বিপুল পরিবহন বাসের কাউন্টার নাম্বার ও সময়সূচী

Photo of author

By admin

সম্মানিত যাত্রীবৃন্দু আপনারা যারা বিপুল পরিবহন বাসের কাউন্টার নাম্বার খুজতেছে তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি। কেননা বাসে করে যাতায়াত করতে হলে বাসের কাউন্টার নাম্বারটা জানা থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। কারণ বাসে কাউন্টার নাম্বার জানা থাকলে আপনারা আগে থেকেই ওই বাসটি বুকিং করতে পারবেন। এ সম্পর্কে তথ্য জানতে হলে আমাদের নিচের দেওয়া আর্টিকেলগুলো ভালোভাবে খেয়াল করুন।

আপনারা যারা বিপুল পরিবহন বাসে করে চলাফেরা করবেন তাদের জন্য গুরুত্বপূর্ণ কিছু কথা আমরা আমাদের এই পোস্টটি থেকে বলব। তার কারণ অনেক মানুষই আছে যারা এই বাসে আগে কখনো যাতায়াত করেনি। তাই যে সকল ভাইয়েরা আমাদের এই পোস্টটি খেয়াল করতেছেন তারা দেখে নিন যে এই বাসের সকল সুযোগ-সুবিধা এবং কি এর কাউন্টার নাম্বার এর তালিকা।

বিপুল পরিবহন বাসের রুট কথায় কথায়ঃ- 

  • সরিষাবাড়ী
  • তারাকান্দি
  • টাঙ্গাইল
  • ঢাকা
  • চট্টগ্রাম
  • কক্সবাজার

বিপুল পরিবহন বাসের সময়সূচী

এখন আমরা আপনাদেরকে একটি গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানাবো। যেটি কিনা আপনাদের জানা থাকাটা অত্যন্ত দরকার। কারণ আপনারা যদি বিপুল পরিবহন বাসে করে যাতায়াত করতে চান তাহলে সময় মেনটেন করে থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। এ বাসটি একটি নির্দিষ্ট টাইম এর মধ্যে চলাফেরা করে থাকে। তাই যারা যারা এই বাসের সময়সূচী সম্পর্কে জানতে চান তারা নিচে দেওয়া ছক ভালো ভাবে খেয়াল করুন।

সময়সূচীঃ-

জায়গার নাম  যাত্রা শুরু শেষ সময় 
সরিষাবাড়ী সকাল ৭ টা ৯ টা পর্যন্ত
টাঙ্গাইল সকাল ৯ টা ১১ টা পর্যন্ত
ঢাকা সকাল ৭ টা ৯ টা পর্যন্ত

বিপুল পরিবহন বাসের কাউন্টার নাম্বার

আপনাদের মধ্যে থেকে যারা যারা বিপুল পরিবহন বাসের কাউন্টার নাম্বার গুলো জানতে চাচ্ছেন। তাদের জন্য আমরা কিছু তথ্য দেখিয়ে দিব যেগুলো মেনটেন করলে আপনারা বাসে কাউন্টার নাম্বার দিয়ে বাসগুলো বুকিং করতে পারবেন। কেননা এখন ঘরে বসেই আপনারা বাসের কাউন্টার নাম্বার দিয়ে খুব সহজেই বাস বুকিং করতে পারবেন। আর এই বাসের কাউন্টার নাম্বার গুলো জানতে আপনাদের একটু কষ্ট করতে হবে। যদি আপনারা একবার এই বাসে কাউন্টার নাম্বার জানেন তাহলে যতবারই বাঁচতে চাইবেন তার আগে আপনারা বাসায় বুকিং করতে পারবেন।

টাঙ্গাইল জেলার কাউন্টার নাম্বার

জায়গার নাম  কাউন্টার নাম্বার
নতুন বাস টার্মিনাল, টাঙ্গাইল (হেড অফিস) 01717-036888, 01919-036888.
মির্জাপুর বাস কাউন্টার, টাঙ্গাইল জেলা 01819-699930.
ধানবাড়ী কাউন্টার, টাঙ্গাইল জেলা 01926-628504.

বগুড়া, জয়পুরহাট ও নওগাঁ জেলার কাউন্টার নাম্বার

জায়গার নাম  কাউন্টার নাম্বার
পাকুল্লা বাস কাউন্টার, বগুড়া জেলা 01715-200005.
জয়পুরহাট বাস স্টেশন কাউন্টার, জয়পুরহাট জেলা 01724-743499.
ধামইরহাট বাস কাউন্টার, নওগাঁ জেলা 01724-788311.

চট্টগ্রাম জেলার কাউন্টার নাম্বার

জায়গার নাম  কাউন্টার নাম্বার
সিনেমা প্যালেস মোর বাস কাউন্টার, (হেড অফিস) 01717-037666.
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং গেইট কাউন্টার, হাটহাজারী, চট্টগ্রাম জেলা 01812-128789.
এ কে খান মোড় কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর 01739-310191.

বিপুল পরিবহন বাসের জাতায়েত ব্যবস্থা কেমন

আমরা মনে করি বিপুল পরিবহন বাসে যাকাত ব্যবস্থাটি অনেক চমৎকার। কেননা এই বাসটি সম্পূর্ণ এসি করা। যারা যারা এই বাসে চলেছেন এবং কি যারা যারা বাসটিতে চলতে ইচ্ছুক তারা চললে বুঝতে পারবেন এর যাতায়াত ব্যবস্থাটি কেমন। তাই আপনারা যারা এই বাসটিতে চড়তে চান এবং কি যাদের ব্যবস্থা সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এ পোস্টটি ভালোভাবে খেয়াল করুন। আমরা আপনাদেরকে এ সম্পর্কে সকল তথ্য দেখিয়ে দিব।যেটি অবলম্বন করলে আপনারাও এই বাসটিতে চলতে পারবেন।

পরিশেষে

তো আপনারা যারা বিপুল পরিবহন বাসের কাউন্টার নাম্বার গুলো খুঁজছিলেন। তারা হয়তো নাম্বারগুলো পেয়ে গিয়েছেন। আশা করছি আমাদের দেওয়া তথ্য গুলো আপনাদের কিছুটা হলেও উপকারে আসবে। যদি আমাদের এই আর্টিকেল থেকে কিছুটা উপকার পেয়ে থাকেন তাহলে আমাদের পরবর্তী পোষ্টের জন্য পাশে থাকবেন। এবং আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ আমাদের এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে পড়ার জন্য।