ঢাকা থেকে শেরপুর ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪

Photo of author

By admin

বাংলাদেশের রাজধানী হলো ঢাকা। তো বাংলাদেশের যে সকল লোক সমাজের মানুষ আছে তারা চাকরি কিংবা অন্যান্য কাজের জন্য ঢাকায় এসে বসবাস করে থাকে। সেখান থেকে তাদের কোন জায়গায় যেতে হলে ট্রেনে করে যাতায়াত করে থাকে। এবং কি যে সকল মানুষ আছে যারা ঢাকা থেকে শেরপুর ট্রেনে করে যাতায়াত করতে চায় এবং কি তার সময়সূচি সম্পর্কে জানতে চায়। সেজন্য তাদের আগে জানতে হবে যে কোন কোন ট্রেন আছে যেগুলো শেরপুরে উদ্দেশ্যে রওনা হয়।

তারে কি ছুটে নেন না আমরা আপনাদেরকে আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে দিয়ে দিব। এবং কি জানিয়ে দিব যে ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে। যাতে করে আপনাদের আর কোথাও ঘোরাঘুরি করতে না হয় আমাদের এই পোস্টটি থেকে আপনারা সকল তথ্যগুলো দিতে পারেন। ঢাকা হল এমন একটি বিভাগ যেখান থেকে মানুষজন সকল জায়গায় যাতায়াত করতে বেশি পছন্দ করে থাকে। তো আর বেশি কথা না বাড়িয়ে আমাদের নিচে দেওয়া তথ্যগুলো সম্পূর্ণ খেয়াল করুন।

ঢাকা থেকে শেরপুর যেসব ট্রেন যায়ঃ-

  • মৈত্র এক্সপ্রেস
  • বন্ধন এক্সপ্রেস
  • মিতালী এক্সপ্রেস

ঢাকা থেকে শেরপুর ট্রেনের সময়সূচী

বেশিরভাগ মানুষের শেরপুড়ে গিয়ে থাকে তাদের চাকরি করার ক্ষেত্রে। আপনি এত জানেন যে চাকরির জন্য সঠিক টাইম এর মধ্যে উপস্থিত থাকতে হবে। আর তাই আপনাদেরকে জানতে হবে যে সকালে ট্রেনগুলো কখন ছাড়ে সাতটা থেকে আটটার মধ্যে। এবং কি সেই ট্রেনের সঠিক টাইমটি যদি আপনারা জানতে পারেন তাহলে আপনারা সহজেই ঢাকা থেকে শেরপুরে যাতায়াত করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই।

সময়সূচীঃ-

ট্রেনের নাম ছাড়ার সময় পৌছানোর সময়
মৈত্র এক্সপ্রেস ০৬ঃ৩০ ১২ঃ৩০
বন্ধন এক্সপ্রেস ৭ঃ৩০ ০১ঃ০০

ঢাকা থেকে শেরপুর ট্রেন ভাড়া

আরো একটি বিষয় রয়েছে যেটা সম্পর্কে জানা থাকাটা আপনাদেরকে খুবই গুরুত্বপূর্ণ। কেন আপনার যদি রেগুলার যাতায়াত করে থাকেন তাহলে আপনার ভাড়া টা নিয়ে একটু সমস্যা দেখা দিতেই পারে। এবং কি এই ভাটা নিয়ে যদি আপনারা আগে থেকেই ডিসকাশন করতে পারেন তাহলে খুব সহজেই কোন ঝামেলা ছাড়াই চালকের মধ্যে আপনার কোন অমিল হবে না। এতে করে আপনারও সম্মান বাঁচবে এবং কি সবার সাথে খুব সহজেই ট্রেনে করে আপনার গন্তব্য স্থলের জন্য রওনা হতে পারবেন।

ভাড়ার তালিকাঃ-

আসন নাম  ভাড়ার তালিকা
শোভন ১১৫ টাকা
শোভন চেয়ার ১৩৫ টাকা
প্রথম সিট ১৮৫ টাকা

ঢাকা থেকে শেরপুর ট্রেনের টিকিটের মূল্য

টিকিট হইলো এমন একটি বিষয় যেটি না থাকলে আপনারা কখনোই ট্রেনে উঠতে পারবেন না। আর যদি আপনারা উঠে ফেলেন তাহলে আপনার টিকিট ছাড়া কখনোই ট্রেনে চড়ে যাতায়াত করতে পারবেন না। তো আপনারা যদি টিকিট সম্পর্কে জানতে চান তাহলে আপনার জানতে হবে যে কোন কোন টিকিটের মূল্য কত টাকা করে। তাই আপনারা যান দিতে চাই যে শোভন চেয়ারের টিকিটের মূল্য ৩১০ টাকা ও অন্যান্য টিকিটের মূল্য একেক রকমের হয়ে থাকে।

আরও পড়ুনঃ- গোয়ালন্দ থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী

পরিশেষে

সম্মানিত যাত্রীবৃন্দ আমরা আপনাদেরকে ঢাকা থেকে শেরপুরে সকল ট্রেনের সময়সূচি এবং কি বার তারিখে সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। এতে করে আপনারা বুঝতে পেরেছেন যে কোন কোন ট্রেন আছে যেগুলো শেরপুরের উদ্দেশ্যে রওনা হয়। এবং কি ভাড়া সম্পর্কে জানতে পেরে আপনাদের হয়তোবা অনেকটা উপকৃত হয়েছেন। এরকম আরো পোস্ট পেতে আমাদের পোস্টটি সাথে থাকবেন। যাতে করে আমরা আরো নতুন নতুন পোস্ট দেওয়ার সাথে সাথে দেখতে পারেন। ধন্যবাদ আমাদের সাথে এতক্ষণ থাকার জন্য।