বাংলালিংক বন্ধ সিমের অফার ২০২৪। Banglalink Bondo Sim Offer 2024.

Photo of author

By admin

প্রিয় গ্রাহকেরা আপনারা যারা বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো খুজতেছেন। আজ আমরা তাদের জন্য নিয়ে আসলাম এ সম্পর্কে সকল তথ্য। কেননা অনেক মানুষই আছে যারা বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো জানার জন্য এদিক-ওদিক ঘোরাফেরা করছে। কিন্তু সঠিক কোন অফার খুঁজে পাচ্ছে না তাদের ব্যবহারের জন্য। তাই আমাদের এই পোস্টটিতে তাদের জন্য কিছু সুন্দর সুন্দর বন্ধ সিমের অফার গুলো নিয়ে আসলাম।

আমরা এখন আপনাদেরকে খুবই সুন্দর ভাবে দেখে দিব যে কোন উপায়ে এবং কোন কোন অফার গুলো আপনারা নিলে আপনাদের সুবিধা হবে সে সম্পর্কে। তাই বাংলালিংক কোম্পানি তাদের বন্ধ সিমের সবচেয়ে ভালো ভালো কিছু অফার দিয়ে দিয়েছে গ্রাহকদের জন্য। যাতে করে যাদের বাংলালিংক সিম গুলো বন্ধ রয়েছে সেগুলো চালু করার সাথে সাথে কিছু ভালো ভালো অফার গুলো নিতে পারে। নিচে এ সম্পর্কে সকল তথ্য আপনারা দেখে নিন।

বাংলালিংক বন্ধ সিমের অফার ২০২৪

বর্তমানে মানুষেরা সবথেকে যে সিমটি বেশি চালিয়ে থাকে তা হল রবি সিম। আর এখন বাংলাদেশের প্রায় পাঁচ থেকে ছয়টি সিম প্রচলিত হয়ে গেছে। তার মধ্যে বাংলালিংক সিম টি ও একটি অন্যতম একটি সিম। তাই আমরা এ বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো আপনাদেরকে দেখে দেবো যাতে করে তারা নিতে পারে। আর এই অফার গুলো নেওয়ার জন্য আপনাদের যা যা করতে হবে তা হল আমাদের এই পেজটি সম্পূর্ণ দেখতে হবে। কারণ আমরা আমাদের এ পোস্টটিতে আপনাদেরকে কিছু সুন্দর সুন্দর অফার গুলো দিয়ে দিব।

  • ৩ জিবি ইন্টারনেট ৪৯ টাকায় ৭ দিন মেয়াদে।
  • ৩৭ টাকায় ৫৫ মিনিট ৭ দিন মেয়াদ যত খুশি ততবার নিতে পারবেন।
  • ১৯৭ টাকায় ৩০০ মিনিট ডায়াল কোড*১৬৬*১৯৭#

Banglalink Bondo Sim Offer 2024

বাংলাদেশের সবচেয়ে ফাস্ট টেস্ট সিমের মধ্যে Banglalink সিম টি অন্যতম একটি সিম। বর্তমানে অনেকগুলো সিম আসার কারণে এই সিমটির প্রচলন অনেক কমে গিয়েছে। তাই যারা এই সিমটি বন্ধ করে রেখে দিয়েছে। বাংলালিংক কোম্পানী তাদের জন্যই কিছু বন্ধ সিমের অফার গুলো নিয়ে এসেছে। যাতে করে তারা আবার নতুন করে তাদের সিমগুলো চালু করে অফার গুলো নিয়ে তারা ভালোভাবে চালাতে পারে। আর আমরা সেখান থেকে কিছু সুন্দর সুন্দর অফার গুলো আপনাদের সামনে তুলে ধরব।

  • ৩ জিবি ৪৯ টাকায় মেয়াদ ৭ দিন ডায়াল কোড *১২১*২০০#
  • ১ জিবি ২৬ টাকা ৭ দিন মেয়াদ ডায়াল কোড *১২১*২০০#
  • ৫৫ মিনিট ৩৭ টাকার ৭ দিন ডায়াল কোড*১২১*২০০#

বাংলালিংক বন্ধ সিমের ইন্টারনেট অফার

অনেক মানুষ আছে যারা বাংলালিংক সিমের বন্ধ করে রেখে দিয়েছে। আবার নতুন করে চালু করার জন্য তারা নতুন নতুন ইন্টারনেট অফার গুলো খুজতেছে। তার কারণ হলো এখন অনেক সুন্দর সুন্দর অফার রয়েছে বাংলালিংক বন্ধ সিমের। তা আগে থেকে যাদের এই সিমটি আছে তারা এই সুবিধাটি ভোগ করতে পারবে। তারা কম টাকার মধ্যে অনেক সুন্দর সুন্দর ইন্টারনেট নিয়ে তাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারবে। তাই আপনারা বন্ধ সিমের ইন্টারনেট পেতে নিচের দেওয়া অফার গুলো দেখে নিন।

  • ২০ জিবি ৩৯৯ টাকা ডায়াল কোড *১২১*৩৯৯# ৩০ দিন
  • ২৫ জিবি ৪২৯ টাকা ডায়াল কোড*১২১*৪২৯# ৩০ দিন
  • ৪০ জিবি ৪৯৯ টাকা ডায়াল কোড*১২১*৪৯৯# ৩০ দিন

বাংলালিংক বন্ধ সিমের মিনিট অফার

মানুষ এখন সব জায়গায়ই বাংলালিংক সিমের নেটটি পেয়ে থাকে। কেননা এই সিমটি কোন জায়গায় নেট স্পিড খারাপ থাকে না। কেননা কোন কোন জায়গায় কোন কোন সিমের নেটের কারণে কথা বলা যায় না। আর বাংলালিংক সিমের একটি পেশি সুবিধা হল তারা মিনিট অফার গুলো কিনে যেখানে সেখানে থেকে কথা বলতে পারবে কোন ঝামেলা ছাড়াই। তাই আপনারা চাইলে বাংলা লিংক বন্ধু সিম চালু করে সুন্দর সুন্দর মিনিট অফাগুলো কিনে নিতে পারেন।

  • ১০ মিনিট মাত্র ৬ টাকায় মেয়াদ ১ দিন ডায়াল কোড*১৬৬*২০৬#
  • ১৫ মিনিট ৯ টাকায় মেয়াদ ২ দিন ডায়াল কোড*১৬৬*২০৯#
  • ১৯ মিনিট ১২ টাকায় ২ দিন মেয়াদ ডায়াল কোড*১২১*১০০#

বাংলালিংক বন্ধ সিমের কম্ব অফার

ব্যবসা-বাণিজ্য কিংবা চাকরি করার ক্ষেত্রে মানুষজনের সব থেকে বেশি যে জিনিসটি দরকার তা হল ইন্টারনেট অফার তার সাথে মিনিট অফার একসাথে নেওয়া। কেননা অনেকে আছে মিনিট অফারের সাথে সাথে তারা ইমুতে কথা বলার জন্য ইন্টারনেট নিয়ে থাকে। আর তাই বাংলালিংক বন্ধ সিমে খুব সুন্দর সুন্দর অফার দিয়ে দিয়েছে যেটার নাম হলো কম্ব অফার। কম্ব অফার মানে ইন্টারনেট এবং নেট অফার দুটি একসাথে কেনা। আর ৩০ দিনের কিছু ধামাকা অফার রয়েছে যেগুলো আপনাদের অনেক কাজে আসবে আমরা মনে করি।

বাংলালিংক বন্ধ সিমের নতুন অফার

পৃথিবীর সব প্রান্তে থেকে কথা বলা না দিলেও বাংলাদেশ থেকে এই সিমটির প্রচলন অনেক। কারণ বাংলালিংক সিম এমন একটি সিম যেটা কিনা বাংলাদেশের সব প্রান্ত থেকে এই সিমটি চালানো সম্ভব। এর নেট স্পিড অন্য সব সিমের থেকে অনেক চমৎকার। আর তাই এই কোম্পানি বন্ধ সিমের কিছু নতুন নতুন অফার দিয়ে দিয়েছে গ্রাহকদের জন্য। যাতে করে গ্রাহকরা তাদের বন্ধ সিমগুলো চালু করার সাথে সাথে এই অফার গুলো নিয়ে অনেক উপকৃত হতে পারে। তাই আমরা অনেক ঘাটাঘাটি করে তাদের জন্য কিছু সুন্দর সুন্দর বন্ধ সিমের নতুন অফার গুলো নিয়ে এসেছি।

  • ১৪৭ টাকায় ২৩৫ মিনিট ডায়াল কোড*১৬৬*২৩৫#
  • ১৩৭ টাকায় ২৩০ মিনিট ডায়াল কোড*১৬৬*১৩৭#
পরিশেষে

সম্মানিত গ্রাহক বিন্দু আপনারা যারা বাংলালিংক এর বন্ধ সিমের অফার গুলো দেখার জন্য এতক্ষণ অপেক্ষা করে আসছেন। আশা করি আমাদের এই পোস্টটি দেখে আপনারা আপনাদের সকল তথ্যগুলো পেয়ে গিয়েছেন। যদি কোন কিছু ভুল থেকে থাকে তাহলে আপনারা ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর আমরা আশা করি আমরা আপনাদেরকে সঠিক তথ্যটি দিতে পেরেছি। যদি আপনাদের ভালো লাগে তাহলে অন্যদেরকে শেয়ার করবেন যাতে করে তারা তাদের সিম গুলো চালু করে এই অফার গুলো নিতে পারে। ধন্যবাদ আপনাদের মূল্যবান সময়গুলো আমাদের এখানে ব্যয় করার জন্য।