ঢাকা টু ভাঙ্গা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

প্রিয় যাত্রী বিন্দু ও আমরা আপনার জন্য আজকে আরও একটি নতুন বাসের সময়সূচী নিয়ে হাজির হলাম। যা কিনা ঢাকা টু ভাঙ্গা ট্রেনের করে যাওয়ার সকল তথ্য জানা। তাই আপনারা যারা ঢাকা থেকে ভাঙ্গায় ট্রেনে করে যাতায়াত করতে চান তারা আর কোথাও ঘুরাঘুরি না করে আমাদের এই পোস্টটিতে চলে আসুন। আমরা আপনাদেরকে আমাদের এই পোস্টটিতে সকল তথ্য জানিয়ে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ। নিচে এ সম্পর্কে কিছু তথ্য দেওয়া হল।

আজকের এই পোস্টটিতে অনেক মানুষ আছে যারা ঢাকা থেকে ভাঙ্গা ট্রেনয়ে করে যাতায়াত করতে চাচ্ছেন। কিন্তু তারা সঠিক কোন তথ্য পাচ্ছেন না। তাই তারা জানতে চাচ্ছে যে ঢাকা থেকে ভাঙ্গা টেনে সকল সময়সূচী সম্পর্কে। তাই আমরা আপনাদেরকে এই সম্পর্কে যাবতীয় সকল তথ্য আমরা আমাদের এই পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। আশা করি আপনারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন।

ঢাকা থেকে ভাঙ্গা যেসব ট্রেন যায়ঃ- 

  • সুবর্ণ এক্সপ্রেস
  • মহানগর প্রভাতী
  • একতা এক্সপ্রেস
  • তিসতা এক্সপ্রেস
  • সুন্দরবন এক্সপ্রেস

ঢাকা টু ভাঙ্গা ট্রেনের সময়সূচী

যাত্রীদের সবচেয়ে বেশি যে জিনিসটি গুরুত্বপূর্ণ তা হল ঢাকা থেকে ভাঙ্গা টেনে করে যাওয়ার জন্য সময়সূচী টি বেশি জানা দরকার। আর আপনারা হয়তোবা জানেন না যে ঢাকা থেকে ভাঙ্গা যারা যাতায়াত করতে চাচ্ছেন তিনি করে তারা ২০২৪ সালের জুন মাস থেকে ট্রেনটি ছাড়া হবে। তাই যারা যারা এ সম্পর্কে তথ্য জানেনা তারা আমাদের এই পোস্টটিতে চলে আসুন।

সময়সূচীঃ- 

ট্রেন এর নাম সময়সূচী
সুবর্ণ এক্সপ্রেস ১৬:৩০ থেকে ২১:৫০
মহানগর প্রভাতী ৭:৪৫ থেকে ১৪:০০
একতা এক্সপ্রেস ১০:১০ থেকে ২১:০০
তিসতা এক্সপ্রেস ৭:৩০ থেকে ১২:৪০
সুন্দরবন এক্সপ্রেস ৮:১৫ থেকে ১৭:৪০

সুবর্ণ এক্সপ্রেস

  • ১৬:৩০ থেকে ২১:৫০
  • কেবিন ভাড়া ৩৩০ টাকা

নোটঃ- সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

মহানগর প্রভাতী

  • ৭:৪৫ থেকে ১৪:০০
  • কেবিন ভাড়া ৩২০ টাকা

নোটঃ- সাপ্তাহিক বন্ধের দিন নাই।

একতা এক্সপ্রেস

  • ১০:১০ থেকে ২১:০০
  • কেবিন ভাড়া ৩১০ টাকা

নোটঃ- সাপ্তাহিক বন্ধের দিন নাই।

তিসতা এক্সপ্রেস

  • ৭:৩০ থেকে ১২:৪০
  • কেবিন ভাড়া ৩৪০ টাকা

নোটঃ- সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

ঢাকা টু ভাঙ্গা ট্রেনের ভাড়ার তালিকা

আমরা আপনাদের আরো ক্লিয়ার করে বলতে চাই যে ঢাকা টু ভাঙ্গা টেনের যে সকল ভাড়া তালিকা সে সম্পর্কে। কারন টেনে করে যাতায়াত করতে হলে আপনাদের যে জিনিসটা গুরুত্বপূর্ণ তা হল ভাড়া সম্পর্কে। তার কারণ প্রতি এক কিলোমিটারের ট্রেনের ভাড়া হলো ১ টাকা ৯৫ পয়সা করে। তাই আপনারা এখন বলতে পারবেন যে কত কিলোমিটারে কত টাকা হবে সে সম্পর্কে আপনার ধারণা পেয়ে গিয়েছেন। এ সম্পর্কে আরো কিছু তথ্য আমরা নিচে দিয়ে দিলাম।

ভাড়ার তালিকাঃ- 

ট্রেন এর নাম ভাড়ার তালিকা
সুবর্ণ এক্সপ্রেস কেবিন ভাড়া ৩৩০ টাকা
মহানগর প্রভাতী কেবিন ভাড়া ৩২০ টাকা
একতা এক্সপ্রেস কেবিন ভাড়া ৩১০ টাকা
তিসতা এক্সপ্রেস কেবিন ভাড়া ৩৪০ টাকা
সুন্দরবন এক্সপ্রেস কেবিন ভাড়া ৩০০ টাকা

ঢাকা টু ভাঙ্গা ট্রেন কোড ২০২৪

এখন আমরা আপনাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি বিষয় জানিয়ে দেবো তা হল ঢাকা টু ভাঙ্গা ট্রেন কিভাবে আপনারা আগে থেকেই বুক করবেন। তা আপনারা জানার জন্য অনেক ওয়েব সাইটে বা অনেক জায়গায় খোঁজাখুঁজি করছেন। তাই আপনারা এদিক সেদিক ঘুরাঘুরি না করে আপনারা চলুন দেখে নিন ঢাকা টু ভাঙ্গা ট্রেন কোডের মাধ্যমে আপনারা খুব সহজেই ট্রেন বুকিং করতে পারবেন। তাই যারা যারা এই উপায়টি অবলম্বন করতে চান তারা দ্রুত আমাদের এই পোস্টটি ফলো করুন।

পরিশেষে

সম্মানিত যাত্রি বিন্দু আপনাদের জন্য তো আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করে ভালো ভালো পোস্ট দেওয়ার চেষ্টা করি। এরপরও যদি আমাদের পোস্ট কোনরকম মেয়ের অসুবিধা বা কোন কিছু বাকি থেকে থাকে তাহলে আমাদের ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর যদি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লাগে তাহলে আমাদের আরো নতুন নতুন পোস্ট পেতে অপেক্ষা করুন। এবং কি অন্যদেরকে এই পোষ্টটি আপনারা শেয়ার করুন। ধন্যবাদ আমাদের সাথে এতক্ষণ থাকার জন্য।