জিপি বন্ধ সিমের অফার ২০২৩ | GP Bondo Sim Offer 2023

জিপি বন্ধ সিমের অফার

আপনারা কি জিপি বন্ধ সিমের অফার গুলো খুজতেছেন তাহলে আপনার সঠিক জায়গায় চলে এসেছেন। কেননা আমরা সব সময় জিপি গ্রাহকদের জন্য সকল ধরনের আপডেট তথ্যগুলো এই পোস্টের মাধ্যমে দিয়ে থাকি। কেননা বাংলাদেশের প্রায় অধিকাংশ লোক জিপি সিমটি ইউজ করে থাকে। এতে করে প্রায় অনেক সময় আছে যারা ফোনটি না চালিয়ে বন্ধ অবস্থায় রেখে দেয়। তাই আজকে আমাদের পোস্টটি হল যারা বন্ধ সিমের অফার গুলো খুজতেছেন তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

বর্তমানে বাংলাদেশের প্রায় ৮ কোটিরও বেশিরভাগ গ্রাহক আছে যারা গ্রামীণ সিমটি ব্যবহার করে থাকে। কেননা এই সিমটি নেট স্পিড এবং নেট কোয়ালিটি অনেক ভালো। যাতে করে যেকোনো জায়গায় এই সিমটি সহজে ব্যবহার করা যায়। তাই আজকের লোকজন খুজতেছে যে জিপি বন্ধ সিমের সকল অফার গুলো। তাই তাদের জন্য আমরা নিয়ে আসলাম কিছু সুন্দর অফার গুলো যাতে সহজে সেখান থেকে নিতে পারবেন।

জিপি বন্ধ সিমের অফার ২০২৩

বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী নেট স্পিড হল জিপি সিমে। তাই এই সিমটির চাহিদা বাংলাদেশের অনেকেরই রয়েছে। কেননা যারা এই সিম কি আগে ব্যবহার করেছে কিন্তু এখন নতুন সিম ব্যবহার করে আগের সিমটি ভুলে গিয়েছে। তাই সেই জিপি বন্ধ সিমের আমরা সকল অফার গুলো আপনাদেরকে দিয়ে দিব। কেননা জিপি কোম্পানি ২০২৩ সালের কিছু ধামাকা অফার গুলো দিয়ে দিয়েছে। আমরা আপনাদেরকে সেগুলো সম্পর্কে সকল বিস্তারিত দেখিয়ে দিব। যাতে করে আপনারা জিপি বন্ধ সিমের অফার গুলো নিয়ে তা আবার পুনরায় ভালোভাবে চালাতে পারেন।

GP Bondo Sim Offer 2023

অনেক মানুষ আছে যারা জিপি বন্ধ সিমের অফার গুলো খুজতেছে। কেননা তারা জিপি সিমটি অনেকদিন যাবত চালিয়ে এসেছে কিন্তু এখন নতুন সিম চালানোর কারণে তার আগের সিমটি আর চালাতে পারছে না। কিন্তু তারা সেই সিমটি আবার পুনরায় খুলছে জিপি বন্ধ সিমের অফার গুলো জানতে। কিন্তু তারা এই অফার গুলো জানতে এদিক-ওদিক ঘোরাফেরা করছে কিন্তু সঠিক কোন তথ্য পাচ্ছে না। আজ আমরা তাদের জন্য জিপি বন্ধ সিমের সকল অফার গুলো নিয়ে আসলাম। ওভারগুলো জানতে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ ভালোভাবে দেখতে থাকুন।

অফার  মেয়াদ ডায়াল কোড
১৩০ টাকা ৫জিবি+১৫০ মিনিট ৩০ দিন *১২১*৫০০০#
৬০ টাকা ৬ জিবি ৭ দিন *১২১*৫১৮১#
৪৫টাকা ২জিবি ৫০ মিনিট ৩০ দিন *১২১*৫২২২#
৬১৯ টাকা ৩০ জিবি ৭৫০ মিনিট ৩০ দিন *১২১*৫১৫১#
৭৫ টাকা ১২৫ মিনিট ৩০ দিন *১২১*৫০৩৫#

জিপি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার

যারা যারা জিপি সিমটির এতদিন যাবত চালিয়ে এসেছেন তারা তো হয়তোবা জানেন যে কয়েকদিন জিপি সিমটি বন্ধ রাখলে ৯ টাকায় ১ জিবি এই অফারটি উপভোগ করতে পারেন। আজ আমরা আপনাদের সেই সম্পর্কে দেখে দিব যে কিভাবে আপনারা এই অফারটি লিখে নিতে পারেন।সে জন্য আপনার জিপি সিমে একটি মেসেজ যেতে হবে।

  • ১ জিবি ইন্টারনেট
  • ৯ টাকা
  • অফার এর মাধ্যমে ডায়াল করতে হবে।

জিপি সিমে ফ্রি ইন্টারনেট নেওয়ার উপায়

আপনারা এখন চাইলে জিপি সিমের ফ্রি ইন্টারনেট নিতে পারেন। কিভাবে আপনারা জিপি সিমে ফ্রি ইন্টারনেট নিবেন সেই সম্পর্কে আমরা আপনাদেরকে দেখিয়ে দিব। আপনাদের যদি চার থেকে পাঁচটা জিপি সিম থাকে সেগুলো যদি আপনারা বন্ধ করে রাখেন। আর এই সিমগুলো যদি আপনারা একে থেকে দুই মাস বন্ধ করে রাখেন তাহলে আপনারা 9 টাকায় এক জিবি অথবা ১৭ টাকায় 2 জিবি ইন্টারনেট নিতে পারবেন। এমনে করে আপনারা প্রায় এক থেকে দুই বছর খুব ভালোভাবেই ইন্টারনেট ফ্রিতে চালাতে পারবেন। আশা করি আপনারা আমাদের কথাগুলো বুঝতে পেরেছেন।

জিপি ৫ জিবি ৪৩ টাকা ৭ দিন মেয়াদ

এখন আমরা আপনাদেরকে জিপি সবচেয়ে দামাকা একটি অফার সম্পর্কে জানাবো। কেননা অনেকেই আছে সাত দিনের অফার গুলো খুজতেছে। আজ আমরা আপনাদেরকে দেখিয়ে দিব জিপি সিমে ৫ জিবি ৪৩ টাকা ৭ দিন মেয়াদ একটি চমৎকার অফার। এ অফারটিনিতে নিচে দেওয়া আর্টিকেলটি খেয়াল করুন।

  • ৫ জিবি ইন্টারনেট
  • ৪৩ টাকা
  • মেয়াদ ৭ দিন।

৪৮ মিনিট টকটাইম ২৮ টাকায় ৩০ দিন মেয়াদ

বর্তমানে সব থেকে বেশি যে জিনিসটির জন্য মানুষ জিপি সিমটি চালিয়ে থাকে তা হল মিনিট নেওয়ার জন্য। কেননা জিপিতে অনেক দারুন দারুন মিনিট অফারগুলো রয়েছে। আর তারই মধ্য থেকে আমরা একটি চমৎকার অফার নিয়ে আসলাম যা কিনা ৪৮ মিনিট ২৮ টাকায় ৩০ দিন মেয়াদ। জাতি দিবে টিভিতে যাচ্ছেন তারা অফার গুলো নিতে পারেন।

  • ৪৮ মিনিট টকটাইম
  • ২৮ টাকা
  • মেয়াদ ৩০ দিন। 

বন্ধ সিমের অফার চেক করার সিস্টেম

অনলাইনে মানুষ সবচেয়ে বেশি যে জিনিসটি নিয়ে সার্চ করে থাকে তা হল কিভাবে জিপি বন্ধ সিমের অফার চেক করতে পারবে। কেননা অনেকদিন যাব যাদের জিপি সিমটি বন্ধ আছে তারা অফার গুলো দেখার জন্য অনেক চেষ্টা করছে। আপনাদেরকে দেখিয়ে দিব কিভাবে আপনারা বন্ধ সিমের অফার গুলো চেক করতে পারবেন।

তাহলে আপনাদের যে কাজটি করতে হবে আপনার মোবাইল ফোনের সিমটি থেকে জিপি সিমের অফিসে একটি এসএমএস দিতে হবে। তাহলে আপনার ফোনে একটি কোড চলে আসবে এবং কি সেই কোডের মাধ্যমে আপনারা জিপি সিমের বন্ধ অফার গুলো চেক করতে পারবেন।

পরিশেষে

তো আমরা চেষ্টা করেছি আপনাদেরকে জিপি বন্ধ সিমের যত অফার গুলো রয়েছে তার কিছু তথ্য গুলো দিয়ে। তো আপনার পছন্দের যে অফারটি পছন্দ হয় সে অফারটি এখান থেকে লুটে নিন। এবং কি আপনারা এনজয় করতে থাকুন যেকোন মানুষের সাথে কথা বলতে। এই ছিল আমাদের আজকের এই পোস্টটি আশা করি আপনাদের ভালো লেগেছে। আরো অফার পেতে আমাদের সাথে থাকুন।

Scroll to Top