ঢাকা টু খুলনা বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

ঢাকা টু খুলনা বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪:- আপনারা কি ঢাকা থেকে খুলনা বাসের সময়সূচী ভাড়া জানতে চাচ্ছেন। তারা খুঁজতে খুঁজতে সঠিক জায়গায় চলে এসেছেন যে আমরা এখানে সব সময় আপডেট সকল বাসের সময়সূচী ভাড়া আলোচনা করি। তাই আজকে আপনারা যারা আপনাদের গন্তব্যস্থল পৌঁছানোর জন্য বাসের সময়সূচি ভাড়া জানতে চাচ্ছেন তাদের জন্য নিয়ে আসলাম কিছু সুন্দর সময়সূচী ভাড়া তালিকা নিয়ে। আশা করছি আপনারা এখান থেকে সঠিক তথ্য গুলো পেয়ে যাবেন।

আপনারা হয়তো সকলেই জানেন যে বাংলাদেশের মূল বিভাগ হল ঢাকা বিভাগ। তাই প্রত্যেক লোকজন তাদের কাজের অনুসন্ধানের জন্য ঢাকা যাতায়াত করে থাকে। আর সেই সময় তারা যাতায়াতের জন্য বাসগাড়িটি ব্যবহার করে থাকে। তো এজন্য কিছু বলে দেই ঢাকা থেকে রাজশাহী দূরত্ব ২৮৪ কিলোমিটার। তাই তারা এই জায়গাটাকে উপভোগ করার জন্য বেশিরভাগ মানুষ বাস গাড়িটি ব্যবহার করে থাকে। তাই তারা বাসে যাতায়াত করার জন্য আগে থেকেই বাসের সময়সূচী ও ভাড়া গুলো অনলাইনে জানতে চাই। তাই এ সম্পর্কে কিছু তথ্য নিয়ে আজকে আমরা হাজির হলাম।

ঢাকা থেকে যেসব বাস খুলনা যায়ঃ- 

  • সোহাগ পরিবহন
  • হানিফ এন্টারপ্রাইজ
  • টুঙ্গিপাড়া এক্সপ্রেস
  • সউদিয়া কোচ সার্ভিস
  • এমাদ পরিবহন (প্রা.) লি.
  • দিগন্ত পরিবহন
  • রাজকীয় পরিবহন

আরও পড়ুনঃ ঢাকা টু বরিশাল বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা টু খুলনা বাসের সময়সূচী ২০২৪

বর্তমানে প্রায় অধিকাংশ লোকজনই বাসে যাতায়াত করে। কারণ ঢাকা থেকে রাজশাহীতে বাসে যাতায়াত করাটা অনেক সহজ এবং আরামদায়ক। আর এই রাস্তায় অনেক কম টাকার ভিতরেই এসি এবং নন এসি গাড়ি উভয়ে যাতায়াত করে। তাই অনেক লোকজন অনলাইনে এসি গাড়ি এবং নন এসি গাড়ির সময়সূচি সম্পর্কে জানতে চায়। তাই আপনাদের কথা ভেবে আমরা আজকে ঢাকা থেকে রাজশাহী যে সকল বাস যায় তার সকল সময়সূচি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। তাই নিচে দেওয়া তালিকাটি ফলো করুন।

সময়সূচীঃ- 

পরিবহন

সময়সূচী 
সোহাগ পরিবহন সকাল 07:30 থেকে 09:00 PM
হানিফ এন্টারপ্রাইজ সকাল 06:30 থেকে 11:55 PM
টুঙ্গিপাড়া এক্সপ্রেস 04:45 AM থেকে 11:30 PM
দিগন্ত পরিবহন সকাল 07:30 থেকে 09:30 PM
রাজকীয় পরিবহন 06:00 PM থেকে 06:00 PM

ঢাকা টু খুলনা বাসের ভাড়ার তালিকা ২০২৪

এখনকার সময়ে প্রায় অনেক লোকজনই আছে যারা বাসে যাতায়াত করে। তাই তারা কোন জায়গায় যাওয়ার জন্য সে বাস কাউন্টারে গিয়ে অপেক্ষা করে না। তারা সেখানে গিয়ে কোন বাসে কত টাকা ভাড়া সে সকল বিষয় নিয়ে আলোচনা করে না। তার কারণ বেশিরভাগ লোকজন এখন অনলাইন মুখি। তারা ঘরে থেকেই সকল তথ্যগুলো জেনে যায়। আর এ সম্পর্কে অনেক মানুষে আছে যারা জানে না তাদের জন্য কিছু ঢাকা থেকে রাজশাহী বাসের ভাড়া তালিকা দিয়ে দিলাম। যেখানে এসি বাসের ভাড়া এবং নন এসি বাসের ভাড়া সম্পর্কে দেওয়া থাকবে।

এসি বাসের ভাড়ার তালিকাঃ- 

পরিবহন

এসি বাসের ভাড়া 
সোহাগ পরিবহন ১৪০০ টাকা
রবি এক্সপ্রেস ১৪০০ টাকা
গ্রীন লাইন পরিবহন ১৪০০ টাকা
দেশ ট্রাভেলস ১৪০০ টাকা
ইমাদ পরিবহন ৭০০ টাকা

নন এসি বাসের ভাড়ার তালিকাঃ- 

পরিবহন

নন এসি বাসের ভাড়া
সোহাগ পরিবহন ৬৯০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ৬৯০ টাকা
টুঙ্গিপাড়া এক্সপ্রেস ৬০০ টাকা
কনক পরিবহন ৬০০ টাকা
ইমাদ পরিবহন ৬০০ টাকা

ঢাকা টু খুলনা বাসের কাউন্টার নাম্বার

পৃথিবীটা এখন ডিজিটাল যুগ হয়ে গিয়েছে। তার কারণ হলো লোকজন এখন আর আগের মত বাসস্টপে গিয়ে বাসের জন্য দাঁড়িয়ে থাকে না। তারা সব সময় চেষ্টা করে তাদের সময়টাকে মেনটেনেন্স করার জন্য। তাই তারা আগে থেকেই অনলাইনে কাউন্টার নাম্বার দিয়ে যে বাসে যাবে সে বাসের বুকিং করে থাকে। এজন্য অনেক মানুষ আছে যারা অনলাইনে সকল বাসের কাউন্টার নাম্বার গুলো অনুসন্ধান করে। তাই ঢাকা থেকে রাজশাহী যাওয়ার জন্য যে সকল বাসগুলো যায় সে সকল বাসের কাউন্টার নাম্বার নিচে দিয়ে দিলাম তালিকাকারে। যাতে করে সবাই এখান থেকে তথ্য গুলো পেয়ে প্রকৃত হতে পারে।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন

কাউন্টার নাম্বার
সোহাগ পরিবহন 01926-699362
টুঙ্গিপাড়া এক্সপ্রেস 01712-72640
গ্রীন লাইন পরিবহন 01997-014004
ফাল্গুনী পরিবহন 01914-771073
বনফুল স্বচ্ছ 01913-496273
পরিশেষে

আশা করছি আপনারা এই পোস্টটি থেকে যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে গিয়েছেন। যদি এরকম আরো নতুন নতুন তথ্য প্রয়োজন হয় তাহলে আমাদের কমেন্ট অপশনে গিয়ে কমেন্ট করবেন। কেননা আমরা আমাদের এই পেজটিতে সকল ধরনের বাসের সময়সূচী ও ভাড়া নিয়ে আলোচনা করে থাকি। আর যদি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের ভালো লাগে তাহলে সকলের সাথে শেয়ার করে দিন। যাতে করে তারাও এই পোস্টটি দেখে উপকৃত হতে পারে। ধন্যবাদ এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য।