ঢাকা টু ভুয়াপুর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আজ আমরা আপনাদের জন্য আরো একটি সুন্দর পোস্ট নিয়ে আসলাম। কেননা অনেক মানুষই আছে যারা ঢাকা থেকে ভুয়াপুরের উদ্দেশ্যে রওনা হয় ট্রেনে করে। তাই তারা ট্রেনে সকল সময়সূচি সম্পর্কে জানতে চাই। আজ আমরা তাদের জন্য টেনে সকল সময়সূচী এবং কি ভায়া তালিকা সম্পর্কে জানিয়ে দিব। এজন্য আপনাদের আমাদের এই পোস্টটি সম্পন্ন দেখতে হবে।

ইতিমধ্যেই আপনারা তো দেখলেন যে আমরা আপনাদেরকে কি বিষয় সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করতেছি। কেননা ঢাকা থেকে অনেক মানুষ আছে যারা চাকরির উদ্দেশ্যে ভুয়াপুর গিয়ে থাকে। তাদের সবচেয়ে বেশি যে জিনিসটি গুরুত্বপূর্ণ তার সময় মেইনটেইন করে তার অফিসে যোগদান করা। তাই তারা ট্রেনে করে যাতায়াত করতে খুব পছন্দ করে। তা আপনারা যারা তিনি সকল সময়সূচি সম্পর্কে জানতে চাচ্ছেন আমরা নিচে তার সকল বিস্তারিত তথ্য আপনাদেরকে এখন দেখিয়ে দেব।

ঢাকা থেকে ভুয়াপুর যেসব ট্রেন যায়:- 

  • জামালপুর এক্সপ্রেস (৭৯৯)
  • মৈত্রী এক্সপ্রেস
  • বন্ধন এক্সপ্রেস

ঢাকা টু ভুয়াপুর ট্রেনের সময়সূচী ২০২৪

আমরা এখন আপনাদেরকে ঢাকা টু ভুয়াপুর ট্রেনের যে সময়সূচী আছে সেই সম্পর্কে যাবতীয় সকল তথ্য দেওয়ার চেষ্টা করব। কেননা সময়সূচি জানা থাকলে আপনাদের তা পরবর্তীতে সমস্যা দেখা দিতে পারে। তাই আপনারা যারা আগে থেকেই ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চান তারা আমাদের পোস্টটি দেখতে পারেন। কেননা আমরা আমাদের এই পোস্টটিতে আপনাদেরকে সকল সময়সূচী সম্পর্কে এখন জানিয়ে দিব।

সময়সূচীঃ-

ট্রেনের নাম ট্রেন ছাড়ার সময় ট্রেন পৌছানোর সময়
জামালপুর এক্সপ্রেস (৭৯৯) ১০ঃ৩০ ১৩ঃ৫৮
মৈত্রী এক্সপ্রেস ০৮ঃ১৫ ১৬ঃ০০
বন্ধন এক্সপ্রেস ১৩ঃ৩০ ১৮ঃ১০

ভুয়াপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ২০২৪

অনেকে আছে যারা ভুয়াপুর থেকে ঢাকায় আসতে চায় ট্রেনে করে। অনেক মানুষ যারা নতুন নতুন ঢাকায় আসতে চায় কিন্তু তারা ট্রেনের সময়সূচী সম্পর্কে জানেনা। তাদের জন্যই আমরা ভুয়াপুর এর তিনি সকল সময়সূচী এখন উল্লেখ করব। যাতে করে তারা দেখে তাদের কিছুটা কাজে লাগে। এই যে এ সম্পর্কে কিছু সময়সূচী আপনাদেরকে দেওয়া হলো। যাতে করে আপনারা আপনাদের সময় মত একটি টাইম বেচে নিয়ে আপনারা ঢাকার উদ্দেশ্যে রওনা হতে পারেন।

ঢাকা টু ভুয়াপুর ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪

এখন মানুষ সব থেকে আগে যে জিনিসটি নিয়ে বেশি সচেতন তা হলো ভাড়া সম্পর্কিত সকল তথ্য। কেননা মানুষ চাই যে তাদের টাকা কিভাবে সেভ হয়। তাই তারা ভাড়া বিষয় নিয়ে খুবই কঠোর। তাই আপনারা যারা আগে থেকে ভাড়া সম্পর্কে তথ্য জানতে চান তারা আমাদের এই পোস্টটি দেখতে পারেন। আমরা আপনাদেরকে সঠিক তথ্যটি দেওয়ার চেষ্টা করি যাতে করে আপনাদের কোন অসুবিধা না হয়। আমরা আপনাদেরকে যে তথ্যটি দেবো তা যদি আপনারা মেনটেন করে চলেন তাহলে আপনাদের টাকা এদিক ওদিক হবে না।

ভাড়ার তালিকাঃ- 

আসন নাম  ভাড়ার তালিকা
শোভন ২২৫ টাকা
শোভন চেয়ার ২৭০ টাকা
এসি সিট ৭৭০ টাকা

অনলাইনে টিকিট বুকিং করার নিয়ম

বর্তমানে যুগ এখন অনেক আধুনিক যুগ। এখন অনলাইনের যুগ হয়ে গিয়েছে। মানুষজন এখন ঘরে বসে সকল কাজকর্ম করতে পছন্দ করে। এরকমই আপনারা অনলাইনের মাধ্যমেও টেনে টিকিট বুকিং করতে পারবেন খুব সহজেই। আগের মত আপনাদের আর লাইন ধরে দাঁড়িয়ে থাকতে হবে না ট্রেনে টিকিট বুকিং করার জন্য। আপনার নিজের ফোনের মাধ্যমেই অনলাইনে থেকে ট্রেনের টিকিট বুকিং করতে পারবেন। সেজন্য আপনাদের আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখতে হবে।

পরিশেষে

সম্মানিত যাত্রী বিন্দুরা আপনারা তো ইতিমধ্যে আমাদের এই পোস্টটি এতক্ষণে পড়িয়ে ফেলেছেন সম্পূর্ণ। হয়তোবা আপনারা আপনাদের তথ্যগুলো আমাদের এখান থেকে পেয়ে গিয়েছেন। আমাদের এই তথ্যগুলো আপনাদের কিছুটা কাজে আছে তাহলে আপনার বন্ধুদের কাছে শেয়ার করবেন যাতে তাদের কিছুটা উপকৃত হয়। আর যদি কোন কিছু ভুল থেকে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ এতক্ষণ আমাদের এই পোস্টটি পাওয়ার জন্য।