ফরিদপুর থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

আজকে আমরা আপনাদের জন্য আরও একটি নতুন ট্রেনের সময়সূচী নিয়ে হাজির হলাম। আপনারা যারা ফরিদপুর থেকে রাজবাড়ী টেনে করে যাতায়াত করতে চাচ্ছেন। কিন্তু তারা সঠিক কোন তথ্য পাচ্ছেন না। তাই এদিক ওদিক ঘোরাফেরা না করে আমাদের এই পোস্টে সকল তথ্য আমরা আপনাদেরকে দিয়ে দেব। তাই সকল তথ্য পেতে আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত ভালোভাবে পড়বেন।

মানুষ এখন সবচেয়ে যে জিনিসটি চোর এক জায়গায় যাবত করতে পছন্দ করে তা হলো ট্রেনে করে। কেননা খুব সহজেই এক জায়গা থেকে আরেক জায়গায় কোন ঝামেলা ছাড়াই যাতায়াত করা যায়। আর তাই যারা ফরিদপুর থেকে রাজবাড়ী যাতায়াত করতে চাচ্ছে তারা সময়সূচী সম্পর্কে জানার জন্য অনেক ইচ্ছুক। কেননা নির্দিষ্ট সময় না হলে ট্রেন ছাড়ে না। তাই এ সকল তথ্য জানতে আমাদের সাথে থাকুন। নিচে আমরাই সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

ফরিদপুর থেকে রাজবাড়ী যেসব ট্রেন যায়ঃ- 

  • ৭২৬ সুন্দরবন এক্সপ্রেস
  • ৭২৫ সুন্দরবন এক্সপ্রেস
  • ৭৯৬ বেনাপোল এক্সপ্রেস
  • ৭৫৫ আপ “মধুমতী এক্সপ্রেস”
  • ৭৯৫ বেনাপোল এক্সপ্রেস

ফরিদপুর থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী

আমরা এখন আপনাদেরকে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিস সম্পর্কে জানাবো তা হলো ফরিদপুর থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী। কেননা মানুষ এখন যে জিনিসটির জন্য ট্রেন মিস করে তাহলে সময়। আগে থেকে সময় যেন না থাকলে তার পরে বিপদে পড়তে হয়। আর তাই আমরা আপনাদেরকে ট্রেনের সকল সময়সূচী আমাদের এই পোস্টটিতে সঠিক দেওয়ার চেষ্টা করব যাতে করে আপনারা তথ্যগুলো নিতে পারেন। নিচে এ সম্পর্কে একটি ছক দিয়ে দিলাম।

সময়সূচীঃ- 

ট্রেন এর নাম ট্রেন ছাড়ার সময়  ট্রেন পৌছানোর সময়
৭২৬ সুন্দরবন এক্সপ্রেস ১০:৫০ সকাল ০৩:৫০ বিকাল
৭২৫ সুন্দরবন এক্সপ্রেস ০২:২৫ রাত ০৫:০০ ভোর
৭৯৬ বেনাপোল এক্সপ্রেস ০২:২৫ রাত ৭:২০ সকাল
৭৯৫ বেনাপোল এক্সপ্রেস ০৬:১০ সন্ধা ০৮:৪৫ রাত
৭৫৫ আপ “মধুমতী এক্সপ্রেস” ১২ঃ৩৫ ১৪ঃ০০ (পৌছায়)।

ফরিদপুর থেকে রাজবাড়ী ট্রেনের ভাড়ার তালিকা

যারা যারা ফরিদপুর থেকে রাজবাড়ী যাতায়াত করতে চান, তাদের অবশ্যই জানতে হবে যে এর ভাড়া কত টাকা। আর আপনারা যদি এই রাস্তায় আরো নতুন হয়ে থাকেন তাহলে তো আপনাদের সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ তা হল ভাড়া সম্পর্কে জানা। আর তাই আমরা আপনাদের জন্য নিচে এ সম্পর্কে কিছু তথ্য দিয়ে দিলাম। প্রথম শ্রেণীর চেয়ার ভাড়া ৩৩৫ টাকা, শোভন চেয়ারের ভাড়া ২৫০ টাকা করে বরাদ্দ করা হয়েছে। এ সম্পর্কে আরো জানতে নিচে ফলো করুন।

ভাড়ার তালিকাঃ-

ট্রেন এর নাম ভাড়ার তালিকা
৭২৬ সুন্দরবন এক্সপ্রেস শোভন ৪৫৳
৭২৫ সুন্দরবন এক্সপ্রেস শোঃচে ৫০৳
৭৯৬ বেনাপোল এক্সপ্রেস শোভন ১০৫৳
৭৯৫ বেনাপোল এক্সপ্রেস ১৩৫৳
৭৫৫ আপ “মধুমতী এক্সপ্রেস” ৩৩৫৳

ফরিদপুর থেকে রাজবাড়ী ট্রেন কোড

বর্তমানে মানুষজন এখন ঘরে বসে এই অনলাইনের মাধ্যমে সব কাজকর্ম করতে চায়। তাই তারা ঘরে বসে অনলাইনে কিভাবে ট্রেন বুকিং করতে পারবে সে সন্ধান খুঁজে বেড়াচ্ছে। কিন্তু কোন তথ্য পাচ্ছে না। তাই আমরা সে সকল বন্ধুদের জানিয়ে দেবো যে ট্রেন কোডের মাধ্যমে খুব সহজেই অনলাইনের মাধ্যমে ট্রেন বুকিং করা সম্ভব। তাই আপনারা যারা টেন বুকিং করতে চান তারা ট্রেন্ড করে এর মাধ্যমে করতে পারেন।

৭২৬ সুন্দরবন এক্সপ্রেস

  • ১০:৫০ সকাল
  • ৪৫৳

নোটঃ- সাপ্তাহিক বন্ধ বুধবার।

৭২৫ সুন্দরবন এক্সপ্রেস

  • ০২:২৫ রাত
  • ৫০৳

নোটঃ- সাপ্তাহিক বন্ধ বুধবার।

৭৯৬ বেনাপোল এক্সপ্রেস

  • ০২:২৫ রাত
  • ১০৫৳

নোটঃ- সাপ্তাহিক বন্ধ বুধবার।

৭৫৫ আপ “মধুমতী এক্সপ্রেস”

  • ০৬:১০ সন্ধা
  • ১৩৫৳

নোটঃ- সাপ্তাহিক বন্ধ বৃহস্পতিবার।

পরিশেষে

সম্মানিত যাত্রী বিন্দু আমরা আপনাদেরকে ফরিদপুর থেকে রাজবাড়ী ট্রেনে সকল সময়সূচী সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আপনারা যদি আমাদের পোস্টটি সম্পন্ন করে থাকেন তাহলে বুঝতে পারবেন এ সম্পর্কে সকল তথ্য। আর যদি কোন তথ্য বাকি থেকে থাকে তাহলে আমাদের নিচে কমেন্টে জানিয়ে যাবেন। যাতে করে আমরা নতুন কোন তথ্য দেওয়ার আগেই তা আগে থেকেই আপনাদেরকে জানিয়ে দিতে পারি। আর যদি আমাদের এই পোস্টটি ভাল লাগে তাহলে আমাদেরকে শেয়ার করবেন। যাতে করে তারা আমাদের এই পোস্ট দেখে তাদের যাতায়াতে সুবিধা হয়। ধন্যবাদ।