ঢাকা টু রাজশাহী বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

ঢাকা টু রাজশাহী বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ঃ- আপনারা সকলে জানেন যে বাংলাদেশে পরিবহনের মধ্যে সবথেকে ভালো যান বহন হলো বাস। আর তাই লোকজন এদিক সেদিক যাতায়াতের জন্য বাস গাড়িটি ব্যবহার করে থাকে। কেননা এর মাধ্যমে খুব সহজে এবং বিলাসবহুলভাবেও এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করা যায়। তাই আপনারা যারা ঢাকা থেকে রাজশাহী বাসে যেতে চান তাদের সময়সূচি ও ভাড়া তালিকা নিয়ে আজকে আলোচনা করব।

আপনারা সকলে জানেন যে ঢাকা হল সমস্ত বিভাগের প্রাণকেন্দ্র। যেখানে সকল লোকেরা কাজ করতে দূর দূরান্ত থেকে চলে আসে। এবং তারা যাতায়াতের সময় এই বাস গাড়িটি ব্যবহার করে থাকে। কারণ বাস গাড়িটি যেকোনো জায়গায় যে কোন স্থান থেকেই চলা যায় এবং যাতায়াত করার সুবিধা। এর মধ্যেও আবার অনেক মানুষ আছে যারা অনলাইনে বুকিং করে। এবং তারা জানতে চায় সকল বাসের সময়সূচি ও ভাড়া তালিকা নিয়ে। তাই সম্পূর্ণ তথ্য পেতে আমাদের পোস্টটি করতে থাকুন।

ঢাকা থেকে যেসব বাস রাজশাহী যায়ঃ-

  • হানিফ এন্টারপ্রাইজ
  • জাতীয় ভ্রমণ
  • দেশ ট্রাভেলস
  • তুহিন এলিট
  • গ্রামীণ ট্রাভেলস
  • শ্যামলী পরিবহন
  • একতা পরিবহন
  • কেয়া পরিবহন
  • আকিব পরিবহন

ঢাকা টু রাজশাহী বাসের সময়সূচী ২০২৪

এখনকার সময়ে প্রায় সকল লোকই ঢাকা থেকে রাজশাহী যাওয়ার জন্য বাস গাড়ি ব্যবহার করে থাকে। আপনারা হয়তো সকলে জানেন যে ঢাকা থেকে রাজশাহী দূরত্ব ২৪৫ কিলোমিটার। তাই লোকজন এত দ্রুত কততিক্রম করার জন্য বাসে গাড়িটা যাওয়ার জন্য সিদ্ধান্ত নিয়ে থাকে। এর জন্য অনেক মানুষই অনলাইনে অনুসন্ধান করে বাসের সময়সূচি নিয়ে। আপনারা যারা ঢাকা থেকে রাজশাহী বাসের সময়সূচি দেখতে চান তারা নিচের তালিকাটি ফলো করুন।

সময়সূচীঃ- 

পরিবহন

সময়সূচী 
হানিফ এন্টারপ্রাইজ সকাল ৬.৩০ মিনিট থেকে দুপুর ১২টা
জাতীয় ভ্রমণ সকাল ১০.৪৫ মিনিট থেকে 12.30 am
দেশ ট্রাভেলস সকাল ৭.৩০ মিনিট থেকে দুপুর ১২.৪৫ মিনিট
তুহিন এলিট সকাল ৭.৩০ মিনিট থেকে রাত ১১.০০ টা
গ্রামীণ ট্রাভেলস সকাল ৮.৩০ মিনিট থেকে দুপুর ১২.৩০ মিনিট

ঢাকা টু রাজশাহী বাসের ভাড়ার তালিকা ২০২৪

এখনকার বর্তমান যুগটা হলো ডিজিটাল যুগ। প্রায় সাফল্য কি এখন অনলাইনে সমস্ত কাজ কর কম করে থাকে। তারা কোন জায়গায় যাওয়ার জন্য অনলাইনে দেখে থাকে যে গাড়ির সময়সূচী এবং ভাড়া তালিকা দেখে যাতায়াত করে। তো আজকে ঢাকা থেকে রাজশাহী যাওয়ার জন্য এসি বাসের এবং নন এসি বাসের ভাড়ার তালিকা নিচে দিয়ে দিব। যাতে করে আপনারা সহজেই সেখান থেকে তথ্যগুলো পেয়ে ন্যায্য দামে যাতায়াত করতে পারে।

আরও পড়ুনঃ ঢাকা টু ময়মনসিংহ বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৩

এসি বাসের ভাড়ার তালিকাঃ- 

পরিবহন

এসি বাসের ভাড়া 
হানিফ এন্টারপ্রাইজ ১০০০ টাকা
গ্রামীণ ট্রাভেলস ১০০০ টাকা
দেশ ট্রাভেলস ১০০০ টাকা
শ্যামলী পরিবহন ১০০০ টাকা
একতা পরিবহন ১০০০ টাকা

নন এসি বাসের ভাড়ার তালিকাঃ- 

পরিবহন

নন এসি বাসের ভাড়া
জাতীয় ভ্রমণ ৪৮০ টাকা
আকিব পরিবহন ৪৮০ টাকা
কেয়া পরিবহন ৪৮০ টাকা
দেশ ট্রাভেলস ৪৮০ টাকা
গ্রামীণ ট্রাভেলস ৪৮০ টাকা

ঢাকা টু রাজশাহী বাসের কাউন্টার নাম্বার

অনেক লোক আছে যারা অনলাইনে ইউজ পরিমাণে অনুসন্ধান করে ঢাকা থেকে রাজশাহী কাউন্টার নাম্বার গুলো। কারণ এখনকার যুগে প্রায় মানুষই অলস হয়ে গেছে। তারা আর আগের মত বাসের জন্য বাস স্ট্যান্ডে গিয়ে অপেক্ষা করে না। তারা ঘরে বসেই কাউন্টার নাম্বার দিয়ে সেই বাসে লোকেদের সাথে কথা বলে তাদের টিকিট বুকিং করে থাকে। তাই সে সকল লোকেদের জন্য কিছু কাউন্টার নাম্বার এর তালিকা নিচে করে দিলাম। যাতে করে সে কাউন্টার নাম্বারে ফোন করে তারা তাদের টিকিটগুলো বুকিং করতে পারে।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন

কাউন্টার নাম্বার
হানিফ এন্টারপ্রাইজ 01713-049559.
জাতীয় ভ্রমণ 01727-545460
দেশ ট্রাভেলস 01762-684431
তুহিন এলিট 01708-425930
গ্রামীণ ট্রাভেলস 01734-721574
পরিশেষে

তো আমরা চেষ্টা করেছি আপনাদেরকে ঢাকা থেকে রাজশাহী যাওয়ার সকল সময়সূচী ও পারি তালিকায় এবং কাউন্টার নাম্বার দিয়ে। যদি আপনাদের এ সকল তথ্যগুলো ভালো লাগে তাহলে আপনাদের প্রিয় বন্ধুদের কাছেও শেয়ার করে দিন। যাতে করে তারাও এখান থেকে তথ্যগুলো পেয়ে উপকৃত হতে পারে। আপনারা যারা এরকম আরো বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চান তাহলে আমাদের সাথে থাকুন। কেননা আমাদের এই পেজটিতে সকল ধরনের জায়গার বাসের সময়সূচী ভাড়া তালিকা নিয়ে আলোচনা করা হয়। ধন্যবাদ এতক্ষণ আমাদের পেজটিতে সময় দেওয়ার জন্য।