ঢাকা টু বান্দরবান বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আমাদের এই পোস্টটিতে আপনাদের জন্য আরও একটি নতুন আর্টিকেল নিয়ে আসলাম। অনেকেরই অনেক প্রশ্ন আছে যে অনেক রকমের বাসের সময়সূচী সম্পর্কে জানা। আমরা তো আর সবার ইচ্ছা পূরণ করতে পারি না কিন্তু তার চেষ্টা করে যাই। যত সাধ্য চেষ্টা করি যাতে আপনারা আমাদের এই পোস্টটি থেকে আপনাদের প্রশ্নের উত্তরগুলো পেয়ে যান। তাই আপনাদের জন্য নিয়ে আসলাম ঢাকা টু বান্দরবান বাসের সময়সূচী সম্পর্কে। এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য আপনাদেরকে আমরা জানিয়ে দিব। অনেক মানুষই রয়েছে যারা ঢাকা থেকে বান্দরবান ঘুরতে যেতে পছন্দ করে। তাদের জন্যই আজকে আমাদের এই পোস্টটি।

মানুষ এখন এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়ার জন্য যানবাহন খুঁজে থাকে। তাই মানুষ এক জায়গায় সবাই মিলে একত্রে যাতায়াত করতে ইচ্ছুক। তাই তারা একটু বড়সড়ো যানবাহন খুঁজে বেড়ায়। তাই তাদের জন্য আমরা বাসের সকল সময়সূচী এবং কি বিস্তারিত তাদের জানিয়ে দিব। যাতে করে তারা আমাদের পশ্চিম মাধ্যমে একটি বাস নিয়ে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারে। আর মানুষ সবচেয়ে বেশি যে পছন্দ করে তা হল বান্দরবান ঘুরতে যেতে। এটি সবার চেনা একটি গন্তব্য স্থল। অনেক রকমের পশুপাখি এবং কি প্রাচীন যুগে অনেক কিছু রয়েছে। তাই সবাই মিলে একসাথে বাসে করে যাওয়ার মজাটা অন্য রকমের। তাই আর বেশি চিন্তা না করে আপনারা কিভাবে বাসে করে আপনাদের গন্তব্যস্থলে যাবেন তা আমাদের এই পোস্টটির মাধ্যমেই জানতে পারবেন।

ঢাকা থেকে যেসব বাস বান্দরবান যায়ঃ- 

  • হানিফ এন্টারপ্রাইজের বাস
  • শ্যামলী পরিবহন
  • ইউনিক পরিবহন
  • সেন্টমার্টিন পরিবহন
  • দেশ ট্রাভেলস

ঢাকা টু বান্দরবান বাসের সময়সূচী ২০২৪

এখন ঢাকা থেকে অনেক মানুষই রয়েছে যারা তাদের ঘোরাঘুরির জন্য একটি জায়গা পছন্দ করে রাখে। কেননা তারা ছুটির দিনে সবাই মিলে একসাথে কোন জায়গায় ঘুরতে পছন্দ করে। অনেকে রয়েছে যে ঢাকা থেকে বান্দরবান বাসে করে যাওয়ায় জন্য অনেক ইচ্ছুক। তাই তাদের জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ যেটি হলো বা সে সময়সূচী সম্পর্কে ধারণা থাকা। কেননা একটি বাস কখন ছাড়বে সে সম্পর্কে জানা। তাই আমরা আপনাদের জন্য বাসে সময়সূচী নিয়ে একটি তালিকা তৈরি করব। যাতে করে তারা আমাদের এই পোস্টটি থেকে বাসে সকল সময়সূচি সম্পর্কে জানতে পারে। এবং কি আমাদের এই পোস্টটি থেকে তারা ধারণা নিয়ে তাদের বাস কনফার্ম করতে পারে।

সময়সূচীঃ- 

পরিবহন

সময়সূচী 

হানিফ এন্টারপ্রাইজের বাস 7:30 PM থেকে 9:15 AM
শ্যামলী পরিবহন 9:30 PM থেকে 6:00 AM
ইউনিক পরিবহন 6:30 AM থেকে 10:30 PM
সেন্টমার্টিন পরিবহন 8:45 PM থেকে 11:55 AM
দেশ ট্রাভেলস 11:00 PM থেকে 7:15 AM

ঢাকা টু বান্দরবান বাসের ভাড়ার তালিকা ২০২৪

আমরা এখন আপনাদেরকে যে জিনিসটি সম্পর্কে জানাবো তা আপনাদের জানা খুবই গুরুত্বপূর্ণ। কেননা এ সম্পর্কে জানা না থাকলে আপনাদের অনেক রকমের অসুবিধা হতে পারে। তাই আপনাদের পাশের ভাড়া সম্পর্কে সকল তথ্য জানিয়ে দিব। কেননা বাসের ভাড়া আগে থেকে জানা না থাকলে তার গাড়ি চালকের সাথে অনেক ঝগড়া বিবাদ হয়ে থাকে। তাই এই ঝগড়াতে যারা আমাদের এই পোস্টটি ফলো করছেন কিংবা দেখছেন। তারা যদি আমাদের এই পোস্টটি সম্পন্ন করেন তাহলে বুঝতে পারবেন পাশে সকল ভাড়ার তালিকা কি রকমের। আপনারা এখান থেকে সকল তথ্য আশা করি সঠিক পেয়ে যাবেন। তাই নিচে দেওয়া লিস্টটি আপনারা খুব ভালোভাবে খেয়াল করবেন।

ভাড়ার তালিকাঃ- 

পরিবহন 

এসি বাসের ভাড়ার তালিকা 

নন এসি বাসের ভাড়ার তালিকা 

হানিফ এন্টারপ্রাইজের বাস 1500 BDT 620 BDT
শ্যামলী পরিবহন 1400 BDT 620 BDT
ইউনিক পরিবহন 1400 BDT 620 BDT
সেন্টমার্টিন পরিবহন 950 BDT 620 BDT
দেশ ট্রাভেলস 1400 BDT 620 BDT

ঢাকা টু বান্দরবান বাসের কাউন্টার নাম্বার

অনেক মানুষ রয়েছে যারা বাস কিভাবে বুকিং করতে হয় সে সম্পর্কে ধারণা নেই। তাই যারা বাস বুকিং করতে পারে না এবং কি সে সম্পর্কে কোন ধারণা নেই তাদের জন্য আমরা আজকে নিয়ে আসলাম পাশের কাউন্টার নাম্বার দিয়ে কিভাবে বাস বুকিং করতে হয়। কেননা কাউন্টার নাম্বার দিয়ে খুব সহজেই আপনারা বাঁশ বুকিং করতে পারবেন। একই স্মার্টফোনের মাধ্যমে বাসের কাউন্টার নাম্বার দিয়ে খুব দ্রুত সম্ভব বাঁশ বুকিং করা যায়। তাই যারা যারা এ কাউন্টার নাম্বার দিয়ে বাস বুকিং করতে চান তারা আমাদের এই পোস্টটি ভালো করে পড়বেন। যাতে করে আপনাদের অজানা তথ্য গুলো আমাদের এই পোস্টটির মাধ্যমে জানতে পারেন।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন

কাউন্টার নাম্বার 

হানিফ এন্টারপ্রাইজের বাস 01713-049559
শ্যামলী পরিবহন নাই
ইউনিক পরিবহন 01963622279
সেন্টমার্টিন পরিবহন 01762691339
দেশ ট্রাভেলস 01762-684430
পরিশেষে

তো আপনাদেরকে ঢাকা টু বান্দরবান বাসের সময়সূচী সম্পর্কে যাবতীয় সকল তথ্য জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আমাদের এই পোস্টটি যারা পড়েছেন কিংবা ভালোভাবে খেয়াল করেছেন আশা করি আপনারা আমাদের এই পোস্টটি থেকে সকল তথ্য পেয়ে গিয়েছেন। এরকম পোস্ট যদি আপনারা আরো পেতে চান তাহলে আমাদের এই পোস্টটি কমেন্টে জানিয়ে যাবেন। যাতে করে আমরা আপনাদের কি আর নতুন নতুন পোস্ট দিতে পারি। আপনার যদি আমাদের সাথে থাকুন তাহলে নতুন নতুন পোস্ট দেওয়ার পর আপনার আমাদের এই পোস্টটি পেয়ে যাবেন।