ঢাকা থেকে জাপান বিমান ভাড়া কত ২০২৪ জেনে নিন

Photo of author

By admin

বর্তমান পৃথিবীতে সবথেকে উন্নত মানের দেশের মধ্যে অন্যতম হলো জাপান। কেননা এই দেশটিতে রয়েছে কঠোর নিয়ম কানুন এবং ডিসিপ্লিন। যেখানে প্রত্যেক লোকজন একটি নির্দিষ্ট টাইমে সকল কাজগুলো করে থাকে। এবং তারা সেখান থেকে সঠিক অর্থ উপার্জন করতে পারে। সেই কথা ভেবে বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ জাপানে যাতায়াত করতেছে। তাই তারা বাংলাদেশ থেকে জাপান বিমান ভাড়া সম্পর্কে অনলাইনে অনুসরণ করতেছে।

আপনারা যারা বর্তমানে বিভিন্ন সোশ্যাল মাধ্যমে অনুসন্ধান করতেছেন যে। বাংলাদেশ থেকে জাপান বিমান ভাড়া কত। তার কারণ হলো প্রত্যেকে জানে যে জাপান যেতে পারলে সেখান থেকে ভালো কিছু করা যায়। আবার অনেকে আছে যারা কিনা জাপান যায় উন্নত শিক্ষার অর্জন করার জন্য। তাই আমরা আজকে আপনাদেরকে জানিয়ে দিব বাংলাদেশ থেকে জাপান কোন কোন বিমানগুলো যায়। এবং সেই সাথে সেই সকল বিমানের ভাড়ার তালিকা গুলো জানিয়ে দিব।

ঢাকা থেকে জাপান বিমান ভাড়া কত ২০২৪ জেনে নিন

এখনকার সময়ে প্রায় অধিকাংশ লোকজন অনলাইনে অনুসন্ধান করে যে বাংলাদেশ থেকে জাপানের বিমান ভাড়া সম্পর্কে। তার কারণ হলো একটি দেশ থেকে অন্য একটি দেশে যাওয়ার জন্য প্লেনের টিকিট কাটা প্রয়োজন হয়। এবং সেই সাথে কোন এয়ারলাইন্সগুলো থেকে জাপানে কোন এয়ারলাইন্সগুলোতে বিমানগুলো যায় এগুলো জানা খুব প্রয়োজন। এবং সেই এয়ারলাইন্স গুলোর ভাড়া কত এগুলো জানা থাকলে খুব অনায়াসেই যে কোন জায়গায় যাতায়াত করা যায়।

বিমানের তালিকাঃ-
  • এমিরেটস এয়ারলাইন্স
  • শ্রীলঙ্কান এয়ারলাইন্স
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • চায়না ইস্ট্রান এয়ারলাইন্স
  • কাতার এয়ারওয়েজ
  • থাই এয়ারওয়েজ
  • ইতিহাদ এয়ারওয়েজ

বাংলাদেশ টু জাপান বিমান ভাড়া

আপনি কি বাংলাদেশ থেকে জাপান বিমানে করে যেতে চাচ্ছেন। তাহলে অবশ্যই আপনার জানা থাকা প্রয়োজন বাংলাদেশ থেকে জাপানের বিমানের ভাড়া কত। এজন্য আমাদের আজকের এই আর্টিকেলটি তে আপনাদের কে জানিয়ে দিব কোন কোন বিমান যায়। এবং সেই সাথে সে সকল বিমানের ভাড়া কত এ সম্পর্কে। যাতে করে আপনারা বুঝতে পারেন বাংলাদেশের কোন এয়ারলাইন্সগুলো থেকে জাপানে বিমানগুলো যাতায়াত করে থাকে।

বিমানের নাম  ভাড়ার তালিকা
এমিরেটস এয়ারলাইন্স ২,৩০,০০০ থেকে ৪,০০,০০০ টাকা
শ্রীলঙ্কান এয়ারলাইন্স ১,৫০,০০০ থেকে ১,৬০,০০০ টাকা
সিঙ্গাপুর এয়ারলাইন্স ১,৪৫,০০০ থেকে ৪,৪০,০০০ টাকা
ইস্ট্রান এয়ারলাইন্স ১,৭০,০০০ থেকে ৩,২০,০০০ টাকা
কাতার এয়ারওয়েজ ১,২০,০০০ থেকে ৩,২০,০০০ টাকা

বাংলাদেশ থেকে জাপান বিমান ভাড়া কত

আপনারা যারা অনলাইনে খুঁজতে এসেছেন বাংলাদেশ থেকে জাপানের বিমান ভাড়া কত। তারা সঠিক জায়গাটিতে চলে এসেছেন। তার কারণ হলো আমরা চেষ্টা করি সকল ধরনের আপডেট তথ্যগুলো মানুষকে জানিয়ে দেওয়ার জন্য। যাতে করে তারা খুব সহজে এ সকল তথ্যগুলো পেয়ে তারা তাদের গন্তব্য স্থলে যাতায়াত করতে পারে। এবং সেই সাথে বিমানগুলো কিভাবে কোন রাস্তা দিয়ে কিভাবে যাতায়াত করে এগুলো জানা থাকলে। খুব সহজেই তারা তার গন্তব্যস্থানে সঠিক তথ্য জেনেই যাতায়াত করতে পারবে।

এমিরেটস এয়ারলাইন্স
  • ইকোনমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ২ লক্ষ ৩০ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪ লক্ষ টাকা।
শ্রীলঙ্কান এয়ারলাইন্স
  • ইকোনমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ৫০ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ৬০ হাজার টাকা।
সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • ইকোনমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ৪৫ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৪ লক্ষ ৪০ হাজার টাকা।
ইস্ট্রান এয়ারলাইন্স
  • ইকোনমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ৭০ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৩ লক্ষ ২০ হাজার টাকা।
কাতার এয়ারওয়েজ
  • ইকোনমিক ক্লাস বিমান ভাড়া হচ্ছে ১ লক্ষ ২০ হাজার টাকা।
  • বিজনেস ক্লাস বিমান ভাড়া হচ্ছে ৩ লক্ষ ২০ হাজার টাকা।

বাংলাদেশ থেকে জাপানের দূরত্ব

এখন আপনারা যারা বাংলাদেশ থেকে জাপানে যেতে চাচ্ছেন। তাদের অনেকের মনে একই প্রশ্ন থাকে যে। বাংলাদেশ থেকে জাপানের দূরত্ব কত এ সম্পর্কে। তাই আপনাদের জানার সুবিধার্থে নিজে আপনাদেরকে জানিয়ে দিব বাংলাদেশ থেকে জাপানের দূরত্ব কত। তো আমরা আপনাদের জন্য অনেক কষ্ট করে খোঁজাখুঁজি করে নিয়ে আসলাম। বাংলাদেশ থেকে জাপানের দূরত্ব ৪ হাজার ৭৬৬ কিলোমিটার। যা কিনা বাংলাদেশ থেকে অনেক দূরে অবস্থিত।

আরও পড়ুনঃ- বাংলাদেশ থেকে আমেরিকার বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে জাপান যেতে কত সময় লাগে

আপনারা তো সকলেই জানেন যে একেক ধরনের বিমান যাতায়াত অবস্থায় এক এক রকম। তার কারণ হলো কিছু কিছু বিমান আছে যেগুলো থেমে থেমে যাত্রা শুরু করে থাকে। আবার কিছু কিছু বিমান আছে যারা কিনা খুব দ্রুত তার নির্দিষ্ট গন্তব্য স্থানে যাতায়াত করে থাকে।

এজন্য অনেক সময় দেখা যায় যে যেগুলি ইকোনমিক বিমানগুলো রয়েছে। সে সকল বিমান দের সময় লাগে 22 থেকে 30 ঘণ্টার মতো। আবার যেগুলো সরাসরি কোন জায়গায় না থেমে যাতায়াত করে। সেই বিমানগুলো হল বিজনেস ক্লাস বিমান সেগুলো যাতায়াতের সময় লাগে ১৪ থেকে ১৫ ঘণ্টার মতো।

আশা করছি আপনারা জানতে পেরেছেন বাংলাদেশ থেকে জাপানে যেতে কত সময় লাগে।

পরিশেষে

আমাদের আজকের এই আর্টিকেলটিতে বাংলাদেশ থেকে জাপান যাওয়ার বিমানের ভাড়া তালিকা গুলো জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি আমাদের দেওয়া তথ্য আপনাদের একটু হলেও ভালো লেগেছে। আপনারা যদি আমাদের এই আর্টিকেলটি থেকে একটু উপকার পেয়ে থাকেন তাহলে অন্যদেরকেও দেখার সুযোগ করে দিবেন। যাতে করে তারাও এ সকল তথ্যগুলো ঘরে বসে জানতে পারে। ধন্যবাদ আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ার জন্য।