নিতে পেরেছে সঠিক। তো আপনারা যদি আমাদের এখান থেকে তথ্যগুলো নিয়ে উপকৃত হন তাহলে বেশি বেশি আমাদের সাথে থাকবেন। এবং কি আমাদের পরবর্তী আরো সুন্দর সুন্দর পোস্ট পেতে ভুলবেন না। তো আপনাদেরকে ধন্যবাদ আমাদের সাথে এবং কি আমাদের এই পোস্টটি এতক্ষণ পড়ার জন্য।