ঢাকা টু সিলেট বাসের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আজকে আমাদের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের ঢাকা টু সিলেট বাসের সময়সূচী সম্পর্কে সকল তথ্য আপনাদের জানিয়ে দিব। যাতে করে আপনারা আপনাদের সময় মত বাস পেতে পারেন। ঢাকা টু সিলেট অনেক মানুষ যাচাই করে থাকে তারা আবার জানেনা যে বাসের ভাড়া কত টাকা করে। তাদের জন্য আমরা আমাদের এই পোস্টটিতে সকল ভাড়া তালিকা সম্পর্কে আপনাদের জানিয়ে দিব। আপনারা আমাদের এই পোস্টটি থেকে বাসে সময়সূচি ও ভাড়া যাবতীয় সকল তথ্য এখান থেকে পেয়ে যাবেন। যারা যারা এ সকল তথ্য খুঁজে বেড়াচ্ছেন তারা ঠিক পোস্টটি দেয়া এসে পড়েছেন। আপনারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ করলে আশা করি সকল তথ্য পেয়ে যাবেন।

বর্তমানে অনেক মানুষ রয়েছে যারা অনেক জায়গায় বেড়াতে পছন্দ করে। আবার অনেক মানুষ রয়েছে যারা চাকরি খোঁজে এক জায়গা থেকে আরেক জায়গায় যায়। এবং কোন কোন ছাত্ররা রয়েছে যে প্রশ্নের জন্য অনেক দূর দূরান্ত থেকে থাকে। তাই তাদের জন্য নিয়ে আসলাম আমরা কিছু তথ্য। তাদের যাতায়াতের জন্য যানবাহনের দরকার হয়। তাই তারা যদি বাসে করে যাতায়াত করতে হয় তাদের সময়সূচি এবং ভাড়া তালিকা সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই তারা যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ ভালোভাবে পড়ে তাহলে বুঝতে পারবে যে কিভাবে তারা বাসে করে এক জায়গায় এক জায়গায় যাতায়াত করবে।

ঢাকা থেকে যেসব বাস সিলেট যায়ঃ

  • শ্যামলী এন আর ট্রাভেলস
  • হানিফ এন্টারপ্রাইজ
  • গ্রীন লাইন পরিবহন
  • এনা পরিবহন
  • লন্ডন এক্সপ্রেস
  • গোল্ডেন লাইন পরিবহন

ঢাকা টু সিলেট বাসের সময়সূচী ২০২৪

আমরা আপনাদের কিছু কথা আমাদের উপরে লিখে দিয়েছি যাতে করে আপনাদের বুঝতে সুবিধা হয়। এখন আপনারা আপনাদের সকল তথ্য নিচে পেয়ে যাবেন। জন্য আপনার এতক্ষণ অপেক্ষা করে আসেন। যে ঢাকা টু সিলেট বাসের সময়সূচী সম্পর্কে। আপনাদের মধ্যে অনেক মানুষ রয়েছে যারা সময়সূচী সম্পর্কে সবচেয়ে বেশি জানতে চায় আবার অনেকে রয়েছে সম্পর্কেও অনেক জানার আগ্রহ রয়েছে। তাদের দুজনেরই জানার আগ্রহ আমরা পূরণ করে দিব। নিচে আমরা ভাগ ভাগ করে দুটি সম্পর্কে সকল তথ্য আপনাদের একটি শোকের মাধ্যমে দেখিয়ে দেব। আপনারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়তে থাকুন।

সময়সূচীঃ

পরিবহন

সময়সূচী 
শ্যামলী এন আর ট্রাভেলস সকাল ০৭: ০০ AM থেকে রাত ১১: ৪৫ PM
হানিফ এন্টারপ্রাইজ সকাল ০৬: ৩০ AM থেকে রাত ১১: ৫৫ PM
গ্রীন লাইন পরিবহন সকাল ০৫: ০০ AM থেকে রাত ১১: ৫০ PM
এনা পরিবহন সকাল ০৫: ০০ AM থেকে রাত ১১: ৫০ PM

ঢাকা টু সিলেট বাসের ভাড়ার তালিকা ২০২৪

বর্তমানে কনে শুয়ে আছে যারা এক জায়গা থেকে অন্য জায়গায় চলাচল করে বাসের মাধ্যমে। তারা বেশিরভাগই অনলাইনে তাদের সিট বুকিং করে থাকে। তাই অনেক সময় তারা অনলাইনের খোঁজখবর করে বাসের ভাড়ার তালিকা সম্পর্কে। আমরা আজকে আপনাদের জন্য কিছু বাসের ভাড়া তালিকা নিচে দিয়ে দিলাম। যেখানে এসি বাস এবং নন এসি বাসের তালিকা দেওয়া থাকবে। তাই নিচে দেওয়া তালিকাটি ফলো করুন।

আরও পড়ুনঃ টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, টিকিট ও ভাড়ার তালিকা ২০২৩

ভাড়ার তালিকাঃ

পরিবহন

ভাড়ার তালিকা 
শ্যামলী এন আর ট্রাভেলস ৪৭০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ৪৭০ টাকা
গ্রীন লাইন পরিবহন ৯৫০-১২০০ টাকা
এনা পরিবহন ১২০০ টাকা

ঢাকা টু সিলেট বাসের কাউন্টার নাম্বার

এখনকার সময় অনেক মানুষই আছে যারা বিভিন্ন কাজে আটকা থাকে। এতে তারা সময় পায়না বাসে কাউন্টার নাম্বারে গিয়ে অপেক্ষা করতে। তারা এজন্য অনলাইনের অনুসন্ধান করে সকল বাসে কাউন্টার নাম্বার গুলো। যাতে করে তারা খুব সহজে সেখান থেকে নাম্বার গুলো কালেক্ট করে ফোনের মাধ্যমে টিকেট বুকিং করতে পারে। তাই আপনাদের জন্য সে সকল বাসের কিছু কাউন্টার নাম্বার নিচে দিয়ে দিলাম যাতে করে আপনারা সেখান থেকে কালেক্ট করে নিতে পারেন।

কাউন্টার নাম্বারঃ 

পরিবহন

কাউন্টার নাম্বার
গ্রীনলাইন পরিবহন আরামবাগ: 01730-060009
ফকিরাপুল: 01730-060013
এনা পরিবহন মহাখালি: 01760-737650
বিমানবন্দর: 01760-737652
লন্ডন এক্সপ্রেস আরামবাগ: 01701-220011
কলাবাগান: 01701-220033
গোল্ডেন লাইন পরিবহন কল্যাণপুর: 01705-408500
নবীনগর: 01733-208884
পরিশেষে

যদি আপনারা এই পোস্টটি সম্পূর্ণ করেন তাহলে বুঝতেই পারছেন যে ঢাকা টু সিলেট বাসের সময়সূচী সম্পর্কে। যদি আপনাদের এ সকল তথ্য ভালো লেগে থাকে তাহলে অন্যজনকে শেয়ার করবেন। যাতে করে তারা তাদের অজানা তথ্যগুলো এখান থেকে জানতে পারে। এবং কি আমরাও আরও নতুন নতুন বাসের সময়সূচী সম্পর্কে আপনাদের জানিয়ে দিতে পারবো। এতে করে আমরা মানুষের সকল অজানা তথ্য গুলো আমাদের এই পোস্টের মাধ্যমে দিয়ে দিতে পারব। তাই আরো নতুন পোস্ট পেতে আমাদের এই পোস্টটির সাথে থাকুন। ধন্যবাদ।