ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করার উপায় ২০২৪

Photo of author

By admin

এখন বাংলাদেশ অনেকটাই ডিজিটাল হয়ে গেছে। এখন সবার হাতেই স্মার্টফোন রয়েছে। এই ফোনটির মাধ্যমে অনেকভাবেই টাকা আয় করা সম্ভব। অনেকগুলোই গেম রয়েছে তার মধ্যে ফ্রী ফায়ার গেম থেকে টাকা আয় করা অনেকটাই সোজা। এই গেম থেকে ছোট বড় অনেক মানুষই অনেক টাকা আয় করে থাকে।

বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় একটি গেম হলো ফ্রি ফায়ার। যা কিনা অল্প সময়ের মধ্যেই অনেক মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। এই গেমটি সারাদেশে প্রচলিত। এই গেমটি ডাউনলোড রয়েছে অনেক পরিমাণে। এই গেম খেলে কিভাবে টাকা আয় করা যায় এই সম্পর্কে আমরা আপনাদের সামনে কিছু তথ্য দেখাবো। যা কিনা আপনার খুব সহজেই এই পোস্টটির মাধ্যমে দেখে আপনারা টাকা আয় করতে পারবেন। কেননা এই গেমটি অনেক সোজা এবং সবাই এই গেমটি খেলতে পারবে।

আপনারা যারা এই গেমটি কিভাবে খেলবেন এবং কোন ভাবে টাকা আয় করবেন তাদের মনে প্রশ্ন রয়েছে। তাই আপনাদের এই প্রশ্ন সকল তথ্য আমরা আমাদের পশ্চিম মাধ্যমে দেখিয়ে দেবো। কোন ভাবে খেললে এবং কোন কোন অনলাইন পেজের মাধ্যমে আপনারা খুব সহজেই টাকায় করতে পারবেন তা আমরা নিচে দেখিয়ে দিব। এখন আপনাদের সামনে নিয়ে আসলাম কিভাবে ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করা যায়।

ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করার উপায় ২০২৪

এখন বিশ্বে মানুষেরা মোবাইল থেকে অনেক রকমের গেমস খেলে টাকা আয় করে। ছোট ছেলেমেয়েরা এই ফ্রী ফায়ার গেম খেলে খুব সহজে অনেক টাকা আয় করতে পারবে। কেননা তাদের হাতে এখন স্মার্টফোনটি রয়েছে। তা যদি একটু কষ্ট করে এই গেমটি খেলে এবং কি কিছু কিছু ওয়েবসাইট আছে সেখানে এই গেমটির কিছু ভিডিও আপলোড করে তারা খুব সহজে টাকা আয় করতে পারবে। আরো অনেক অনলাইনে মাধ্যমে এই গেমটি থেকে খুব সহজেই টাকা ইনকাম করা যায়।

কি কি উপায়ে ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করা যায় ২০২৪

বাংলাদেশে এখন অনেক বড় বড় ওয়েবসাইট রয়েছে যেখান থেকে মানুষ অনেক রকমের ভিডিও করে সেখানে আপলোড করে অনেক টাকা আয় করতে পারে। তার মধ্যে কি কি উপায়ে ফ্রি ফায়ার গেম খেলে ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায় এবং কোন কোন মাধ্যমে এই গেমটি খেলে টাকায় করা যায় তার উপায় আমরা দেখিয়ে দিব। আপনারা আমাদের এই পোস্টটি মাধ্যমে দেখতে পারবেন যে রিভিআই গেম খেলে কিভাবে টাকা আয় করা যায়।

ফ্রী ফায়ার গেম

  • ইউটিউবের মাধ্যমে
  • ফেসবুক এর মাধ্যমে
  • টুইটারের মাধ্যমে
  • ইনস্টাগ্রাম এর মাধ্যমে
  • টিক টক এর মাধ্যমে
  • টপ আপ
  • গেম আইডি বিক্রয় করে
  • প্রোমোটিং এর মাধ্যমে
  • টুর্নামেন্ট গেম খেলে
  • বাজি ধরার মাধ্যমে

এই সকল মাধ্যমে গেমটি খেলে অনেক সহজেই টাকা করতে পারবেন।

ইউটিউব এর মাধ্যমে

এখনকার মানুষ খুব সহজেই ইউটিউবের মাধ্যমে অনেক টাকা আয় করে থাকে। কেননা এই মাধ্যমটি অনেক জনপ্রিয় একটি মাধ্যম। এখান থেকে ফ্রী ফায়ার গেম খেলে অনেক টাকা আয় করা যায়। ফ্রি হয়ে অনেক ভিডিও এখানে পোস্ট করে মানুষের মধ্যে সরিয়ে দিতে পারলে টাকাই করা যায়। আপনাদের এই ভিডিওগুলো কিছু মানুষ যদি দেখে এবং কি সাবস্ক্রাইব করে তাহলে আপনারা কিছুদিনের মধ্যেই বেশ কিছু টাকা ইনকাম করতে পারবেন। এ ভিডিওগুলো যদি আরো মানুষের মধ্যে সরিয়ে দিতে পারেন এবং মানুষের মন জয় করতে পারেন তাহলে আপনারা মাসে ৫০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত টাকায় করতে পারবেন।

ফেসবুকের মাধ্যমে

বাংলাদেশের যে কয়টি মানুষের হাতে স্মার্টফোন রয়েছে তাদের সকলের কাছেই এই ফেসবুক ডাউনলোড করা রয়েছে। কেননা এই মাধ্যমটি অনেক জনপ্রিয় একটি মাধ্যম। তাই এই ফেসবুকের মাধ্যমে খুব সহজে টাকা আয় করা যায়। এখান থেকে ফ্রি ফায়ার লাইভ ভিডিও করে সকল মানুষের মধ্যে পৌঁছে দিতে পারলে অনেক টাকা আয় করা যায়।

ভিডিও গুলো যদি অনেক সুন্দর এবং ভালো মানের হয় এবং মানুষরা যদি এগুলো দেখে অনেক খুশি হয় এবং তারা যদি তার পোষ্টটি যদি শেয়ার করে থাকে এবং আরো মানুষের মধ্যে ছড়িয়ে দিতে পারে তাহলে এখান থেকে অল্পদিনেই অনেক বড় একটি পোস্ট দারকরানো সম্ভব। ফ্রি ফায়ার গেমের ভিডিওতে যদি তারা লাইক বা কমেন্ট করে থাকে এবং কি অনেক ভিডিওতে শেয়ার করে থাকে তাহলে এই ফেসবুকের মাধ্যমে মানুষরা অনেক টাকায় করতে পারে।

টিক টক এর মাধ্যমে

বর্তমানে মানুষেরা টিকটক কে অনেক সেলিব্রেটি হয়ে পড়েছে। এই ওয়েবসাইটটি বর্তমানে সবার মনকেই খুব সহজেই নিজের মনে করেছি। থেকে যেভাবে টাকা আয় করা যায় তা হল ফ্রি ফায়ারের একদম শর্ট ভিডিও করে সেখানে আপলোড দিতে হয়। অনেক পোলাপানরাই রয়েছে যারা হেড শট ভিডিও করে তারা এখানে আপলোড দেয়।

এই ভিডিও থেকে অনেক মানুষেরাই দেখে তারা অনেক আনন্দ পায়। এর মাধ্যমে মানুষরা অনেক শর্ট ভিডিও করে আপলোড দিয়ে থাকে। কেননা এই ওয়েবসাইটটির ডাউনলোড রয়েছে তাই সকল মানুষের মধ্যেই। কারণ এখান থেকে কিছুদিনের মধ্যেই অনেক টাকায় করা যায়।

টপ আপ এর মাধ্যমে

ফ্রি ফায়ার সবথেকে বেশি টাকা আয় করা যায় তার একমাত্র মাধ্যম হলো টপ আপের মাধ্যমে। এই সাইটটি থেকে যারা বেশি ফ্রি ফায়ার খেয়ে থাকে তারা অনেক ডায়মন্ড কিনে ফ্রি ফায়ার খেলে। তাই তাদের টপ আপ করতে হয়। যা কিনা অনেক মানুষ মানুষ কিনে থাকে। তাই যারা ফ্রি হয়ে খেলে তাদের জন্য টপ আপ এর মাধ্যমটি অনেক গুরুত্বপূর্ণ। এই পেজটি থেকে মাসে ২০ থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত আয় করা সম্ভব।

লাইভ স্টিম এর মাধ্যমে

মানুষের মধ্যে প্রশ্ন থাকতে পারে যে লাইভ স্ট্রিম কিভাবে করতে হয়। ফ্রি হয়ে লাইভ স্টিম খুব সোজা। আপনারা এই লাইভটি করবেন তা হলো ফ্রি ফায়ারের স্কোয়ারড বানাবেন প্রথমে, তারপর আপনারা গেমসটার দিবেন তারপর আপনাকে এমটি শুরু করবে। যে এই গেমটি টাইপ করবে সে কিছু কথা বলবে এবং কি গেম খেলবেন। এভাবেই লাইভ স্ট্রিম করে আপনারা মানুষের মধ্যে সরে যেতে পারবেন। এই ভিডিওগুলো যদি মানুষরা দেখে এবং কি সাবস্ক্রাইব করে তাহলে আপনারা আপনাদের এই লাইফস্টিং করে সাকসেস হবেন।

লাইভ স্টিম এর মাধ্যমে

শর্ট ভিডিওর মাধ্যমে

আমরা যখন ফ্রি ফায়ার গেমটির ভিডিও করি তখন কিন্তু শর্ট ভিডিও করা সম্ভব নয়। জন্য উপায় হল ভিডিওটি করা শেষ হলে আমরা একটি এডিটিং এর মাধ্যমে এই ভিডিওটিকে শর্ট করে তারপর আপলোড দিতে হয়। এই মাধ্যমটির নাম হল শর্ট ভিডিও। কি কি সর্ট ভিডিও করতে হয় তার কিছু ট্রিক্স হলো যেমন হেড স্টোরের মাধ্যম তারপর ট্রেনিং ভিডিওর মাধ্যম ও আরো অনেক উপায়ে শর্ট ভিডিও করে অনেক টাকা আয় করা যায়।

গেম আইডি বিক্রয় করে

ফ্রী ফায়ার এর অনেক বড় বড় আইডি বিক্রয় করে অনেক মোটা অংকের টাকা আয় করা যায়। ফ্রী ফায়ার গেমটি কমপক্ষে দুই বছরের মত খেললে আইডিটা মিনিমাম ৫ থেকে ৭ হাজার টাকার মধ্যে বিক্রয় করা যায়। আইডিতে যদি কম বেশি টপ আপ করা হয় তাহলে আইডিটি আরো বেশি দামে বিক্রি করা যায়। তাই ক্যামের আইডি বিক্রি করার জন্য এবং কি বেশি টাকা আয় করার জন্য গেমের টপ আপ করা হয়।

প্রোমোটিং এর মাধ্যমে

যারা যারা এই গেমটি খেলে এবং কি তাদের মধ্যে যারা সব বিষয়ে পারদর্শী হয়ে উঠেছে। এবং কি মানুষের মধ্যে তার নামটি ছড়িয়ে পড়েছে তা যদি একটু অন্যজনকে সাহায্য করে তাহলে তারা অনেক বড় মাপের একজন মানুষ হয়ে উঠবে। কেননা একজন আরেকজনের সাথে ভার্সেস করে এই গেমটি খেলে ইউটিউবে আপলোড করে দেয়। এখানে তারা যদি একটু মানুষের মধ্যে সরিয়ে দিতে পারে যে তার ভিডিওতে সাবস্ক্রাইব করে দিলে অল্প সময়ের মধ্যে তারা অনেক টাকা করতে পারে।

টুর্নামেন্ট গেম খেলে

বর্তমান বিশ্বে সবচেয়ে জনপ্রিয় গেম হয়েছে এই ফ্রী ফায়ার গেমটি। তাই প্রায় প্রত্যেকটা দেশেই টুর্নামেন্ট নিয়ে একটি বড় ধরনের আয়োজন করা হয়। যাতে করে যত ভালো মানের প্লেয়ার আছে তারা সে টুর্নামেন্টে অংশগ্রহণ করে। এবং সেখান থেকে একটি ভালো পরিমাণে টাকা আয় করে থাকে। টুর্নামেন্ট বিভিন্ন সময়ে বড় বড় ইউটিউবাররাও দিয়ে থাকে। সেখানে হাজার হাজার টাকার দিয়ে থাকে। তাই আপনারা যদি ভালো মানের খেলোয়াড় হয়ে থাকেন তাহলে সেখান থেকে টুর্নামেন্ট খেলে টাকা আয় করতে পারবেন।

বাজি ধরার মাধ্যমে

অনেকে আছে আবার যারা ফ্রি ফায়ার গেম কে বাজি ধরার মাধ্যমে টাকা আয় করে থাকে। কেননা অনেক সময় আছে যারা মনে করে যে আমার থেকেও ভালো খেলে না। না আমি ওর থেকে খারাপ খেলি। তখন দুই দলের মধ্যে রাগারাগি সৃষ্টি হয়। তখন তারা গেমের ভিতরে কাস্টমের মাধ্যমে বাজি ধরে। এবং সে সময় অনেক বড় টাকার বাজি ধরে থাকে খেলার মধ্যে। তখন সেই দলের প্লেয়াররা ভালো মানের প্লেয়ার খুঁজে সেই গেমটি খেলার জন্য। তাই সেখানেও আপনারা গেম খেলে বাজি ধরার মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

পরিশেষে

আপনারা তো সবাই দেখবেন যে এই পোস্টটি তে আমরা কিভাবে ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করা যায় তার সকল তথ্য দিয়ে দিয়েছি। আপনারা যদি আমাদের এই পোস্টটি ভালোভাবে ফলো করুন এবং কি ভালভাবে পড়েন তাহলে বুঝতে পারবেন যে এই গেম থেকে কিভাবে টাকা আয় করা যায়। এবং কি আরো কি নতুন নতুন তথ্য পেতে এবং কি কিভাবে আরো গেম খেলে টাকা আয় করা যায় সে সম্পর্কে জানার জন্য আমাদের নিচের ফ্রিতে কমেন্ট করে জান নতুন নতুন তথ্য পেতে।