বাংলাদেশ থেকে ভুটান বিমান ভাড়া ও সময়সূচী ২০২৪

Photo of author

By admin

সম্মানিত যাত্রীবৃন্দ আপনারা যারা বাংলাদেশ থেকে ভুটান বিমানে করে যাওয়ার জন্য ইচ্ছে প্রকাশ করছেন। এবং কি বিমানের সকল ভাড়ার তালিকা এবং সময়সূচী সম্পর্কে জানার জন্য এদিক ওদিক ঘোরাফেরা করছেন। তাদেরকে আর কোথাও যেতে হবে না তারা যদি আমাদের এই পোস্টটি সম্পন্ন করে তাহলে তারা তাদের সকল তথ্যগুলো পেয়ে যাবে। আপনাদের জন্য আজকে নিচের সকল তথ্যগুলো দিয়ে দিলাম।

তো এতক্ষণে তো আপনারা বুঝেই গেছেন যে আমরা আপনাদেরকে কি বিষয় সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করতেছি। কেননা ভুটান মানুষ গিয়ে থাকে সাধারণত বিমানে করেই। তাই তাদের আগে থেকে জানা থাকাটা দরকার যে বিমানের সময়সূচী সম্পর্কে। এবং কি তারা জানতে চায় বিমানের সকল ভাড়ার তালিকা সম্পর্কে। কারণ বাংলাদেশ থেকে যে নির্দিষ্ট টাইমগুলো রয়েছে তার সকল তথ্যগুলো আজকে আমাদের এই সাইটটিতে উল্লেখ করব। আশা করি আমাদের এই পোস্টে আপনারা সম্পূর্ণ দেখবেন।

বাংলাদেশ থেকে ভুটান কোন কোন বিমান যায়

আপনারা বর্তমানে হিউ পরিমাণে অনলাইন অনুসন্ধান করেন যে বাংলাদেশ থেকে ভুটান কোন কোন বিমান গুলো যায়। এসব প্রশ্ন করার কারণও আছে। সেটি হল যদি জানা থাকে যে বাংলাদেশ থেকে ভুটান কোন কোন বিমান যায় তাহলে আর সেখানে গিয়ে বিমানের তথ্য জানানো লাগে না। তারা খুব সহজেই তাদের পছন্দের এয়ারলাইন্সটি বেছে নিয়ে সময়সূচি জেনে নিতে পারে। তাই নিচে আপনাদের বোঝার সুবিধার্থে বাংলাদেশ থেকে ভুটান যেসব বিমানগুলো যায় তার লিস্ট নিচে দিয়ে দিলাম।

  • ড্রাকএয়ার এয়ারলাইন্স

বাংলাদেশ থেকে ভুটান বিমানের সময়সূচী ২০২৪

অনেক মানুষই আছে যারা বাংলাদেশ থেকে ভুটান বিমানে করে যাতায়াত করার জন্য সময়সূচি গুলো জানতে চায়। কেননা বিমান তার নির্দিষ্ট টাইম ছাড়া কোন ফ্লাইডি ছাড়ে না। তাই তাদের কিছু নির্দিষ্ট টাইম আছে যেগুলো মানুষজনের আগে থেকে জানা থাকাটা খুবই দরকার। যে সঠিক টাইমের মধ্যে উপস্থিত থাকলে তারা ফ্লাইটগুলো ধরতে পারবে। আজ তাদের জন্য আমরা নিচে কিছু বিমানের সময়সূচি গুলো দিয়ে দিলাম। তাতে তারা তাদের ইচ্ছামত তথ্যগুলো নিতে পারে।

বাংলাদেশ থেকে ভুটান বিমান ভাড়া ২০২৪

বর্তমানে সব থেকে আলোচ্য বিষয়ের মধ্যে একটি হলো বিমানের টিকিট বুকিং করা। কেননা বিমানে করে যাতায়াত করতে হলে আপনার সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো বিমানের সিট আপনার বুকিং করতে হবে আগে থেকেই। কিন্তু আগের মানুষ আছে যারা বিমানের ভাড়া সম্পর্কে এবং কি টিকিট গুলো কাটার জন্য অনেক দূর দূরান্তে গিয়ে কাজ করতে হতো। কিন্তু তারা এখন ঘরে বসে এই সকল কাজকর্ম করবে কয়েক মিনিটের মধ্যেই। আপনাদের সুবিধার্থে আমরা কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের সামনে তুলে ধরব।

ভাড়ার তালিকাঃ-

বিমানের নাম  ভাড়ার তালিকা
ড্রাকএয়ার এয়ারলাইন্স ২৬,০০০ থেকে ৩০,০০০ টাকা

ভুটানের ১ টাকা বাংলাদেশের কত টাকা

বাংলাদেশে অনেক দূর দূরান্তের মানুষ আছে যারা কিনা ভুটানে গিয়ে কাজকর্ম করে থাকে। এবং কি তাদের অজানা তথ্যগুলো তারা জানার জন্য ইন্টারনেটে সার্চ করে থাকে। তার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি তথ্য হলো যে ভুটানের ১ টাকা বাংলাদেশের প্রায় কত টাকা হয়। তাদের উদ্দেশ্যে আজকে আমরা বলে দিব যে ভুটানের এক টাকা বাংলাদেশি টাকায় ১ টাকা ৩২ পয়সা হয়ে থাকে। তো আপনারা যারা এই ভুটানে গিয়ে এ কাজকর্ম করছেন তারা যে কয় টাকা পারিশ্রমিক পেয়ে থাকেন তা এক টাকা ৩২ পয়সা দ্বারা গুন করলে সকল টাকার মান পেয়ে যাবেন।

  • ভুটানের এক টাকা বাংলাদেশি টাকায় ১ টাকা ৩২ পয়সা। 

বাংলাদেশ থেকে ভুটান দূরত্ব কত কিলোমিটার

ভুটান হল এমন একটি রাষ্ট্র যেখানে কিনা বাংলাদেশ থেকে খুব কম সময়ের মধ্যেই যাওয়া সম্ভব। এবং কি বাংলাদেশ থেকে ভুটানের দূরত্ব খুব একটা বেশি নয়। তো তাও আপনারা যারা বাংলাদেশ থেকে ভুটানের দূরত্ব টি জানতে চাচ্ছেন। তো তারা জেনে নিন যে বাংলাদেশ থেকে ভুটানের দূরত্ব ৬৬২ কিলোমিটার। তো আপনারা যারা বিমানে করে ভুটান যাওয়ার জন্য সকল তথ্যগুলো জানতে চেয়েছিলেন তারা তো আশা করি সকল তথ্যগুলো পেয়ে গিয়েছেন।

  • বাংলাদেশ থেকে ভুটানের দূরত্ব ৬৬২ কিলোমিটার।
পরিশেষে

প্রিয় যাত্রী বিন্দু আমরা আপনাদেরকে বাংলাদেশ থেকে ভুটান যাওয়ার জন্য যাবতীয় যত তথ্যগুলো ছিল তা জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আশা করি যে আপনারা বিমানের সকল তথ্যগুলো আমাদের পোস্ট থেকে জানতে পেরেছেন। হয়তোবা কোন তথ্য যদি ভুল থেকে থাকে তাহলে তা নিজ থেকে সংশোধন করে নেওয়ার চেষ্টা করবেন। আর যদি এই পোস্টটি ভালো লাগে তাহলে অন্যদের কাছেও শেয়ার করবেন। এবং কি আমাদের পরবর্তী আরো সুন্দর সুন্দর পোস্ট পেতে আমাদের সাথেই থাকবেন। ধন্যবাদ আপনাদের সবাইকে আমাদের পোস্টটি সাথে থাকার জন্য।