কক্সবাজার কলাতলী হোটেল ভাড়া কত

Photo of author

By admin

বর্তমান বিশ্বে প্রায় সকল লোককে আছে যারা কিনা ঘোরাঘুরি বেশি পছন্দ করে থাকে। কেননা প্রায় সকল লোকই জানে যে ঘোরাঘুরি করলে মন ফ্রেশ থাকে এবং যে কোন ধরনের কাজ করতে ভালো লাগে। এজন্য অনেক সময় বিভিন্ন লোকজন সবথেকে বেশি মজা পায় সমুদ্র সৈকতে ভ্রমণ করতে। তাই বাংলাদেশের সবচেয়ে বড় সমুদ্র সৈকতটি হল কক্সবাজার সমুদ্র সৈকত। এখানে বাংলাদেশের লোকই ভ্রমণ করতে বা ঘোরাঘুরি করতে চায়।

ভ্রমণ বা ঘোরাঘুরি করার সময় অনেক মানুষ কক্সবাজারে যায়। কিন্তু তারা যখন কক্সবাজারে ভ্রমণে যায় তখন তাদের অবশ্যই সেখানে একদিনে সফরে হয় না। সেখানে তাদের দুই বা তিনদিন বা তারও বেশি কয়েকদিন থাকতে হয় বিভিন্ন হোটেলে। তাই লোকজন কক্সবাজারে বিভিন্ন নামিদামি হোটেলে উঠে এবং সেখানে রাত কাটায়।

তাই আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দিব যে কক্সবাজারে কলাতলী হোটেলে ভাড়া কত এবং এদের কাউন্টার নাম্বার গুলো সম্পর্কে। যাতে কিনা লোকজন আর ভোগান্তিকে না পড়ে। কেননা অনেক মানুষ আছে কিনা যারা অনেক দূর দূরান্তে বসবাস করে। তারা যদি সেখান থেকে কোন কিছু না জেনেই ঘুরতে আসে বা হোটেলের ভাড়া সম্পর্কে না জানিয়ে। তাহলে তাদের থাকতে অনেক সমস্যা হয়ে যায়। তাই সেই সকল লোকদের জন্য কক্সবাজারে কম খরচে এবং বেশি খরচের মধ্যে ভালো হোটেলের তালিকা গুলো নিচে দিয়ে দিব। জাতে করে তারা সেখানে অবস্থান করতে পারে।

কক্সবাজারের সকল হোটেল এর তালিকা

অধিকাংশ মানুষই আসছে যারা কক্সবাজার বিভিন্ন হোটেল সম্পর্কে কোন তাদের ধারণা নেই। আমরা তাদেরকে বলে দিব যে কক্সবাজারে কিরকম ভালো এবং মন্দ হোটেল করে রয়েছে সেই সম্পর্কে। এত বেশ এখানে তাদের আর বিভিন্ন জায়গায় গিয়ে খোঁজাখুঁচি না করতে হয় এবং কোথায় কিভাবে সে সমস্ত তথ্যগুলো পাবে সে সম্পর্কে জানতে পারবে। কক্সবাজার হোটেলের ভাড়া সম্ভবত ১০০০ থেকে লাখ টাকার মধ্যেও হয়ে থাকে। সম্পর্কে বিস্তারিত তথ্য আমরা নিচে দিয়ে দিব।

  • সিল্যান্ড গেস্ট হাউস কলাতলী।
  • হোটেল সী ক্রাউন কলাতলী।
  • মেরিন ড্রাইভ কলাতলী রোড।
  • উর্মি গেস্টহাউস কলাতলী রোড সী বিচ।
  • বিচ হলিডে গেস্টহাউস কলাতলী।
  • ব্লু ওসেন কলাতলী রোড।
  • ডায়মন্ড প্যালস গেস্ট হাউস কলাতলী রোড সি বিচ এরিয়া।
  • জিয়া গেস্ট ইন কলাতলী রোড।

কক্সবাজার কলাতলী হোটেল ভাড়া কত

আপনারা যারা কক্সবাজারে ঘোরাঘুরি করতে যান বা ভ্রমণ করতে যান। তারা কলাতলী হোটেলে আছে যারা অনেকে পছন্দ করেন এবং সেখানে উঠতে যান। তার জন্য অবশ্য আপনাকে জানতে হবে যে কলতলী হোটেলে ভাড়া কত এ সম্পর্কে। আপনাদের সুবিধার্থে আমরা আজকে নিচে কলাতলী হোটেলের ভাড়া কত তার সম্পর্কে নিচে জানিয়ে দিব। যাতে করে আপনারা খুব সহজেই সেখানে গিয়ে ভাড়া সম্পর্কের কথাবার্তা না বলতে হয়।

ভাড়ার তালিকাঃ- 

হোটেলের নাম

ভাড়ার তালিকা
হোটেল এশিয়া রেসিডেন্সিয়াল ৭৭৫ টাকা।
হোটেল এশিয়া ৭০১ টাকা।
গ্রেস কক্স স্মর্ট হোটেল ৩৬৮০ টাকা।
হোটেল সি সাইন ১৭৫২ টাকা।
সীগাল হোটেল ৫৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত।
হোটেল দ্য কক্স টুডে ৩৫০০ থেকে ১৭০০০ টাকা পর্যন্ত।

কক্সবাজার কলাতলী হোটেলের বুকিং নাম্বার

এখন অনেক মানুষই আছে যারা কক্সবাজারে গিয়ে আর বিভিন্ন হোটেলের ভাড়া সম্পর্কে জানতে চাই না। কেননা এখন অনলাইনে যুগ হয়েছে বা ফোনের যুগ হয়ে গেছে। যেখানে কিনা লোকজন ঘরে বসেই বিভিন্ন হোটেল সম্পর্কে জানতে পারে এবং সেখানে বুকিং করতে পারে। আপনারা যারা খুব সহজে বা দ্রুত সেসকল হোটেলের বা কলাতলী হোটেলের নাম্বারগুলো খুজছেন তাদের জন্য নিয়েছি তথ্য দিয়ে দিলাম।

বুকিং নাম্বারঃ- 

হোটেলের নাম

বুকিং নাম্বার
হোটেল সী ক্রাউন কলাতলী মোবাইল: ০১৮১৭-০৮৯৪২০।
মেরিন ড্রাইভ কলাতলী রোড মোবাইল: ০১৮১৭-০৮৯৪২০।
ব্লু ওসেন কলাতলী রোড মোবাইল: ০১৭১১-৭৮৫৩৮১।
জিয়া গেস্ট ইন কলাতলী রোড মোবাইল: ০১৮১৯-৩২১৫৩৮।
সীগাল হোটেল মোবাইল: ০১৭৫৫৫৯৮৪৪৯।
হোটেল দ্য কক্স টুডে মোবাইল: ০১৭১৪৬৫২২২৭।
পরিশেষে

আপনারা যারা কক্সবাজার কলাতলী হোটেলের ভাড়া তালিকা সম্পর্কে জানতে চেয়েছিলেন। আশা করি আমাদের এই পোস্টটি থেকে আপনাদের সকল তথ্য পেয়ে গিয়েছেন। আমরা আপনাদেরকে সঠিক তথ্যটি দেওয়ার চেষ্টা করি। যাতে করে আমাদের এই পোস্টটি থেকে আপনারা আপনাদের তথ্যগুলো ভালোভাবে নিতে পারেন। আর যদি আমাদের এই পোস্টটি আপনাদের করে কাজে আসে তাহলে অন্যদেরকে শেয়ার করবেন। যাতে করে তারা দেখে তাদের অজানা তথ্য গুলো আমাদের এখান থেকে জানতে পারে। এরকম আরো পোস্ট পেতে আমাদের সাথে থাকুন।