ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪ জেনে নিন

Photo of author

By admin

প্রিয় যাত্রীবৃন্দ আপনারা যারা ঢাকা থেকে দুবাই বিমানে করে যেতে চাচ্ছেন। তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। তার কারণ হলো বর্তমানে ঢাকা থেকে দুবাই বিমান ভাড়া কত সম্পর্কে লোকজন বেশি অনুসন্ধান করতেছে অনলাইনে। তাই আজকে আমরা নিয়ে আসলাম আমাদের এই আর্টিকেলটি। যেখানে আপনারা জানতে পারবেন বর্তমানে ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত সম্পর্কে। তাই নিচে দেওয়া তথ্যগুলো ভালোভাবে খেয়াল করুন।

বর্তমানে বাংলাদেশের অধিকাংশ লোকজন দুবাই যায় কাজ বা ঘোরাফেরা করার জন্য। তার কারণ হলো বর্তমান বিশ্বে যতগুলো দেশ রয়েছে তার মধ্যে অন্যতম হলো দুবাই। যেখানে টাকার পরিমান এবং স্বাচ্ছন্দ্যবোধ অনেক বেশি। তাই অনেকে আছে যারা কিনা কাজ করার জন্য দুবাই গিয়ে থাকে। আবার অনেকে আছে যারা তাদের সময়কে ঘোরাফেরা করার জন্য দুবাই যেয়ে থাকি। তাই আপনারা যারা দুবাই যেতে চাচ্ছেন বিমানে করে তারা জেনে নিন যে ভাড়া কত।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া

এখন অনেকেই প্রশ্ন করে অনলাইনে যে টাকা তো দুবাই বিমান ভাড়া সম্পর্কে। তার কারণ হলো অনেক মানুষই আছে যারা কিনা দুবাই যায় বিমানে করে। তাই তারা বেশিরভাগ সময়েই জানতে চায় যে ভাড়া কত করে বিমানে। তো তাদের উদ্দেশ্যে বলে রাখি যে একেক দেশের ভাড়ায় এক এক রকম। তাই আপনারা যদি সঠিক তথ্যগুলো পেতে চান তাহলে নিচে দেওয়া তথ্য গুলো ভালোভাবে খেয়াল করুন।

  • Biman Bangladesh Airlines
  • US Bangla Airlines
  • Indigo Air
  • Oman Air
  • Kuwait Airways
  • Qatar Airways

ঢাকা থেকে দুবাই বিমান ভাড়া

আপনারা প্রায় সময়ই অনলাইনে বা google অনুসন্ধান করেন যে। ঢাকা থেকে দুবাইয়ে বিমান ভাড়া এ সম্পর্কে। তার কারণ হলো পৃথিবীটা এখন ডিজিটাল হয়ে গেছে। প্রত্যেকটা মানুষের চায় তার সময়টাকে বাঁচানোর জন্য। তাই তারা অনলাইনে মাধ্যমে খোঁজ করে যে টাকা থেকে দুবাই বিমান ভাড়া সম্পর্কে। তাই আমাদের এই আর্টিকেল ঢাকা থেকে দুবাই কোন কোন বিমান গুলো যায় এবং তার ভাড়াগুলো।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত

পৃথিবীতে হাজারো রকমের দেশ আছে যার মধ্যে দুবাই হলো অন্যতম। যেখানে কিনা পুরো বড় বড় দেশের লোকেরা ধনী ব্যক্তিরা সেখানে বসবাস করে। আবার অনেকে আছে তারা তাদের সময়টাকে এনজয় করার জন্য বা ঘোরার জন্য দুবাই গিয়ে থাকে। তাই আপনারাও যারা আছেন যে দুবাই ঘুরতে যেতে চান বা কাজ করার উদ্দেশ্যে যেতে চান। তারা অবশ্যই হয়তো বিমানে করে যাতায়াত করবেন। তাই তাদের মনে প্রশ্ন যে ঢাকা টু দুবাই বিমানের ভাড়া কত সম্পর্কে।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪

বর্তমানে পৃথিবীর অধিকাংশ লোকজন আছে যারা কিনা ঢাকা থেকে দুবাই গিয়ে থাকে। ঠিক তেমনি আমাদের বাংলাদেশ থেকে অসংখ্য লোকজন যারা কিনা দুবাই যাতায়াত করে থাকে। এদের মধ্যে অনেকে আছে যারা কিনা কাজের উদ্দেশ্যে যায়। তাই তারা যখন দুবাইতে যাতায়াত করতে যায় তখন অবশ্যই বিমানের সমস্ত টিকিটগুলো কাটা প্রয়োজন হয়। তাই আজকে আমরা শেষ সকল লোকদের জন্য জানিয়ে দিব টাকা টু দুবাই বিমান ভাড়া কত সম্পর্কে।

ভাড়ার তালিকাঃ-

বিমানের নাম  ভাড়ার তালিকা
Biman Bangladesh Airlines ৪৪,০০০ থেকে ৪৬,০০০০ টাকা

৫০,০০০ থেকে ৬০,০০০ টাকা

Indigo Air ৩৯,০০০ থেকে ৪০,০০০ টাকা

৪১,০০০ থেকে ৪২,০০০ টাকা

Oman Air ৪২,০০০ থেকে ৪৫,০০০ টাকা

৫৫,০০০ থেকে ৬০,০০০ টাকা

Kuwait Airways ৪৪,০০০ থেকে ৫০,০০০ টাকা

৫৫,০০০ থেকে ৬৫,০০০ টাকা

বাংলাদেশ টু দুবাই ফ্লাইট?

অনেকে আছে যারা কিনা ফ্লাইট অর্থ বুঝে না। তারা অনেক সময় প্রশ্ন করে যে বাংলাদেশ টু দুবাই ফ্লাইট কখন। বিমানের সময়সূচী বা ফ্লাইট একই ধরনের কথা। যেখানে বাংলাদেশ থেকে দুবাই অসংখ্য ফ্লাইট যাত্রা শুরু করে থাকে। তাই অধিকাংশ লোকজন জানে না যে ফ্লাইট যা করে একই কথা। তাই বাংলাদেশ টু ডুবাই কোন কোন ফ্লাইটগুলো আছে তা নিচে জানিয়ে দিলাম।

দুবাই টু ঢাকা ফ্লাইট ২০২৪

বাংলাদেশ থেকে যেমন দুবাই লোকজন গিয়ে থাকে। ঠিক তেমনি দুবাই থেকে অসংখ্য লোকজন বাংলাদেশে বা বিভিন্ন দেশটিতে ঢাকাতে এসে থাকে। তাই তারা তখন জানতে চায় যে দুবাইতে কোন কোন বিমানগুলো ঢাকাতে আসে। এবং কখন কোন ফ্লাইটগুলো ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। তাই নিচে সে সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো জানিয়ে দেবো।

দুবাই টু ঢাকা টিকিটের দাম কত ২০২৪

এখনকার সময় প্রায় অনেকে প্রশ্ন যে দুবাই টু ঢাকা টিকিটের দাম কত এ সম্পর্কে। কেননা প্রত্যেকটি মানুষের এখন চালাক হয়ে গিয়েছে। তারা যে দেশে যাবে তার আগে থেকেই জানতে চাই যে ঐ দেশের দাম কত। তো আপনারা তো সকলে জানেন যে একেক বিমানের ভাড়া একেক রকম টিকিটের দাম একই রকম। তার কারণ হলো কিছু কিছু আছে যেগুলো বিজনেস ক্লাস সেগুলো সর্বোচ্চ দাম হতে পারে এক লক্ষ 25 হাজার টাকার মত। আবার অনেক আছে সেগুলো টিকিটের দাম হল সর্বনিম্ন ৪০ হাজার টাকার মত।

Qatar Airways
  • ইকোনমিকলাস ভাড়া ৪৫,০০০ থেকে ৪৬,০০০ টাকা
  • বিজনেস ক্লাস ভাড়া ৫৫,০০০ থেকে ৭৫,০০০ টাকা
SriLankan Airlines
  • ইকোনোমিক ক্লাস ভাড়া ৪৫,০০০ থেকে ৪৭,০০০ টাকা
  • বিজনেস ক্লাস ভাড়া ৬০,০০০ থেকে ৬,০০০ টাকা

দুবাই বিমান ভাড়া কত

পৃথিবীর মানুষের কাছে এখন প্রশ্ন যে দুবাইতে যারা থাকেন তারা জানতে চায়। দুবাইয়ের বিমান ভাড়া কত এই সম্পর্কে। তার কারণ হলো তারা তো এয়ারলাইন্সগুলোতে যেতে পারেনা। তাদের সমস্ত তথ্যগুলো অনলাইনে মাধ্যমে জানতে হয়। তাই আপনাদের উদ্দেশ্যে বলে রাখি যে দুবাইয়ের বিমান ভাড়া বাংলাদেশের টাকার মতই। যেমন বাংলাদেশের চল্লিশ হাজার টাকা দুবাইতে টাকার মান অনুযায়ী হয়ে থাকে।

আরও পড়ুনঃ- বাংলাদেশ থেকে সৌদি আরবের বিমান ভাড়া

ঢাকা থেকে দুবাই কত কিলোমিটার?

এখন অনেকেই প্রশ্ন করে যে ঢাকা থেকে দুবাই দূরত্ব কত কিলোমিটার এ সম্পর্কে। তাই তাদের উদ্দেশ্যে বলে রাখি যে ঢাকা থেকে দূরত্ব হলো বর্তমানে 3524 কিলোমিটার। জাকিনা বাংলাদেশ বা ঢাকা থেকে অনেক দূরে অবস্থিত। আশা করছি আপনারা সঠিক তথ্য গুলো আমাদের এই আর্টিকেল থেকে পেয়ে গিয়েছে।

পরিশেষে

আমরা চেষ্টা করেছি আপনাদেরকে আজকে টাকা টু বিমানের ভাড়া সম্পর্কে জানিয়ে দেওয়ার জন্য। আশা করছি আপনারা আমাদের আর্টিকেলটি পড়ে সমস্ত তথ্য গুলো পেয়ে গিয়েছেন। যদি এরকম আরো আপডেট বা অন্য কোন দেশের ভাড়া সম্পর্কে জানার প্রয়োজন থাকে। তাহলে আমাদের সাথে থাকুন। কেননা আমাদের এই সাইটটিতে যত দেশ রয়েছে তার বিমানের ভাড়ার তালিকা গুলো দেওয়া আছে।