ঢাকা থেকে সৈয়দপুর বিমান ভাড়া ও সময়সূচী ২০২৪

Photo of author

By admin

আপনারা সকলে জানেন যে বাংলাদেশের বিভাগ রয়েছে আটটি। যার মধ্যে সবথেকে জনপ্রিয় এবং বিভাগের প্রাণকেন্দ্র বলা হয় ঢাকাকে। বিমানে করে আর সেই সাথে ঢাকা থেকে প্রায় অধিকাংশ লোকজনই এখন সৈয়দপুরে যাতায়াত করে তাদের বিভিন্ন কাজের উদ্দেশ্যে। এবং সৈয়দপুর থেকেও অসংখ্য লোক ঢাকায় ঘোরাফেরা করার জন্য বা কাজের উদ্দেশ্যেও যাতায়াত করে থাকে বিমানের মাধ্যমে। তাই তাদের অবশ্যই এই যে বিমানে করে যাতায়াত করে। তারা বিমানে ভাড়া এবং সময়সূচী সম্পর্কে অনলাইন অনুসন্ধান করে। তাই আজকে আপনাদের জন্য আমরা ঢাকাতে সৈয়দপুরে বিমান ভাড়া সময়সূচী সম্পর্কে জানিয়ে দিব।

বর্তমানে অধিকাংশ লোকজন আছে যারা কিনা তাদের সময় এবং লাক্সারি জীবন যাপন কাটানোর জন্য বিমানে যাতায়াত করে। এর কারণ হলো বিমানে কোন ধরনের যানজট বা ঝামেলায় পড়তে হয় না। যার ফলে লোকজন টাকা খরচ হলেও একটি জায়গা থেকে আরেকটি জায়গায় যাতায়াত করতে বিমান ব্যবহার করে থাকে। আপনারা যারা একটি বিমানে যেতে চান তা অবশ্যই কোন কোন বিমানে যাবেন সে বিমানের নামের তালিকা এবং তারা সম্পর্কে জানিয়ে দিব। যাতে করে খুব সহজেই আপনারা যাতায়াত করতে পারেন।

ঢাকা থেকে সৈয়দপুর কোন কোন বিমান যায়

এখন অনেকের মনে প্রশ্ন থাকে যে ঢাকা থেকে সৈয়দপুর বিমানের তালিকা সম্পর্কে। এর কারণ হলো অনেক মানুষই জানতে চায় যে সৈয়দপুর উদ্দেশ্যে কোন কোন বিমান গুলো যাতায়াত করে ঢাকা থেকে। এতে করে লোকদের সুবিধা হয়ে যায় সে বুঝতে পারে বা তার ইচ্ছা থাকতে পারে যে সে কোন বিমানে যাবে। লোকজন আগে বিমানটি সিলেক্ট করে তার ভাই এবং কি সময়সূচী জানতে পারি। তাই নিচে এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য জানিয়ে দিলাম। এতে করে আপনারা বুঝতে পারেন যে কোন কোন বিমান যাত্রা শুরু করে।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • নভোএয়ার এয়ারলাইন্স
  • ইউএস বাংলা এয়ারলাইন্স
  • ইউএস বাংলা এয়ারলাইন্স

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী ২০২৪

বর্তমানে মানুষজন এখন যেকোনো দূরে কোথাও যাতায়াত করতে হলে বিমানে করে যাতায়াত করতে বেশি পছন্দ করে। আপনারা যারা সৈয়দপুরে বিমানে করে যাতায়াত করতে চাচ্ছেন এমন যে লোক গুলো আছে। তারা ঢাকা থেকে যে সকল বিমানের সময়সূচী সম্পর্কে জানতে চাচ্ছি আজ আমরা তাদের জন্য কিছু সুন্দর সুন্দর সময়সূচি দিয়ে দিলাম। যেগুলো থেকে তারা যেকোনো একটি সময় বেছে নিয়ে তাদের গন্তব্য স্থলের জন্য রওনা হতে পারে।

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী

সময়সূচীঃ-

বিমানের নাম 

যাত্রা শুরু

পৌঁছানোর সময়

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দুপুর ২ঃ০০ মিনিট বিকেল ৩ঃ৩০ মিনিট
নভোএয়ার এয়ারলাইন্স সকাল ১০ঃ১০ মিনিট সকাল ১১ঃ১০ মিনিট
ইউএস বাংলা এয়ারলাইন্স সকাল ১০ঃ৩০ মিনিট সকাল ১১ঃ৩০ মিনিট
নভোএয়ার এয়ারলাইন্স-২ দুপুর ১ঃ১০ মিনিট দুপুর ২ঃ১০ মিনিট

ঢাকা থেকে সৈয়দপুর বিমান ভাড়া ২০২৪

বাংলাদেশের রাজধানীর নামই হল ঢাকা। আর তাই বাংলাদেশের সকল লোক সংখ্যার মানুষ এই ঢাকাতে বসবাস করে থাকে। সেখান থেকে মানুষজন তাদের পরিশ্রমের বিনিময়ে টাকা পয়সা ইনকাম করে থাকে। তাই তারা বিমানে করে যাতায়াত করতে চাইলে তারা আগে থেকেই বিমানের ভাড়া সম্পর্কে তথ্য জানতে চায়। এবং কি সৈয়দপুরে যেতে ঢাকা থেকে কত টাকা লাগে সে সম্পর্কে তথ্য আমরা আজকে আপনাদেরকে কিছু উল্লেখ করে দেবো। যেগুলো জানার জন্য আপনার এতক্ষণ যাবৎ অপেক্ষা করে আসছেন। তাই নিচে আমরা কিছু ঢাকার বিমানের ভাড়া তালিকা দিয়ে দিলাম।

ভাড়ার তালিকাঃ-

বিমানের নাম 

ভাড়ার তালিকা

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩,৩০০ থেকে ৫,০০০ টাকা
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-২ ৫,০০০ থেকে ৯,০০০ টাকা। (বিজনেস ফ্লেক্সিবল)
নভোএয়ার এয়ারলাইন্স ৩,৪০০ থেকে ৫,০০০ টাকা
ইউএস বাংলা এয়ারলাইন্স ৫,০০০ থেকে ৯,০০০ টাকা

ঢাকা থেকে সৈয়দপুর দূরত্ব কত কিলোমিটার

সৈয়দপুর যেতে ঢাকা থেকে কত দূরত্ব এবং কি সময় লাগে তা মানুষজন জানতে চায়। আমরা এখন আপনাদেরকে জানিয়ে দেবো ঢাকা থেকে সৈয়দপুর দ্রুত হল ৩২৭ কিলোমিটার। তো আপনারা যারা আগে থেকে এই তথ্য জানতেন এবং কি অনেকদিন জানতেন না তারা চাইলে আমাদের এই তথ্যগুলো নিয়ে কিছুটা উপকার পেতে পারেন। কেননা আমরা আপনাদেরকে সঠিক তথ্যটি দেওয়ার চেষ্টা করি। এতে করে আপনারা যাতে আগে থেকেই সকল বিষয়ে তথ্য সম্পর্কে জানতে পারেন।

  • ঢাকা থেকে সৈয়দপুর দ্রুত হল ৩২৭ কিলোমিটার।

ঢাকা থেকে সৈয়দপুর যেতে কত সময় লাগে

অনেকের মনে প্রশ্ন থাকতে পারে যে ঢাকা থেকে সৈয়দপুর যেতে সময় লাগে কত। তার কারণ হলো মানুষজন কোন কাজের ক্ষেত্রে এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করে। তাই তারা সময়টা আগে থেকেই জেনে নিতে চেষ্টা করে। তো আপনাদের কি জানিয়ে দিতে চাই ঢাকা থেকে বিমানে করে সৈয়দপুর যেতে পাঁচ থেকে সাত ঘণ্টার মতো সময় লাগে। তো আপনারা যারা লোকাল বিমানে করে জান তারা সময়টা একটু বেশি লাগতে পারে এবং কি কম লাগতে পারে। সে তো আপনাদেরকে জানিয়ে দিতে চাই যে সর্বোচ্চ সাড়ে সাত ঘন্টার মধ্যে আপনারা সৈয়দপুর গিয়ে পৌঁছাতে পারবেন।

  • ঢাকা থেকে বিমানে করে সৈয়দপুর যেতে ৫ থেকে ৬ ঘণ্টার মতো সময় লাগে।
পরিশেষে

প্রিয় যাত্রীবৃন্দ সৈয়দপুরের উদ্দেশ্যে আপনারা যারা বিমানে করে যাতা য়াত করার জন্য যে সকল তথ্যগুলো জানতে চাচ্ছিলেন। আমরা আপনাদেরকে ঢাকার কিছু বিমানের তালিকা আপনাদেরকে দেখে দেওয়ার চেষ্টা করেছি এবং কি তথ্যগুলো দিয়ে সাহায্য করতে। তো আপনারা যারা আমাদের পোস্টটি সম্পূর্ণ করে ফেলেছেন যদি ভালো লাগে তাহলে অন্যদের কাছেও শেয়ার করবেন। এবং কি আপনার আমাদের পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন। যাতে করে আমরা আপনাদেরকে আরো নতুন নতুন পোস্ট দিয়ে সহযোগিতা করতে পারি।