বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৪। Banglalink Internet Offer 2024.

Photo of author

By admin

বর্তমানে বাংলাদেশে সবথেকে বেশি মানুষ যে বিষয়টি কিনে থাকে তা হলে ইন্টারনেট অফার গুলো। আর বাংলাদেশে প্রায় ৮ লক্ষ এরও বেশি লোক আছে যারা কিনা বাংলালিংক সিম টি ব্যবহার করে থাকে। কেননা এই সিমটি এখন প্রায় সব জায়গাতেই ভালো পারফরমেন্স দিয়ে থাকে। তাই লোকজন এখন বিভিন্ন সময় অনলাইনে বাংলালিংক এর ইন্টারনেট অফার গুলো খুজে থাকে। তাই আপনাদের জন্য আমরা নিয়ে আসলাম আমাদের এই আজকের পোস্টটি।

এখন বাংলাদেশের প্রায় বেশিরভাগ লোকজনই বাংলালিংক সিম টি ব্যবহার করে থাকে। কেননা এই সিমটির ইন্টারনেট স্পিড অনেক বেশি। যেটি কিনা সকল জায়গা থেকেই ভালো পারফরম্যান্স দিয়ে থাকে। তাই হাজারো লোক আছে যারা বাংলালিংক এর ইন্টারনেট অফার গুলো বিভিন্ন মাধ্যমে গিয়ে খোঁজাখুঁজি করে। তাই তাদের জন্য আমরা আজকে কিছু অফার গুলো খুঁজে খুঁজে নিয়ে আসলাম। যেখান থেকে আপনাদের পছন্দের অফার গুলো এখান থেকে লুটে নিতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৪

আপনারা যারা বাংলালিংকে ইন্টারনেট অফার গুলো বিভিন্ন মাধ্যমে খুজতেছেন। কিন্তু হয়তো কোন জায়গায় সঠিক কোন তথ্য খুঁজে পাচ্ছেন না। বা কিভাবে বাংলালিংকের ইন্টারনেট অফার গুলো কিনতে হয় কারো কোন মাধ্যম পাচ্ছেন না। তাদের জন্য আমরা নিচে কিছু সুন্দর সুন্দর অফারের তালিকা দিয়ে দিলাম। যেখানে থাকবে অফার অফার এর মেয়াদ এবং কিভাবে কিনবেন তার সকল তথ্যগুলো। আশা করছি এখান থেকে আপনারা সমস্ত তথ্যগুলো পেয়ে যাবেন।

অফারের লিস্টঃ- 

অফার দাম  মেয়াদ ডায়াল কোড
৫০০ এমবি ১০০ টাকা ০৭ দিন *৫০০০*৫৮২#
১ জিবি ৩৬ টাকা ০৪ দিন *৫০০০*৩৬#
২ জিবি ৪৯ টাকা ০৪ দিন *৫০০০*৪৯#
৩ জিবি ২০৯ টাকা ৩০ দিন *৫০০০*২০৯#
৫ জিবি ১০৮ টাকা ০৭ দিন *৫০০০*১০৮#
১০ জিবি ১৯৯ টাকা ০৭ দিন *৫০০০*১৯৯#

বাংলালিংক ইন্টারনেট অফার

লোকজন অনেকেই আছে যারা জানেন যে বাংলালিংক সিমটি অনেক আগে থেকেই বাংলাদেশের প্রচলিত হয়ে আসতেছে। তখন থেকেই হাজারো লোকজন এই সিমটি ব্যবহার করে আসতেছে। এবং সেই সময় থেকে এখন পর্যন্ত হাজারো লোক আছে যারা বিভিন্ন অনলাইন মাধ্যমে বাংলা লিংক ইন্টারনেট অফার গুলো খুজে। কারণ তারা যাতে করে বাহিরে গিয়ে কষ্ট না করতে হয় ইন্টারনেট অফারের দাম এবং অন্য সকল তথ্য গুলো নিয়ে। তাই আপনাদের যত ধরনের ভালো অফার গুলো রয়েছে সে সম্পর্কিত কিছু তথ্য নিচে বলে দিয়ে দিব।

বাংলালিংক ১৪ টাকায় ১ জিবি
  • ১৪ টাকায় ১ জিবি
  • মেয়াদ ৭ দিন
  • ডায়াল কোডঃ *5000*314#
বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি
  • ১৮ টাকায় ১ জিবি
  • মেয়াদ ৭ দিন
  • ডায়াল কোডঃ *৫০০০*২৯৭#

বাংলালিংক প্রতিদিন ইন্টারনেট অফার ২০২৪

এখনকার সময়ে বাংলালিংক সিম কোম্পানি তার গ্রাহকদের জন্য কিছু সুন্দর সুন্দর অফার গুলো দিয়েছে। যেগুলো কিনা প্রায় সকল মানুষই এই অফার গুলো ব্যবহার করে আসতেছে। তার কারণ অল্প সময়ের জন্য অনেক রূপে আছে যারা এই অফার গুলো কিনে থাকে। তাই আপনারা যারা বাংলালিংকে প্রতিদিন ইন্টারনেট অফার গুলো কিনতে চান। তাদের জন্য নিচে কিছু লিস্ট আকারে বা বিশ্লেষণ আকারে কিছু তথ্য দিয়ে দিলাম। যাতে করে সেখান থেকে আপনার পছন্দের অফারটি বেছে নিতে পারেন।

বাংলালিংক সাপ্তাহিক ইন্টারনেট অফার ২০২৪

বর্তমান বিশ্বে প্রায় অধিকাংশ লোক জমি আছে যারা সকল ক্ষেত্রেই সাপ্তাহিক ইন্টারনেট অফার গুলো কিনে থাকে। তার কারণ হলো এখানে কম টাকার ভিতরে ভালো ভালো অফার গুলো পেয়ে যায়। এবং এ অফার গুলো স্পিডে বেশি থাকে এবং সকল লোকজন কিছু অল্প সময়ের জন্য এই অফার গুলো কিনে থাকে। আপনারা যারা বাংলালিংকে সাপ্তাহিক ইন্টারনেট অফার গুলো কিনতে যাচ্ছেন আমাদের এই সাইটটি থেকে। তাদের জন্য নিচে কিছু তথ্য দিয়ে দিলাম। আপনারা সেখান থেকে তথ্যগুলো নিতে পারবেন।

বাংলালিংক ৩০ টাকায় ২ জিবি
  • ৩০ টাকায় ২ জিবি
  • মেয়াদ ৭ দিন
  • ডায়াল কোডঃ *5000*298#

বাংলালিংক মাসিক ইন্টারনেট অফার ২০২৪

ইদানিং আপনারা সকলে জানেন যে বাংলাদেশ অধিকাংশ লোকই আছে যারা ইন্টারনেট চালিয়ে থাকে। এর মধ্যে অনেক মানুষই আছে যারা বারবার ইন্টারনেট কেনার থেকে একবারে ইন্টারনেট অফার গুলো কিনতে চায়। তার কারণ তারা বেশিরভাগ সময়ে মাসিক ইন্টারনেট অফার গুলো কি নিয়ে যাতে করে বারবার মাসের ভিতরে আর অফার গুলো না কিনতে হয়। তাই সে সকল লোকেদের জন্য বাংলালিংকের কোম্পানি যে সুন্দর সুন্দর কম টাকার ভিতরে মাসিক ইন্টারনেট অফার গুলো দিয়েছে। তার কিছু আপডেট অফার গুলো নিচে দিয়ে দিলাম। যাতে করে তারা সেখান থেকে অফার গুলো নিয়ে ব্যবহার করতে পারে।

বাংলালিংক ২০ জিবি ইন্টারনেট
  • ৩৯৯ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ডায়ালঃ *১২১*৩৯৯#
বাংলালিংক ৪৫ জিবি ইন্টারনেট
  • ৫৪৯ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ডায়ালঃ *১২১*৫৪৯#

বাংলালিংক নতুন ইন্টারনেট অফার ২০২৪

মানুষ বর্তমানে বাংলালিংক কোম্পানি তার গ্রাহকদের জন্য কিছু নতুন ইন্টারনেট অফার দিয়েছে। যেগুলো কিনা কম টাকার ভিতরে অনেক বেশি ইন্টারনেট এবং দীর্ঘদিন মেয়েদের হয়ে থাকে। যেগুলো কিনা প্রায় সকল সিম নেই এবং সব সময় এই অফার গুলো নিতে পারবেন। তা আপনাদের জন্য আমরা কিছু নতুন ইন্টারনেট অফার গুলো দিয়ে দিলাম। যাতে করে সেখান থেকে আপনারা তথ্যগুলো নিয়ে ব্যবহার করতে পারবেন।

নোটঃ- ইন্টারনেট অফার দেখার কোড *৮৮৮#।

পরিশেষে

তো এই ছিল আমাদের আজকের বাংলালিংকের ইন্টারনেট অফার এ কিছু তথ্য। আশা করছি আমাদের আজকের এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। কেননা আমরা চেষ্টা করি সবসময় আপডেট সকল তথ্যগুলো মানুষদেরকে দিয়ে সাহায্য করতে। তাই আপনাদের যদি এই পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অন্যদেরকে দেখার সুযোগ করে দিবেন। এবং আমাদের পরবর্তী আরো অফার গুলো যেগুলো রয়েছে সেগুলো জন্য অপেক্ষা করবেন। ধন্যবাদ আমাদের পোস্টটি সম্পন্ন পড়ার জন্য।