ঢাকা টু রংপুর বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আপনারা যারা ঢাকা থেকে রংপুর বাসে করে যেতে চান তাদের জন্য নিয়ে আসলাম আজকে কিছু তথ্য। কেননা আপনারা স্থলপথে যাতায়াতের জন্য আরামদায়ক এবং সুবিধাজনক ব্যবহার করে থাকেন বাস গাড়িটি। এর কারণ এত সহজেই যাতায়াত করা যায় এবং ভাড়ার পরিমাণটাও কম লাগে। তাই আজকে আমরা আপনাদেরকে ঢাকা টু রংপুর এর বাসের সময়সূচি ও ভাড়া তালিকা নিয়ে আলোচনা করব। সম্পূর্ণ তথ্য পেতে আমাদের সাথে থাকুন।

সর্ব প্রথম বলে রাখি যে স্থলপথে ঢাকা থেকে রংপুরের দূরত্ব 300 কিলোমিটার। চালক জনকে ভেঙে ভেঙে যাওয়ার থেকে একেবারে যাওয়া বেশি পছন্দ করে থাকে। এজন্য তারা বেশিরভাগ সময় বিভিন্ন অনলাইনে খোঁজ করে। কখন কোথায় কত সময়ে এবং কত টাকার ভাড়া এ সকল বিষয় নিয়ে। তাই আপনাদের কষ্টের কথা ভেবে আমরা আজকে আপনাদেরকে দিয়ে দিব ঢাকা টু রংপুর যাতায়াতের সমস্ত সকল তথ্য। যাতে করে আপনাদের আর বাহিরে গিয়ে তথ্য খোঁজা লাগবে না।

ঢাকা থেকে যে বাস রংপুর এ যায়,

নিচে আমরা আপনাদেরকে ঢাকা থেকে রংপুর এসে সকল বাসগুলো যায় এসি এবং নন এসি তার সকল তথ্য নিচে দিয়ে দিলাম। এত করে আপনারা বুঝতে পারেন যে কোন কোন বাস গুলো ঢাকা থেকে রংপুরে উদ্দেশ্যে রওনা হয়। তা নিচে দেওয়া বাসগুলো তালিকা গুলো ফলো করুন। আশাকরি সকল তথ্য সেখান থেকে পেয়ে যাবেন।

এসি বাস এর তালিকাঃ 

  • নাবিল পরিবহন
  • এস আর ট্রাভেলস
  • এস আর ট্রাভেলস
  • আগমনি এক্সপ্রেস
  • হানিফ এন্টারপ্রাইজ
  • এনা ট্রান্সপোর্ট
  • শাহ্‌ আলী পরিবহন
  • বরকত ট্রাভেলস

নন এসি বাস এর তালিকাঃ 

  • শ্যামলী পরিবহন
  • হানিফ এন্টারপ্রাইজ
  • এস আর ট্রান্সপোর্ট
  • এনা ট্রান্সপোর্ট
  • নাবিল পরিবহন
  • মানিক এক্সপ্রেস
  • ডিপজল এন্টারপ্রাইজ

ঢাকা টু রংপুর বাসের সময়সূচী ২০২৪

বর্তমান সময়ে সব থেকে বেশি যে বিষয়ে আলোচিত হয় তা হল বাসের সকল তথ্য নিয়ে। কারণ লোকজন সবাই এখন দূর-দূরান্তে কাজকর্ম করে থাকে। তাই তারা বাড়িতে ফেরার জন্য যানবাহনের মাধ্যমে যাতায়াত করে। চাচাদের সময় তারা বেশিরভাগ ব্যবহার করে থাকে বাস গাড়িটি। তাই অনেক সময় এখন মানুষ অনলাইনে খোঁজ করে ঢাকা টু রংপুরে বাসের সময়সূচী সম্পর্কে। নিচে আমরা আপনাদেরকে ঢাকা টু রংপুরের কিছু বাসের সময়সূচি দিয়ে দিলাম। যাতে করে সহজে আপনারা আপনাদের পছন্দের বাসটির খবর নিয়ে আপনাদের যাত্রা পথে রওনা দিতে পারেন।

সময়সূচীঃ 

পরিবহন

সময়সূচী 
হানিফ এন্টারপ্রাইজ সকাল – ৭.০০ সকাল – ৮.৩০ সকাল – ১০.০০ সকাল – ১১.০০ দুপুর – ১২.০০ দুপুর -২.৩০ দুপুর – ৩.৩০ বিকেল- ৪.৩০ রাত- ৯.০০ (এসি) রাত – ১০.০০ রাত – ১০.৩০ রাত-১০.৩০(এসি) রাত – ১১.০০ রাত – ১১.১৫ রাত – ১২.০০
আগমনী এক্সপ্রেস ৭.৩০ সকাল – ৯.৪৫ দুপুর – ৩.০০ রাত-১০.৩০ রাত – ১১.৩০
শ্যামলী এন্টারপ্রাইজ সকাল – ৭.৩০ সকাল – ৯.০০ সকাল – ১০.৩০ সকাল – ১১.৩০ দুপুর – ১.০০ দুপুর -২.৩০ রাত- ১০.০০ রাত – ১০.৩০ রাত – ১১.০০ রাত-১১.১৫
নাবিল এন্টারপ্রাইজ সকাল – ৭.৩০ সকাল – ১০.০০ দুপুর – ১.৩০ রাত- ১০.০০ রাত – ১০.৪৫ রাত-১১.০০(এসি) রাত-১২.০০

আরও পড়ুনঃ টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, টিকিট ও ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা টু রংপুর বাসের ভাড়ার তালিকা ২০২৪

অনেক সময় এই মানুষ অনলাইনে খোঁজখবর করে বাসের ভাড়ার তালিকা নিয়ে। কারণ এখন বর্তমান যুগটা হয়ে গেছে অনলাইনের যুগ। তাই তারা বাসের কাউন্টার নাম্বারে গিয়ে দামাদামি না করে অনলাইনে মাধ্যমেই যে বাস যেখান যাবে সে ভাড়া তালিকা টা জেনে যায়। রাতে তাদের সময় বেঁচে যায় এবং খুব সহজেই একই স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করতে পারে। তাই আজকে আমরা আপনাদেরকে ঢাকা টু রংপুরের কিছু বাসের ১২ তারিখে নিয়ে একটি তালিকা তৈরি করে নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারা খুব সহজে সেখান থেকে তথ্য কালেক্ট করে নিতে পারেন।

ঢাকা টু রংপুর এসি বাসের ভাড়ার তালিকাঃ 

পরিবহন

ভাড়ার তালিকা
নাবিল পরিবহন ১৩০০ টাকা
আগমনি এক্সপ্রেস ১৩০০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ১৩০০ টাকা
এনা ট্রান্সপোর্ট ৯০০ টাকা

ঢাকা টু রংপুর নন এসি বাসের ভাড়ার তালিকাঃ 

পরিবহন

ভাড়ার তালিকা 
শ্যামলী পরিবহন ৭০০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ৭০০ টাকা
মানিক এক্সপ্রেস ৭০০ টাকা
হক এন্টারপ্রাইজ ৭০০ টাকা

ঢাকা টু রংপুর বাসের অনলাইন টিকিট বুকিং

বর্তমান পৃথিবীর যুগটা হলো অনলাইন ভিত্তিক যুগ। তাই বেশিরভাগ মানুষ পৃথিবীতে সব কাজই অনলাইনে মাধ্যমে করে থাকে। তার কারণ লোকজন যখন যাতায়াত করতে যায় বা কোন কাজ করে তখন সে ব্যস্ত থাকে। এবং তাড়াহুড়া কোন কাজ থাকলে তারা দেখে যে অনলাইনে মাধ্যমে যে কোন গাড়িটি বুকিং করা যায়। তাই তারিপেক্ষিতেও ঢাকা টু রংপুরের অনেক গাড়ি আছে যেগুলো অনলাইনে মাধ্যমে টিকিট বুকিং করা যায়। আমরা আপনাদেরকে আজ সেই সম্পর্কে কিছু কাউন্টার নাম্বার দিয়ে দিব। যাতে করে সে নাম্বারের মাধ্যমে আপনারা আপনাদের পছন্দের জায়গা থেকে আপনাদের গন্তব্যস্থানে যেতে পারেন। নিচে সম্পর্কে একটি তালিকা তৈরি করে দিলাম।

কাউন্টার নাম্বারঃ 

পরিবহন

কাউন্টার নাম্বার
নাবিল পরিবহন ০১৭১৪-৬১৯১৭৩

০১৮৬৫-০৬৮৯৬৩

হানিফ এন্টারপ্রাইজ ০১৭১৩-৪০২৬৪৬

০১৭৩০-৩৭৬৩৪২

এনা পরিবহন ০১৮৬৯-৮০২৭৩৬,০১৮৭২-৬০৪৪৭৫

০১৮৬৯-৮০২৭৩১,০১৮৭৮-০৫৯২০১

আগমনী এক্সপ্রেস ০১৯১১-৪১৬৮৬১

০১৭১২-০৯২১২৩

ডিপজল এন্টারপ্রাইজ ০১৮৮২-০০৪৫২১

০১৮৮২-০০৪৫২৬

এস আর ট্রাভেলস ০১৭১১-৯৪৪০২৩

০১৭১২-৫৭৯৫৪৫

পরিশেষে

তো এই ছিল আজকে আমাদের ঢাকা টু রংপুর বাসের কিছু তথ্য। আমরা চেষ্টা করেছি আপনাদেরকে সকল জায়গা থেকে কালেক্ট করে শক্ত কথাগুলো দেওয়ার জন্য। যদি আপনারা এখান থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে সকলের কাছে শেয়ার করে দিবেন। রাতে করে সবাই আমাদের এই তথ্যগুলো পেয়ে তারা উপকৃত হতে পারে। আর একটা কথা হল আমরা আমাদের এই পোস্টটিতে বিভিন্ন ধরনের বাসের সময়সূচি ও ভাড়া তালিকা নিয়ে আলোচনা করি। তাই আমাদের পরবর্তী পোষ্টের জন্য সাথে থাকুন। ধন্যবাদ।