ঢাকা টু বরিশাল বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

প্রিয় যাত্রীবৃন্দ। আপনারা যারা ঢাকা টু বরিশাল বাসের সময়সূচী এবং ভাড়া তালিকা নিয়ে অনলাইনে অনুসন্ধান করতেছেন। তাদের জন্য নিয়ে আসলাম আজকে আমাদের এই পোস্টটি। আমরা আপনাদেরকে আজকে কিভাবে কোথায় এবং কত সময়ে কত টাকা ভাড়া তার সকল বিষয় নিয়ে আজকে আমাদের পোস্টটি আলোচনা করব। আশা করি আপনারা আপনাদের চাওয়ার মত সমস্ত তথ্য এখান থেকে পেয়ে যাবেন। তাই আর দেরি না করে এখনই শুরু করে দিলাম। আপনারদের পছন্দ মত লিস্ট দেখে বুকিং করে ফেলুন।

বর্তমানে অনেক লোকই আছে যারা ঢাকা থেকে বরিশাল বাসে রওনা করে। এজন্য তারা কাজের ভিড়ে বাস কাউন্টারে যেতে পারে না। তার জন্য তারা অনলাইনে টিকিট বুকিং করতে চায়। তাই আপনারা যারা ঘরে বসেই অনলাইনে মাধ্যমে কিভাবে সমস্ত বিষয়ে দেখবেন তার সকল তথ্য আমরা নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারা খুব সহজেই এইখান থেকে তথ্যগুলো নিয়ে খুব সহজেই আপনাদের গন্তব্য স্থানে পৌঁছাতে পারেন। তাই আর্জেন্টিনা করে নিচে দেওয়া সমস্ত ইনফরমেশন গুলো ভালো করে দেখতে থাকুন। এবং আপনার পছন্দের যে গাড়িটি সেই গাড়িটি করে গন্তব্যস্থানে পৌঁছে যান।

ঢাকা টু বরিশাল বাসের সময়সূচী ২০২৪

আপনারা যারা এদিক সেদিক বিভিন্ন সাইট অনলাইন অনুসরণ করতেছেন ঢাকা টু বরিশালের সময়সূচি নিয়ে। তাদের নিয়ে আসলাম ঢাকা টু বরিশালের সমস্ত তথ্য। যেখানে থাকবে কোন বাস কত সময়ে রওনা দিবে এবং কোথায় কোথায় যাবে সমস্ত তথ্য আজকে আমরা আলোচনা করব। এখানে আপনারা দেখতে পাবেন সমস্ত গাড়ির সময়সূচী যা আমরা তালিকা কারী নিচে দিয়ে দিলাম। যাতে করে খুব সহজে সেখান থেকে আপনারা বুঝতে পারবেন যে কখন বাসটি রওনা করবে ঢাকাতে।

ঢাকা থেকে যেসব বাস বরিশাল যায়ঃ 

  • ঈগল পরিবহন
  • সাকুরা পরিবহন
  • রাঙা প্রভাত পরিবহন
  • হানিফ এন্টারপ্রাইজ
  • আহমেদ ট্রাভেলস
  • এম এম পরিবহন
  • গ্রীন লাইন পরিবহন
  • সুরভি পরিবহন

সময়সূচীঃ 

পরিবহন

সময়সূচী 
ঈগল পরিবহন সকাল ৮.৩০ মিনিট থেকে দুপুর ১.৩০ মিনিট
সাকুরা পরিবহন সকাল ৭.৩০ মিনিট থেকে দুপুর ১২টা
রাঙা প্রভাত পরিবহন সকাল 6.30 থেকে দুপুর ২.৪৫ মিনিট
হানিফ এন্টারপ্রাইজ সকাল ৭.০০ টা থেকে রাত ১১.৩০ মিনিট
আহমেদ ট্রাভেলস 5.30 am থেকে রাত ১০.৪৫ মিনিট

ঢাকা টু বরিশাল বাসের ভাড়ার তালিকা ২০২৪

এখনকার সময় সব থেকে বেশি মানুষ অনলাইন অনুসরণ করে ঢাকা থেকে বরিশালে বাসের ভাড়া নিয়ে। কারণ বিভাগীয় মধ্যে ঢাকা হল সকল বিভাগে প্রাণকেন্দ্র। যেখানে প্রায় সকল বিভাগের লোক সেখানে এসে জমা হয়। এবং তারা বেশিরভাগ যাতায়াতের জন্য বাসটি ব্যবহার করে থাকে। তাই ঢাকা থেকে বরিশাল যাওয়ার জন্য কোন বাসের কত ভাড়া তার একটি তালিকা নিচে দিয়ে দিলাম। রাতে করে খুব সহজেই সেখান থেকে ভাড়া তালিকা গুলো দেখতে পারেন।

এসি বাসের ভাড়ার তালিকাঃ 

পরিবহন

এসি বাসের ভাড়া 
সাকুরা পরিবহন 700 BDT
গ্রীন লাইন পরিবহন 800 BDT
গ্রীন লাইন ওয়াটার বাস 1000 টাকা
সুরভি পরিবহন 700 BDT
কখন পরিবহন 800 BDT

নন এসি বাসের ভাড়ার তালিকাঃ 

পরিবহন

নন এসি বাসের ভাড়া 
সাকুরা পরিবহন 550 BDT
ঈগল পরিবহন 550 BDT
রাঙা প্রভাত পরিবহন 500 BDT
হানিফ এন্টারপ্রাইজ 500 BDT
এম এম পরিবহন 430 BDT

ঢাকা টু বরিশাল বাসের কাউন্টার নাম্বার

বাংলাদেশের মানুষ এখন ডিজিটাল যুগ হয়ে গেছে। কেননা তারা প্রায় ঘরে বসেই বিভিন্ন ধরনের জিনিস কেনাবেচা বা অন্য ধরনের কাজ করে থাকে। ঠিক তেমনি তারা বাসের টিকিট ঘরে বসেই কিনতে চায়। তাই সে সকল মানুষদের জন্য কিছু বাসের কাউন্টার নাম্বার দিয়ে দিলাম। যাতে করে তারা সেখান থেকে নাম্বার নিয়ে তাদের প্রয়োজনীয় স্থানে যেতে পারে। এবং তারা খুব কম খরচে এবং কম সময়ের মধ্যেই সেই কাউন্টার নাম্বারের সাথে যোগাযোগ করে বিভিন্ন ধরনের টিকিট বুকিং করতে পারে আগে থেকেই। তাই এ সম্পর্কে কিছু তালিকা নিচে দিয়ে দিলাম।

আরও পড়ুনঃ টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, টিকিট ও ভাড়ার তালিকা ২০২৩

কাউন্টার নাম্বারঃ 

পরিবহন

কাউন্টার নাম্বার
ঈগল পরিবহন 01779-493156
সাকুরা পরিবহন 01712-934430
হানিফ এন্টারপ্রাইজ 1713-450760, 0431-2174768
আহমেদ ট্রাভেলস 01721-626063 (বাইপল)
গ্রীন লাইন ওয়াটার বাস 02-8315380, 01730-060004,01730-060071,
পরিশেষে

যদি আপনারা এই পোস্টটি সম্পূর্ণ করেন তাহলে বুঝতেই পারছেন যে ঢাকা টু বরিশাল বাসের সময়সূচী সম্পর্কে। যদি আপনাদের এ সকল তথ্য ভালো লেগে থাকে তাহলে অন্যজনকে শেয়ার করবেন। যাতে করে তারা তাদের অজানা তথ্যগুলো এখান থেকে জানতে পারে। এবং কি আমরাও আরও নতুন নতুন বাসের সময়সূচী সম্পর্কে আপনাদের জানিয়ে দিতে পারবো। এতে করে আমরা মানুষের সকল অজানা তথ্য গুলো আমাদের এই পোস্টের মাধ্যমে দিয়ে দিতে পারব। তাই আরো নতুন পোস্ট পেতে আমাদের এই পোস্টটির সাথে থাকুন। ধন্যবাদ।