ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী সম্পর্কে সকল তথ্য জানিয়ে দিব। আপনারা আমাদের এই পোস্টটি থেকে সকল তথ্য আশা করি ভালোভাবে পেয়ে যাবেন। আপনাদের বুঝতে সুবিধা হবে যে কখন বাস ছাড়বে এবং বাসের ভাড়া কত টাকা হবে এবং যাবতীয় সকল তথ্য আপনারা এ পশ্চিম মাধ্যমেই জানতে পারবেন। তাই বেশি কথা না বলে যারা যারা আমাদের এই পোস্টটি ফলো করছেন। তারা আমাদের সম্পূর্ণ লেখাগুলো ভালোভাবে পড়বেন। যাতে করে আপনারা আপনাদের অজানা তথ্যগুলো এখান থেকে জানতে পারেন।

আপনাদের মধ্যে যারা যারা ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার জন্য অনেক আগ্রহী। তারা অনেক দিন যাবত অপেক্ষা করে আসছে যে ঢাকা থেকে কখন বাসে করে ময়মনসিং যাওয়া যায়। এবং কি বাস কখন আসবে সে সম্পর্কে অজানা তথ্যগুলো আপনার আপনাদের জন্য। যারা যারা এই তথ্যগুলো জানার জন্য অনেক আগ্রহী তারা সঠিক পোস্টটিতেই ফলো করেছে। আমরা আপনাদের জন্যই এরকম পোস্ট নিয়ে আসছি যাতে করে আপনারা এখান থেকেই সবকিছু জানতে পারেন। তাই আর বেশি দেরি না করেই দেখে নিন ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী সম্পর্কে। নিচে সকল তথ্য আপনারা একটি তালিকার মাধ্যমে দেখে নিন।

ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী ২০২৪

অনেক মানুষ রয়েছে যারা আনন্দ-ফূর্তি বা ঘুরাঘুরি করার জন্য এই জায়গা থেকে আরেক জায়গায় ভ্রমণ করতে যায়। আবার অনেকেই রয়েছে যে চাকরির ক্ষেত্রে এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে হয়। তাই তাদের সবচেয়ে মূল্যবান বিষয়টি হলো সময়ের। তাই তারা সবচেয়ে বেশি যে জিনিসটির প্রতি গুরুত্ব দেয় তা হলো সময়। কেননা এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হলে একটু টাইম মেনটেন করে যেতে হয়। তাই কখন ঢাকা থেকে ময়মনসিংহ বাসের করে যাওয়া যায় সে সম্পর্কে মানুষ জানতে ইচ্ছুক। এখন আমরা আপনাদের ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী সম্পর্কে অজানা সকল তথ্য আমরা এই পোস্টের মাধ্যমে দেখিয়ে দিব।

ঢাকা থেকে যেসব বাস ময়মনসিংহে যায়,

  • এনা পরিবহন
  • এশিয়ার প্রকৃতি
  • সৌখিন পরিবহন
  • স্বপ্নভূমি

সময়সূচীঃ 

পরিবহন

সময়সূচী 
এনা পরিবহন সকাল 8 টা বেজে 30 মিনিট থেকে রাত সাড়ে ৮টা
এশিয়ার প্রকৃতি 6:00 পূর্বাহ্ন থেকে 12:30 অপরাহ্ন
সৌখিন পরিবহন 5:30 am থেকে রাত সাড়ে ৯টা
স্বপ্নভূমি 5:30 am থেকে রাত সাড়ে ৯টা

ঢাকা টু ময়মনসিংহ বাসের ভাড়া ২০২৪

বর্তমানে মানুষেরা অনেক হিসেবেই এবং কি দায়িত্বশীল। তারা ভাড়া সম্পর্কে অনেক কঠোর। অনেকেই আছে যারা ভাড়া নিয়ে অনেক কথা বলে চালকের সাথে ঝগড়া করে থাকে। তারা আগে থেকে জানে না যে বাসের ভাড়া কত টাকা করে। তাই তাদের সুবিধার জন্য আমরা নিয়ে আসলাম আজকে আমাদের এই লেখাগুলো। তারা যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ করে তাহলে তাদের ভাড়া নিয়ে আর কোন অসুবিধা হবে না। তারা বাসে চলার আগেই ভাড়া সম্পর্কে জেনে নিবে এবং খুব সুন্দরভাবে তারা যাতায়াত করতে পারবে।

  • টিকিটের মূল্য এসি ২৫০ টাকা 
  • টিকিটের মূল্য নন-এসি ১৫০ টাকা

ভাড়ার তালিকাঃ 

পরিবহন

ভাড়ার তালিকা
এনা পরিবহন 200 টাকা
আলম এশিয়া 250 টাকা
সৌখিন পরিবহন ২২০ টাকা
স্বপ্নভূমি ২৫০ টাকা

ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার উপায়

এদেশে অনেক নতুন নতুন মানুষ রয়েছে যারা এই জায়গা থেকে অন্য জায়গায় যেতে আগ্রহী। কিন্তু তারা কোন উপায়ে যাবে তা বুঝতে পারে না। আমরা এ সকল মানুষের জন্যই আমরা আমাদের এরকম পোস্ট নিয়ে আসি। যাতে করে তারা তাদের তথ্যগুলো এখান থেকে জানতে পারে। তারা অনেক উপায়ে এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে পারে। সবচেয়ে ভালো পায় তারা ট্রেনের মাধ্যমেও যাতায়াত করতে পারে। কিন্তু তারা বাসে করে ঢাকা থেকে ময়মনসিং যাতায়াত করতে পারে খুব সহজ উপায়।

আরও পড়ুনঃ টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, টিকিট ও ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা থেকে ময়মনসিংহ বাসের কাউন্টার নাম্বার তালিকা

অনেক মানুষ আছে যারা মোবাইলের মাধ্যমে বাসের কাউন্টার নাম্বার খুজে থাকে। তাই তাদের সুবিধার জন্য আমরা আমাদের এই পোস্টটিতে কিছু কথা আপনাদেরকে জানিয়ে দিব। আগে মানুষ অনেক কষ্ট করে বাস খুজার জন্য দাঁড়িয়ে থাকতে হতো। কিন্তু এখন মানুষ খুব সহজেই ফোনের মাধ্যমে কাউন্টার নাম্বার খুজে পাশে কেউ এক জায়গা থেকে এক জায়গায় যেতে পারে। এতে করে তাদের সময়টাও বেঁচে যায় এবং কি তাদের পরিশ্রমটাও কম হয়। আর এ সম্পর্কে কিছু কথা আমরা তালিকার মাধ্যমে নিচে দিয়ে দিলাম।

কাউন্টার নাম্বারঃ 

পরিবহন

কাউন্টার নাম্বার
এনা পরিবহন 01924-764571

01869-802736

এশিয়ার প্রকৃতি 01711-806051

01716-924302

স্বপ্নভূমি 01715910870
সৌখিন পরিবহন 01715910870
পরিশেষে

এ পোষ্টটির মাধ্যমে আমরা আপনাদের ঢাকা টু ময়মনসিংহ বাসের সকল তথ্য এবং কি সময়সূচি সম্পর্কে আপনাদের ভালোভাবে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আশা করি আপনাদের এসব তথ্য জেনে অনেক উপকৃত হয়েছেন। যদি আপনাদের এ সকল তথ্য ভালো লাগে তাহলে আরো নতুন নতুন পোস্ট পাওয়ার জন্য আমাদের সাথেই থাকুন। যাতে করে আমরা আপনাদের পোষ্ট দেওয়ার সাথে সাথেই দেখতে পারেন। ধন্যবাদ।