ঢাকা টু নাটোর বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা

Photo of author

By admin

আজকে আপনাদের জন্য আরও একটি নতুন পোস্ট নিয়ে আসলাম। যা কিনা ঢাকা টু নাটোরে বাসে সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে যাবতীয় সকল তথ্য আপনাদের জানিয়ে দিব। অনেক মানুষ রয়েছে যারা ঢাকা থেকে নাটোর যাওয়ার জন্য বাসে করে যে থাকে। তাই তাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হলো বাসে সময়সূচি সম্পর্কে এবং কি ভাড়ার তালিকা সম্পর্কে সকল তথ্য জানা। তাই তারা সঠিক পোস্টে ফলো করেছে যদি সম্পূর্ণ পড়ে থাকে তাহলে এখান থেকেই তাদের অজানা তথ্যগুলো জানতে পারবে। নিচে এ সম্পর্কে আরো কিছু তথ্য দেওয়া হল।

অনেক অনেক মানুষ রয়েছে যারা ঢাকা থেকে নাটোর যায় নাটোরের কাঁচাগোল্লা খাওয়ার জন্য। কেননা নাটোর কাঁচাগুলার জন্যই বিখ্যাত। সব মানুষই যে থাকে কাঁচাগোল্লা খাওয়ার জন্য। তাই ঢাকা থেকে যে সকল মানুষ দলবদ্ধভাবে একসাথে যায় তারা বাসে করে যাওয়ার চেষ্টা করে। কেননা বাসে করে যাওয়া অনেক সুবিধা রয়েছে। আত্তা এই আপনাদের জানা তন্তু প্রয়োজন যে সময়সূচী এবং কি ভাড়া তালিকা সম্পর্কে জানা। অনেক মানুষ সবাই একত্রে গেলে বারটা কিছু কম লাগে। তাই অনেক মানুষ একসাথে গেলে তাদের ভাড়াটাও সেভ হয় এবং কি তারা আনন্দ ফুর্তি করতে পারে একসাথে করে।

ঢাকা টু নাটোর বাসের তালিকাঃ- 

  • দেশ ট্রাভেলস
  • ন্যাশনাল ট্রাভেলস
  • একতা ট্রান্সপোর্ট
  • গ্রামীন ট্রাভেলস
  • শ্যামলী পরিবহন
  • হানিফ এন্টারপ্রাইজ
  • চাঁপাই ট্রাভেলস
  • যমুনা ট্রাভেলস

ঢাকা টু নাটোর বাসের সময়সূচী

আমরা এখন আপনাদের জানিয়ে দেবো যে ঢাকা টু নাটোর বাসের সময়সূচী সম্পর্কে। কিছু কিছু বাস আছে যেগুলো সকালবেলায় সাড়ে আবার কিছু কিছু পাশে আছে যেগুলো দুপুরবেলায় শুয়ে থাকে। আবার কোন কোন বাসের ভাড়া সম্পর্কে জানায় আগ্রহ আপনাদের জন্য অনেক রয়েছে। বাসের মধ্যে অনেকগুলো ও কোয়ালিটি রয়েছে যেগুলোর মধ্যে ননসীবাসের ভাড়া একটু বেশি আবার অনেক বাস রয়েছে সেগুলোর ভাড়া একটু কম। আপনারা যারা এসি বালা বাসে চলে যেতে চান তাদের জন্য পাহাড় টা একটু বেশি লাগবে। আর তাই আপনাদের এ সকল তথ্য জানা খুবই প্রয়োজনীয়। আর তাই এ সকল তথ্য জানার জন্য আমাদের এই পোস্টটি সাথে থাকুন।

সময়সূচীঃ- 

পরিবহন

সময়সূচী
দেশ ট্রাভেলস সকাল ১১.৩০ থেকে রাত ৮.০০ টা পর্যন্ত
ন্যাশনাল ট্রাভেলস সকাল ১১.৩০ থেকে রাত ৯.০০ টা পর্যন্ত
একতা ট্রান্সপোর্ট সকাল ১১.৩০ থেকে রাত ১০.০০ টা পর্যন্ত
শ্যামলী পরিবহন সকাল ১১.৩০ থেকে রাত ৬.০০ টা পর্যন্ত
হানিফ এন্টারপ্রাইজ সকাল ১১.৩০ থেকে রাত ৭.০০ টা পর্যন্ত

ঢাকা টু নাটোর বাসের ভাড়ার তালিকা

আজকাল মানুষ অনেক হিসেবেই হয়ে থাকে। কেননা তারা একটি টাকাও এদিক সেদিক করতে চায় না। তাই তারা বাসে ওঠার আগেই ভাড়াটা জিজ্ঞেস করে নেয় বাস চালকের কাছ থেকে। কিন্তু বাটা যদি আপনাদের আগে থেকে জানা থাকে তাহলে তো আর কোন অসুবিধা নেই। তাই যাদের ভাড়া জানার জন্য অনেক আগ্রহে প্রকাশ করছে তাদের জন্যই আমরা আমাদের এই পোস্টটির নিয়ে আসলাম। তারা আমাদের এই পোস্ট থেকেই বাসের সকল ভাড়া সম্পর্কে জানতে পারবেন। তাই ভাড়া জানার জন্য আমাদের এই সম্পূর্ণ পোস্টটি করতে থাকুন।

ভাড়ার তালিকাঃ- 

পরিবহন

এসি বাসের ভাড়ার তালিকা
দেশ ট্রাভেলস ১৩০০ টাকা
ন্যাশনাল ট্রাভেলস ১২৫০ টাকা
একতা ট্রান্সপোর্ট ১২০০ টাকা
শ্যামলী পরিবহন ১৩০০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ১৩০০ টাকা

ঢাকা টু নাটোর বাসের কাউন্টার নাম্বার

এখনকার মানুষ আগেকার মানুষের মত ধৈর্যশীল ভাবে চলাফেরা বা কাজকর্ম করতে পারে না। কেননা আগে বাসে যাওয়ার জন্য লাইন ধরে দাঁড়িয়ে থাকতে হতো। আর এখন মানুষ কাউন্টার নাম্বারে মাধ্যমে বাস বুকিং করে রাখতে পারে। খুব সহজে তারা এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করতে পারে। এ সম্পর্কে অনেক তথ্য আপনাদেরকে জানিয়ে দেবো আমাদের এই পোষ্টের মাধ্যমে। যারা যারা এ সম্পর্কে তথ্য জানেনা তারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখে থাকুন তাহলে বুঝতে পারবেন যে কাউন্টার নাম্বার কিভাবে বের করতে হয়। এবং কি কিভাবে বাস বুকিং করতে হয়। সম্পর্কে আরো কিছু কথা আমরা নিচে আপনাদেরকে জানিয়ে দিব।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন

কাউন্টার নাম্বার 
দেশ ট্রাভেলস 01762-684428
ন্যাশনাল ট্রাভেলস 01705- 430566৩
একতা ট্রান্সপোর্ট 01762-684432
শ্যামলী পরিবহন 01762-684431
হানিফ এন্টারপ্রাইজ 01762-684404
পরিশেষে

আপনাদের মধ্যে যারা যারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়েছেন কিংবা দেখছেন। তারা যদি এখান থেকে সকল তথ্য ভালোভাবে পেয়ে থাকেন তাহলে আমাদের এই পোস্টটি অন্যজনকে শেয়ার করবেন। যাতে করে তারা তাদের অজানা তথ্যগুলো আমাদের এই পোস্টটির মাধ্যমে পেয়ে থাকে। এতে করে তাদের অনেক উপকার হবে। আর আমরা আরো নতুন নতুন পোস্ট আপনাদেরকে উপহার দিতে পারব। এবং কি আপনাদের চাহিদা মত পোস্ট উপস্থাপন করতে পারব। তাই আরো নতুন নতুন পোস্ট পেতে আমাদের এই পোস্টটি নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে যাবেন। ধন্যবাদ।