২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন ২০২৪

Photo of author

By admin

আপনারা যারা ২০ হাজার টাকার ভিতরে সেরা গেমিং ফোন খুজতেছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট। কেননা বর্তমানে হাজারো রকমের ছেলে-মেয়ে আছে যারা কিনা গেম খেলার জন্য ভালো একটি ফোন কিনতে চাচ্ছে। কিন্তু তারা জানে না যে কোন ফোনটি তার জন্য বেস্ট হবে। তাই আপনারা যদি আমাদের দেওয়া তথ্যের উপর ভিত্তি করে যদি ফোনটি কিনেন। তাহলে আশা করছি আপনারা ভালো একটি গেমিং ফোন কিনতে পারবেন।

বর্তমানে বিভিন্ন কোম্পানি তাদের কোম্পানিকে ব্র্যান্ড করার জন্য। নানান ধরনের গেমিং ফোন কোন বাজেটের ভিতরে তৈরি করেছেন। এরই মধ্যে অনেকে আছে যারা কিনা আগে থেকে জানে যে কোন ফোনটি তাদের জন্য ভালো হবে। কিন্তু তারপরও অনেকে আছে যারা জানি না যে কোন ফোনটি কিনলে গেম খেলতে সব থেকে ভালো হবে। তাই যাদের বাজেট ২০ হাজার টাকার ভিতরে। তারা চাইলে আমাদের দেওয়া সাজেশন অনুযায়ী যে কোন একটি ফোন কিনতে পারে।

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন ২০২৪

বাংলাদেশ এখন অনেক ডিজিটাল হয়ে গিয়েছে। কেননা এখন প্রায় সবার কাছেই একটি করে স্মার্টফোন দেখা যায়। এবং এখন ছোট-বড় সবাই গেম খেলে থাকে তাদের ফোনের মাধ্যমে। সেজন্য মানুষজন গেম খেলতে ২০ হাজার টাকার মধ্যে কিছু সেরা গেমিং ফোন কিনতে চায়। তাই আমরা আমাদের এই পোস্টটিতে কিছু সুন্দর সুন্দর ফোনের নাম দিয়ে দেবো যেগুলো আপনারা নিলে তা ভালো চালাতে পারবেন। কেননা এই ফোনগুলো আপনারা কম টাকার মধ্যে বেশি সার্ভিস পেয়ে থাকবেন।

২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন লিস্ট

প্রিয় বন্ধুরা আপনারা যারা ২০ হাজার টাকার মধ্যে সেরা ফোনগুলো তালিকা খুঁজতেছেন। তাদের জন্য আমরা সেরা কিছু মোবাইল ফোনে তালিকা আমাদের এই পোস্টটিতে নিয়ে আসলাম। কেন আজকাল মানুষজন খুব কমই কম টাকার মধ্যে ভালো মোবাইল গুলো পেয়ে থাকে। তার কারণ হলো এখন সবার পছন্দের ফোনের নামই হলো i phone। কিন্তু যারা গেম খেলার জন্য কম টাকার মধ্যে মোবাইল গুলো খুজতেছেন তাদের জন্য কিছু সুন্দর সুন্দর ২০ হাজার টাকার মধ্যে মোবাইলের তালিকা নিচে দিয়ে দিলাম।

  • Realme 9i
  • Infinix note 12
  • Vivo y22
  • Realme Nazro 50
  • Xiaomi redmi 10
  • Techno camon 17p

20 হাজার টাকার মধ্যে ভালো গেমিং মোবাইল

বর্তমানে বিশ্বের সবথেকে যে জিনিসটি এখন বেশি প্রভাব ফেলেছে তা হলো গেম। কেননা এই গেম খেলার জন্য এখন অনেক মানুষই মোবাইল ফোন কিনতে চাচ্ছে। তাই তাদের সামর্থ্য অনুযায়ী তারা কম টাকার মধ্যে ভাল মোবাইল ফোনটি কেনার জন্য আগ্রহী। তাই তারা যাতে তাদের সামর্থ্য অনুযায়ী ভালো ফোনগুলো কিনতে পারে সেজন্য আমরা কিছু গুরুত্বপূর্ণ তথ্য তাদেরকে দিয়ে দিব। যেগুলো অবলম্বন করলে তারা তাদের সামর্থ্য অনুযায়ী সুন্দর সুন্দর মোবাইল ফোন বেছে নিতে পারে।

Realme 9i

বিশ হাজার টাকার মধ্যে রিয়েল মি কোম্পানির সবথেকে ভালো ব্র্যান্ডের ফোনটি হলো রিয়েল মি নাইন আই। তো আপনারা যারা এই ফোনটি কিনতে চাচ্ছে নিচে আমরা এর বিস্তারিত সকল তথ্য আপনাদের সামনে উপস্থাপন করলাম। তো আপনারা চাইলেই আমাদের ইনফর্মেশন অনুযায়ী এই ফোনটি নিতে পারেন।

Phone price ২০৯৯৯ টাকা
OS Android 11, Realme UI 4
Chipset Qualcomm Snapdragon 680 4G_6 nm
RAM 4GB/6GB
ROM 64GB/128GB
Selfie Camera 16 MP
Main Camera Triple_ 50 MP-wide, 2 MP-macro, 2 MP-depth
Battery 5000 mAh
Display 6.6 inches
Infinix note 12

আমরা এখন আপনাদের জানিয়ে দিব ইনফিনিক্স নোট টুয়েলভ ফোনের দাম এবং কি সকল তথ্য। এই ফোনটি গেম খেলার জন্য এবং কি আপনাদের কাজে ক্ষেত্রে অনেক উপকারে আসবে। এর ক্যামেরা এবং কি ব্যাটারি ব্যাকআপ সবদিক থেকেই ফোনটি অনেক স্মার্ট। তো আপনারা যারা এই ফোনটি কিনতে চাচ্ছেন তারা নিচে দেওয়া তথ্যগুলো দেখে নিন।

Phone price ১৯২৯৯ টাকা
OS Android 11, XOS 10.6
Chipset Mediatek Helio G88 (12nm)
RAM 8GB
ROM 128GB/256GB
Selfie Camera 16 MP
Main Camera Triple – 50 MP, (wide), 2 MP, (depth)
Battery 5000 mAh, 33w_Charger
Display 6.7 inches
Vivo y22

ভিভো কোম্পানি আরো একটি ফোন সম্পর্কে আমরা আপনাদেরকে এখন দেখে দেবো সেটি হল ভিভো ওয়াই ২২। এই ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৪ ইঞ্চি। এবং কি ফোনটির ক্যামেরা এবং লুকিং এর দিক দিয়ে ২০ হাজার টাকার মধ্যে সেরা একটি ফোন। কেননা কম টাকার মধ্যে এই ফোনগুলো পাওয়া একেবারে অসম্ভব। তাই আপনারা গেম খেলার জন্য এবং কি অন্যান্য কাজের জন্য এই ফোনটি আমাদের মতে বেস্ট হবে।

Phone price ১৯৯৯৯ টাকা
OS Android 12, Funtouch 12
Chipset Mediatek MT6769Z Helio G85 (12nm)
RAM 4GB/6GB
ROM 64GB/128GB
Selfie Camera 8MP
Main Camera Dual – 50 MP, 2 MP
Battery 5000 mAh, Charger – 18W
Display 6.55 inches
Realme Nazro 50

রিয়েল মি কোম্পানি আরো একটি বিখ্যাত ফোনের নাম হল রিয়েল মি নার্য ফিফটি। গেমিং এর দিক দিয়ে এই ফোনটি সবথেকে উত্তম আপনার বাজেটের মধ্যে। কেননা এর ব্যাটারি ব্যাকআপ 5000 ইমেজ। তো আপনারা অনায়াসে ফুল চার্জে 5 থেকে 6 ঘন্টার মত গেম খেলতে পারবেন। এবং এই ফোনটি সকল তথ্য জানতে নিচের দেওয়া ছক ভালোভাবে খেয়াল করুন।

Phone price ১৭৯৯৯ টাকা
OS Android 11, Realme UI 2.0
Chipset MediaTek Helio G96 (12 nm)
RAM 4GB/6GB
ROM 64GB/128GB
Selfie Camera 16 MP
Main Camera Triple–50 MP, wide–2 MP, macro–2 MP–depth
Battery 5000 mAh, Charger – 33W
Display 6.6 inches
Xiaomi redmi 10

বিখ্যাত ব্যান্ড শাওমি কোম্পানির আরো একটি ফোনের নাম হলো শাওমি রেডমি টেন। এই ফোনটির ডিসপ্লে সাইজ অনেক বড়। গেম খেলার জন্য একদম পারফেক্ট একটি ফোন। এই ফোনটিতে রয়েছে চারটি সুপার ক্যামেরা। ৫০ মেগাপিক্সেলের একটি ৮ মেগাপিক্সেলের একটি আর ২ মেগাপিক্সেলের দুটি সুপার ক্যামেরা রয়েছে। তো আপনারা যারা এই ফোনটি নিতে চাচ্ছেন তাদের আমরা কিছু নিচে গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে দিলাম।

Phone price ১৮৯৯৯ টাকা
OS Android 11, MIUI 12.5
Chipset Mediatek Helio G88 (12nm)
RAM 4GB/6GB
ROM 64GB/128GB
Selfie Camera 8 MP
Main Camera Quad_50 MP–wide_8 MP–ultrawide_2 MP–macro_2 MP–depth
Battery 5000 mAh, Charger – 18W
Display 6.5 inches
Techno camon 17p

বর্তমানে সব থেকে জনপ্রিয় একটি ফোন হল টেকনো কোম্পানির ফোন গুলো। এই কোম্পানির বিশ হাজার টাকার মধ্যে সেরা ফোনটি হলো টেকনো কেমন ১৭ পি। কেননা বর্তমানে মানুষজন এখন গেম খেলার জন্য এই ফোনটি বেশি ইউজ করে থাকে। এবং কি এই ফোনটির দাম বিশ হাজার টাকার কম। তাই আপনারা চাইলে এই ফোনটি নিতে পারেন।

Phone price ১৬৯৯০ টাকা
OS Android 11, HIOS 7.6
Chipset Mediatek MT6769Z Helio G85 (12nm)
RAM 6GB
ROM 128GB
Selfie Camera 16 MP
Main Camera Triple_48 MP_2 MP-AI Lens
Battery 5000 mAh, Charger – 18W
Display 6.6 inches
পরিশেষে

সবশেষ কথা এই যে আমরা বলতে চাই আপনাদের টাকা আপনারাই ফোন কিনবেন আমরা তো মাত্র আপনাদেরকে কিছু তথ্য দিয়ে সহযোগিতা করেছি। আমাদের এই সহযোগিতা যদি আপনাদের কিছুটা উপকার হয়ে থাকে তাহলে আরও অন্যান্য বন্ধুদের কাছে শেয়ার করবেন। যাতে করে তারাও তথ্যগুলো নিয়ে তাদের বাজেটের মধ্যে মোবাইল ফোন গুলো নিতে পারে। এবং কি আমাদের আরও নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ আপনাদের সবাইকে আমাদের সাথে এতদিন থাকার জন্য।