ঢাকা টু যশোর বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম আরো একটি নতুন বাসের সময়সূচী সম্পর্কে। যা কিনা ঢাকা থেকে যশোর যাওয়ার যাবতীয় সফল তথ্য আপনাদেরকে জানিয়ে দিব। ঢাকা টু যশোর বাসের সময়সূচী এবং কি ভাড়ার তালিকা সম্পর্কে যাবতীয় যত তথ্য আছে আমরা তা আপনাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। এ সম্পর্কে সকল তথ্য পেতে আমাদের এ পোষ্টের সম্পূর্ণ করতে থাকুন। আশা করি আপনারা এখান থেকে আপনাদের ভাড়া তালিকা সম্পর্কে এবং কি সময়সূচী সম্পর্কে জেনে যাবেন। নিচে আমরা সকল তথ্য দিয়ে দিলাম।

আপনাদের মধ্যে যারা যারা ঢাকা থেকে যশোর যাওয়ার জন্য অনেক আগ্রহ। তারা হয়তো বা বসে আছেন যে ঢাকা থেকে যশোর যাওয়ার জন্য কত টাকা ভাড়া এবং কি বাস কখন ছাড়ে সে সম্পর্কে তথ্য। এসব ভুল তথ্য আপনারা জানার জন্য অনেক আগ্রহী প্রকাশ করে আসেন। তাই আপনাদের জন্যই নিয়ে আসলাম আজকে আমাদের এই পোস্টটি। যাতে করে আপনারা আপনাদের অজানা তথ্যগুলো আমাদের এই পোস্টের মাধ্যমে পেয়ে যান। যারা যারা আমাদের এই পোস্টটি ফলো করছেন কিংবা দেখছেন যদি পড়ে ভালো লাগে তাহলে আপনারা অন্যজনকে শেয়ার করবেন। যাতে করে তারা আমাদের এই পোস্টগুলো দেখে তাদের আগ্রহ মেটাতে পারে।

ঢাকা থেকে যেসব বাস যশোর যায়ঃ- 

  • গ্রীন লাইন
  • দেশ ট্রাভেলস
  • সোহাগ পরিবহন
  • কে লাইন
  • সেইন্টমার্টিন হুন্দায়
  • হানিফ এন্টারপ্রাইজ
  • টুঙ্গি পাড়া এক্সপ্রেস

ঢাকা টু যশোর বাসের সময়সূচী ২০২৪

এখন আপনাদেরকে ঢাকা টু যশোর বাজের সময়সূচী সম্পর্কে আমরা এই প্যারার মাধ্যমে জানিয়ে দিব। আপনারা মনোযোগ দিয়ে আমাদের এই লেখাগুলো সম্পূর্ণ পড়বেন। অনেক মানুষ হয়েছে যারা ঢাকা থেকে যশোর যেতে যায় কিন্তু বাসের সময়সূচী সম্পর্কে জানেনা। যে কখন বাস গন্তব্যস্থলে যাওয়ার জন্য রওনা দিবে। তাই যাতে আপনারা আগে থেকেই জানতে পারেন যে বাস কখন ছাড়বে সে সম্পর্কে আমরা আপনাদেরকে জানিয়ে দিব। কেননা বাস তাদের নির্দিষ্ট সময় না হলে কখনো ছাড়বে না। তাই সময়সূচী সম্পর্কে জানতে হলে নিচে যাওয়া শক্তি ভালোভাবে খেয়াল করুন।

সময়সূচীঃ- 

পরিবহন

সময়সূচী 
সৌদিয়া রাত 12: 00 থেকে 11:30 PM
সোহাগ সকাল 06:30 থেকে রাত 10:30
হানিফ 07:00 AM থেকে 11:30 PM
সেন্ট মার্টিন সকাল 07:30 থেকে রাত 10.00
এমআর এন্টারপ্রাইজ 06:45 AM থেকে 09:45 PM

ঢাকা টু যশোর বাসের ভাড়ার তালিকা ২০২৪

আমাদের দেশে অনেক মানুষ রয়েছে যারা ঢাকায় বসবাস করে থাকে। তাদের মধ্যে অনেকে রয়েছে যারা এক জায়গায় যাতায়াত করতে হলে বাসের ভাড়া সম্পর্কে তাদের অজানা থেকে যায়। তারা ভাড়া সম্পর্কে কিছু না জেনে আগেই বাসে উঠে। পরে ভাড়া নিয়ে গাড়ি চালকের সাথে অনেক ঝগড়া বিবাদ করে থাকে। তাই যাতে এগুলো আর না হয় এজন্য নিয়ে আসলাম তাদের জন্য বাসের ভাড়া সম্পর্কে সকল তথ্য। যাতে করে তারা আগে থেকেই বাসের ভাড়া সম্পর্কে জেনে নিয়ে তারপর কোন জায়গায় যাওয়ার জন্য রওনা দেয়। নিচে ঢাকা টু যশোর বাসের ভাড়া তালিকা সম্পর্কে একটি লিস্টের মাধ্যমে জানিয়ে দিলাম।

ভাড়ার তালিকাঃ- 

পরিবহন

এসি বাসের ভাড়ার তালিকা
গ্রীন লাইন ১২০০ টাকা
দেশ ট্রাভেলস ১৩০০ টাকা
সোহাগ পরিবহন বিজনেস ১২০০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ১১০০ টাকা
টুঙ্গি পাড়া এক্সপ্রেস ৬৫০ টাকা

ঢাকা টু যশোর বাসের কাউন্টার নাম্বার

বর্তমান যুগ হল মোবাইল ফোনের যুগ। এখন আর আগের মত বাংলাদেশ নেই। এখন সবার হাতে মোবাইল ফোন রয়েছে। তাই এখন আর কষ্ট করে লাইন ধরে দাঁড়িয়ে থেকে বাসের সিট বুকিং করতে হয় না। এখন কাউন্টার নাম্বার দিয়ে খুব সহজেই ঘরে বসেই বাস বুকিং করা সম্ভব। তাই যারা কাউন্টার নাম্বার দিয়ে পাস বুকিং করতে চায় তারা সঠিক পোস্টটিতে ক্লিক করেছে এ সকল তথ্য জানার জন্য। আমরা আপনাদেরকে আরো সহজ ভাবে বুঝিয়ে দেবো যে কিভাবে কাউন্টার নাম্বার দিয়ে আপনারা বাস বুকিং করতে পারবেন। এ সম্পর্কে দেখতে হলে আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়ে থাকুন।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন

কাউন্টার নাম্বার 
Soudia Air Con 09613-101010, 01919-654927
হানিফ এন্টারপ্রাইজ 01713-049559, 01713-049540
রয়্যাল কোচ 01971-396354, 01971-396332
Shoukhin Paribahan 01715780671, 01727-935070
এমআর এন্টারপ্রাইজ 01712-200537, 01961-455405
পরিশেষে

বাংলাদেশে অনেক মানুষই রয়েছে যারা এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করে। তাদের অনেকেরই প্রশ্ন রয়েছে এক জায়গায় থেকে আরেক জায়গায় যাওয়ার জন্য অনেকগুলো সময়সূচী সম্পর্কে তাদের জানা। তাই আমরা আমাদের এই পোস্টটিতে আপনাদেরকে বাসে সময়সূচী সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আর যাদের আর নতুন নতুন জায়গায় সম্পর্কে যাওয়ার সময়সূচি সম্পর্কে যদি জানা যায় আগ্রহ থাকে তাহলে আমাদের নিচের কমেন্টে জানিয়ে যাবেন। যাতে করে আমরা আপনাদের পরবর্তী পোস্টে ওই বিষয় সম্পর্কে তথ্য জানিয়ে দেওয়ার চেষ্টা করব। যদি আমাদের এই পোষ্টটি ভালো লাগে তাহলে আপনারা পরবর্তী পোস্ট পেতে অপেক্ষা করুন।