বড়দিন নিয়ে উক্তি, স্ট্যাটাস ও বাণী

Photo of author

By admin

আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করতেছেন যে বড়দিনের উক্তি, স্ট্যাটাস ও বাণী সম্পর্কে। তারা সঠিক সাইটটিতে চলে এসেছেন। কারণ প্রত্যেকটি মানুষই এখন বড়দিনের এই উৎসবটি করে থাকে। এই অনুষ্ঠানটি মূলত যীশুখ্রীষ্টের জন্মের পর থেকে শুরু হয়েছে। তাই এইবার দিনকে খ্রিস্টানরা অনেক দামি বলে মনে করে থাকি। তাই এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য সে দিয়ে দিলাম।

বর্তমানে হাজারো লোক আছে যারা কিনা এই বড়দিনের উক্তি বাই স্ট্যাটা সম্পর্কে জানতে চাই। তারা প্রায় সময়েই তাদের সোশ্যাল মিডিয়ায় এসকল বড়দিনের উক্তি আপডেট দিতে চায়। তারা এই দিনটিকে স্মরণ করে রাখার জন্য এই দিনে সম্পর্কিত কিছু তথ্য তাদের বিভিন্ন ফেসবুক হোয়াটসঅ্যাপে সকল মাধ্যমে দিয়ে থাকে। তাই সে সকল লোকদের জন্য আমরা কিছু বাছাইকৃত উক্তি নিয়ে আসলাম। যেগুলোর মাধ্যমে তার পছন্দের উক্তিগুলো বেছে নিয়ে তার মাধ্যমে আপলোড করতে পারে।

বড়দিন কবে ২০২৩

এখন অনেকের মনে প্রশ্ন যে বড়দিন কবে অনুষ্ঠিত হবে। তো তাদের জন্য বলে রাখি যে ২৫ ডিসেম্বর হবে বড়দিনের উৎসব। তাই আপনারা যারা এখনো অভির আগ্রহে বসে রয়েছেন যে বড়দিন কবে। তাদের জন্য বলে দিলাম যে বড়দিনের এই ছবি ডিসেম্বর মাসের ২৫ তারিখেই হবে। তাই আপনারা এখনই সমস্ত কিছুর জন্য প্রস্তুত হয়ে যান।

বড়দিন নিয়ে উক্তি

খ্রিস্টানদের সবচেয়ে বড় উৎসবের নাম হল বড়দিন সেটি হল স্টার সানডে। আপনারা যারা এই সম্পর্কে যাবতীয় সকল উক্তি সম্পর্কে জানতে চাচ্ছেন। আমরা তাদের কথার সুবিধার জন্য আমরা কিছু উক্তি নিয়ে আসলাম। কেননা অনেক মানুষই আছে তারা এ সম্পর্কে সুন্দর সুন্দর কিছু উক্তি জানতে চায়। তাই তারা যাতে আমাদের এই পোস্টটি থেকে কিছু সুন্দর সুন্দর উক্তি নিতে পারে সেজন্য কিছু তথ্য দিয়ে দিলাম।

  • “ক্রিসমাস হলো ছুটি দেওয়ার মরশুম, এটা এমন একটা সময় যখন মানুষ অধিক দয়ালু আর উদার মনের হয়ে থাকে” –Gisele Bundchen
  • “ধর্ম যার যার, উৎসব সবার। সবাইকে জানাই বড়দিনের শুভেচ্ছা” –Sunil Dutta
  • “ক্রিসমাসের সকাল আর স্কুলের ছুটি, বছরের সবচেয়ে খুশির মুহূর্ত হয়ে থাকে” –Alice Cooper
  • “ক্রিসমাস কোনো মরশুম নয়, এটা একটা অনুভূতি” –Edna Ferber
  • “ক্রিসমাস আমাকে খুশি করে দেয় | সেটা বছরের কোন সময়ে আসে, এটা জানা এতটা গুরুত্বপূর্ণ নয়” –Bryne White

বড়দিন নিয়ে স্ট্যাটাস

এই উৎসবটির জন্য প্রায় সারা বিশ্বে সকল সরকারি প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকে। তাই আপনারা তো বুঝতেই পারছেন যে এই উৎসবটির মূল্য কতটুকু। তাই আপনারা যারা এ সম্পর্কে আরো নতুন তথ্য জানতে চাচ্ছেন এবং কি এ সম্পর্কে কিছু স্ট্যাটাস জানতে চাচ্ছেন তাহলে আমাদের পেজটি সাথে থাকুন। কেননা আমরা আপনাদেরকে কিছু সুন্দর সুন্দর তথ্য দিয়ে সহযোগিতা করব। যাতে করে আপনারা এখান থেকে তথ্যগুলো নিয়ে কিছুটা উপকার পেতে পারেন।

  • “যদি তুমি তোমার ভীতরের শক্তিকে বাইরে আনো তাহলে সেটা তোমাকে বাঁচাবে কিন্তু যা তোমার ভিতরে আছে যদি তুমি সেটাকে বাইরে না আনো, তাহলে সেটা তোমাকে নষ্ট করে দেবে” – Jesus Christ
  • “সাবধানে থাকো, সতর্ক থাকো এবং প্রার্থনা করো | কারণ তুমি জানোনা কখন তোমার জীবন শেষ হয়ে যাবে” – Jesus Christ
  • আশা রাখি আজকের সুন্দর মুহূর্ত ,আনন্দ , আগামীদিনের সোনালী স্মৃতি তৈরী করবে , বড়দিনে আসুক অনেক খুশি ,ভালবাসা ! মেরি ক্রিসমাস !
  • বড়দিনের এই সুন্দর উৎসব, জীবনে নিয়ে এসেছে অপার সুখ, সান্তাক্লস আপনার দরজায় এসেছিল আমাদের শুভেচ্ছা গ্রহন করুন -শুভ বড়দিন শুভেচ্ছা!!!
  • বাঁচো ক দিন, তোহফোন কা দিন সান্তা আয়েগা কিছু তুমহে দেখে যায়েগা ভুল না জানা ব্যবহার শুকরিয়া কেহনা..ইয়াহি সাদগি ইশু সা শিখায়েগা! ক্রিসমাস ডে কি শুভকামনায়ে..শুভ বড়দিন শুভেচ্ছা!!!

বড়দিন নিয়ে বাণী

অনেক মানুষই আছে যারা বড়দিন সম্পর্কে অনেক রকমের বাণী তুলে ধরে গিয়েছেন। কেননা বর্তমান প্রজন্মে মানুষজন এখন আগেকার কোন কিছু মনে রাখতে চায় না। তাই তাদের জন্য আমরা কিছু পাঠ্যপুস্তকের গুরুত্বপূর্ণ তথ্য আমাদের এই পোস্টটিতে জানিয়ে দিব। তারা যদি এই কথাগুলো ভালোভাবে খেয়াল করে তাহলে তারা এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য জানতে পারবে। তাই আমরা আশা করি আপনারা আমাদের এই বাণী গুলো ভালোভাবে খেয়াল করবেন।

  • বড়দিন হলো ভালোবাসা আশা ও আনন্দের ঘনীভূত দিন. সুতরাং এটি আমাদের জীবনের প্রত্যেককে শুভকামনা বয়ে নিয়ে আসুক -শুভ বড়দিন!!!
  • বড়দিন উপলক্ষে আপনি আপনার প্রিয় জন ও পরিবারের সদস্যদের উষ্ণতম শুভেচ্ছা পাঠান- শুভ বড়দিন!!!
  • শুভ বড়দিন উপলক্ষে আমি আপনাকে উষ্ণ ভাল্লুক আলিঙ্গন, প্রেমময় ও ক্রিস্টমাসের দুর্দান্ত অনুষ্ঠানের জন্য আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি-শুভ বড়দিন
  • খ্রিস্ট মাসের আনন্দ এবং উত্তেজনা সব সময় তোমার জীবন ভরে উঠুক-শুভ বড়দিন!!
  • একটা ভালো অন্তর আত্মার অর্থ, নিরন্তর ক্রিসমাস” –Benjamin Franklin
পরিশেষে

তো এই ছিল আমাদের আজকে বড়দিনের উক্তি স্ট্যাটাস ও বাণী সম্পর্কিত সকল তথ্য। আশা করছি আপনারা আমাদের এই পেজটি থেকে উক্তিগুলো নিয়ে খুব সহজেই আপনার শেষের মাধ্যমে আপলোড করতে পারবেন। যদি আমাদের এই লেখাটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধু-বান্ধবকে দেখার সুযোগ করে দিবেন। এবং সেই সাথে আমাদের পরবর্তী পোষ্টের জন্য অপেক্ষা করুন ধন্যবাদ।