জিপি ইন্টারনেট অফার ২০২৪। (GP internet offer 2024)

Photo of author

By admin

অতীতে গ্রামীন সিমের প্রচলন ছিল অনেক বেশি। কেননা আগে জিপি এবং রবি সিমের প্রচলন ছিল অনেক। এখন বর্তমানে অনেক সিমি বের হয়ে এসেছে বাংলাদেশে। কিন্তু এখনো গ্রামীন সিম অনেক বেশি প্রচলিত। তার কারণ যে এই সিমটির নেটওয়ার্ক অনেক বেশি। এই সিম দিয়ে অনেক দূর দূরান্তে মানুষের সাথে নেটওয়ার্কের মাধ্যমে খুব সুন্দর ভাবে কথা বলা যায়। এখন আপনারা যারা জিপি সিমের ইন্টারনেট অফার খুজতেছেন এবং কি যারা জিপি সিম ব্যবহার করে আসছেন তাদের জন্য নিয়ে আসলাম খুব সুন্দর সুন্দর জিপি ইন্টারনেট অফার। যা কিনা আপনারা এই পোস্টটি থেকে কিনে খুব ভালোভাবে ব্যবহার করতে পারবেন।

বাংলাদেশের অন্যতম একটি সিমের মধ্যে হলো গ্রামীন সিম। গ্রামীন সিমে ব্যবহার প্রায় সব দেশে রয়েছে। সব সিমের মধ্যে গ্রামীন সিমটি হলো একটি অন্যতম একটি সিম। কেননা গ্রামীন সিমের ইন্টারনেট অফার অনেক সুন্দর সুন্দর অফার দিয়ে থাকে। যাতে করে মানুষেরা কম টাকায় বেশি ইন্টারনেট অফার কিনে তা ব্যবহার করতে পারে। এবং কি এই গ্রামীন সিমের ইন্টারনেট অফার দিয়ে অনেক সুন্দর ভাবে মানুষের কাজ করতে পারে। এমনকি অফিস আদালতে যারা ইন্টারনেটে কাজ করে যদি তাদের কারেন্ট চলে যায় তাহলে তারা এই সিপি সিমের ইন্টারনেটের মাধ্যমে অনেক সুন্দর ভাবে কাজটি করতে পারবে।

এখন আপনারা জেনে যাবেন যে জিপি সিমের মাধ্যমে কিভাবে ইন্টারনেট অফার কিনা যায়। তার তথ্য আমরা নিচে দিয়ে দেবো। আপনারা ডায়ালের মাধ্যমে, রিচার্জের মাধ্যমে এবং মাই জিপি অ্যাপের মাধ্যমে আপনারা জিপি ইন্টারনেট অফার গুলো কিনতে পারবেন। কেননা এই জিপি ইন্টারনেট অফার গুলো অনেক কম টাকায় বেশি ইন্টারনেট পাওয়া যায়। যারা যারা এই অফার গুলো খুজতেছেন তারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখেন এবং কি ফলো করুন।

জিপি ইন্টারনেট অফার ২০২৪

এখনকার মানুষ অনেক রকমের সিমি ব্যবহার করে থাকে। তার মধ্যে যারা জিপি সিমটি বেশি ব্যবহার করে থাকে তারা ইন্টারনেট অফার খুজতেছেন। আবার যারা দূরদূরান্তে থাকে তাদের সাথে কথা বলার জন্য জিপি সিমটি অনেক উপকারী একটি সিম। এই সিমটি নেটওয়ার্ক অনেক শক্তিশালী। যারা আমাদের এই পোস্টটি দেখে জিপি ইন্টারনেট অফার গুলো কিনবেন আশা করি সকল তথ্যগুলোই সঠিক হবে।

জিপি সিমের ইন্টারনেট অফার গুলো খুব সহজেই নেওয়া যায়। এখনকার মানুষের মধ্যে প্রায় সব লোকের কাছেই জিপি সিমটি রয়েছে। এই জিপি সিমটি সবার কাছে অনেক প্রিয় একটি সিম তার কারণ হলো এর নেটওয়ার্ক অনেক ভালো। ২০২৪ সালের অনেক সুন্দর সুন্দর জিপি অফার নিয়ে আসছে জিপি প্রফেশনাল পেজটি। তথ্য আমরা নিচে দিয়ে দিলাম।

জিপি ইন্টারনেট অফার কিনবেন কিভাবে?

আপনারা যারা জিপি ইন্টারনেট অফার গুলো কিনতে চাচ্ছেন তারা অনেক সহজেই এই অফার গুলো কিনতে পারবেন। তো তার জন্যও একটু কষ্ট করে আমাদের এই পোস্টটি ফলো করতে হবে। আপনারা যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখে থাকেন তাহলে আপনারা খুব সহজেই জিপি ইন্টারনেট অফার গুলো কিনতে পারবেন। কিভাবে আপনারা জিপি ইন্টারনেট অফার গুলো কিনবেন তার সংক্ষিপ্ত কিছু লিস্ট আমরা আমাদের এই পোস্টটিতে পেস্ট করলাম।

  • ডায়াল কোডের মাধ্যমে
  • রিচার্জ এর মাধ্যমে
  • মাই জিপি অ্যাপের মাধ্যমে

ডায়াল কোডের মাধ্যমে

আগেকার অনেক মানুষই রয়েছে যারা মোবাইল ফোন চালাতে পারে না। কিন্তু তাদের তো কথা বলার ইচ্ছে রয়েছে। তাই তাদের ইন্টারনেট অফার গুলো কিনার জন্য ডায়াল কোড থেকে কিনতে হয়। তাই তারা দোকানে গিয়ে রিচার্জ করে ডায়াল কোডের মাধ্যমে অনেক সুন্দর ভাবেই অফার গুলো কিনতে পারবে।

জিপি সিমের কিছুদিন পর পর অনেক সুন্দর সুন্দর অফার দিয়ে থাকে জিপির পার্সোনাল পেজটি থেকে। যা কিনা এই অফার গুলো কিনে অনেক সহজেই কথা বলা যায়। তাই আপনার যারা মোবাইল ফোন চালাতে পারেন না তাদের দোকানে গিয়ে বললেই ডায়াল কোডের মাধ্যমে আপনাদের জিপির সুন্দর সুন্দর ইন্টারনেট অফার গুলো কিনে দিতে পারবে।

রিচার্জ এর মাধ্যমে

মানুষ সবচেয়ে বেশি ইন্টারনেট অফার গুলো পেয়ে থাকে রিচার্জের মাধ্যমে। কেননা রিচার্জের মাধ্যমে কোন ইন্টারনেট অন্য কোনভাবেই ব্যয় হয় না। যে যে অফারটি কিনে সঠিকভাবেই তার মোবাইল ফোনে বাউল সিমে ওই অফারটি চলে আসে। এতে কোন কারো সমস্যা হয় না এবং কি কারো টাকা পয়সাও আমায় যায় না। তাই সবচেয়ে ভালো একটি উপায় হল রিচার্জ এর মাধ্যমে অফার গুলো কিনা। যদি কারও সিমে কম টাকায় মধ্যে অনেক ভালো অফার গুলো রিচার্জের মাধ্যমে দিয়ে থাকে তাহলে আপনারা দেরি না করেই রিচার্জ এর মাধ্যমে অফার গুলো কিনে নিবেন। এতে করে আপনাদের অনেক কম টাকায় বেশি ইন্টারনেট অফার গুলো নিয়ে আপনারা অনেক ভাল ভাবেই কথা বলতে পারবেন।

মাই জিপি অ্যাপের মাধ্যমে

যারা যারা রিচার্জ বা ডায়ালের মাধ্যমে অফার গুলো কিনতে পারেন না তাদের জন্য অনেক সুন্দর একটি উপায় হল মাই জিপি অ্যাপের মাধ্যমে। তার কারণ হলো এখান থেকে খুব সহজেই অফারগুলো কিনা যায়। যারা মোবাইল সম্পর্কে না বুঝে তারাও এই মাই জিপি অ্যাপের মাধ্যমে খুব সহজেই তার জিপি অ্যাপে টাকা ভরে দ্রুতই ইন্টারনেট অফার গুলো কিনা যায়। আপনারা যদি অনেক বেশি টাকা আর ইন্টারনেট গুলো কিনে থাকেন তাহলে আপনারা পয়েন্ট জমিয়ে আপনারা আরো কিছু ইন্টারনেট মাই রুপী অ্যাপ থেকে কিনে নিতে পারবেন।

জিপি ইন্টারনেট অফার

এখন আপনারা কি কি ইন্টারনেট অফার গুলো কিনবেন তার কিছু কিছু তথ্য নিজে দিয়ে দিব। যা থেকে আপনারা কিনে খুব সহজেই এগুলো ব্যবহার করতে পারবেন। এখানে অল্প টাকায় বেশি এই ইন্টারনেট এবং কি বেশি টাকায় যারা কিনতে চান তাহলে তাদের ৩০ দিনের মেয়াদে অনেক সুন্দর সুন্দর অফার গুলো রয়েছে। যাকে না আপনারা কি নিয়ে খুব ভালোভাবেই ৩০ দিন কথা বলতে পারবেন।

  • ২ জিবি ৬৮ টাকা ৩ দিন
  • ৫০ জিবি ৫৯৯ টাকা ৩০ দিন
  • ১ জিবি ১৯ টাকা ৭ দিন
  • ১৫ জিবি ১৫৯ টাকা ৭ দিন
  • ৮ জিবি ৯৮ টাকা ৩ দিন
  • ২৫ জিবি ১৯৮ টাকা ৭ দিন
  • ২০ জিবি ৪৪৮ টাকা ৩০ দিন
  • ৩০ জিবি ৪৯৯ টাকা ৩০ দিন
  • ৬ জিবি ১০০ টাকা ৩০ দিন
  • ৭ জিবি ১৪৮ টাকা ৭ দিন

৫০ জিবি ৫৯৯ টাকা

আপনারা যারা বেশি টাকার মধ্যে অফার গুলো খুজতেছেন তাদের জন্য এই অফারটি অনেক সুন্দর একটি অফার। ৩০ দিনের অফার গুলোর মধ্যে এটি বিচার একটি অফার। তাই যারা অনেক বেশি কথা বলেন তারা খুব দ্রুত এই অফারটি কিনে নিন।

  • ৫০ জিবি
  • দামঃ ৫৯৯ টাকা
  • মেয়াদঃ ৩০ দিন

২ জিবি ৬৮ টাকা

যারা কম টাকার মধ্যে বেশি ইন্টারনেট খুঁজতেছেন তাদের জন্য সুন্দর একটি অফার। কারণ কম টাকার মধ্যে খুব কমই ওভারগুলো পাওয়া যায়। যারা নাটক বা ছবি দেখার জন্য ইন্টারনেট গুলো কিনে থাকেন তারা এ অফার গুলো না নিয়ে বড় বড় অফার গুলো নিতে পারেন। যারা কথা বলার জন্য ইমুতে খুব সুন্দর ভাবে কথা বলতে পারবেন হোয়াটসঅ্যাপের মাধ্যমে সুন্দরভাবে কথা বলতে পারবেন তাদের জন্য এই কম টাকায় অফারটি নিতে পারেন।

  • ২ জিবি
  • দামঃ ৬৮ টাকা
  • মেয়াদঃ ৩ দিন

১৫ জিবি ১৫৯ টাকা

বর্তমানে বাংলাদেশ ইন্টারনেটের যুগ। এদেশে ইন্টারনেটের প্রচলন অনেক। ছোট বড় সবার হাতেই স্মার্টফোন রয়েছে। এখন সবাই গেম খেলে ইন্টারনেটে এমবি দিয়ে। আই তাই কম টাকায় বেশি ইন্টারনেটের জন্য এই অফারটি অনেক সুন্দর একটি অফার। আপনারা যদি ইয়ে পার্টি নিয়ে নিতে চান তাহলে অনেক সুন্দরভাবে কয়েকদিন আপনারা এভাবে চালাতে পারবেন। আর মাই জিপি অ্যাপে এই অফারটি অ্যাভেলেবেল রয়েছে।

  • ১৫ জিবি
  • দামঃ ১৫৯ টাকা
  • মেয়াদঃ ৭ দিন

২০ জিবি ৪৪৮ টাকা

যারা যারা চাকরি বা ব্যবসায়ের ক্ষেত্রে এক মাসের জন্য ইন্টারনেট প্যাক কিনতে চান তাদের জন্য এবারটি অনেক ভালো একটি অফার। এক মাসের জন্য বিষ জিবি অনেক দারুন একটি অফার। কথা বলার জন্য ৩০ দিন খুব সুন্দর ভাবেই কথা বলতে পারবেন। আপনারা যদি চান তাহলে এই অফারটি নিতে পারেন। এতে করে আপনাদের একমাস খুব সুন্দর ভাবেই কেটে যাবে।

  • ২০ জিবি
  • দামঃ ৪৪৮ টাকা
  • মেয়াদঃ ৩০ দিন

৬ জিবি ৭০ টাকা

আপনারা যারা কম টাকার মধ্যে অনেক এমবি কিনে যাচ্ছেন তাদের জন্য ৬ জিবি ৭০ টাকায় সাতদিন মেয়েদের দারুন একটি অফার। যারা যারা অনেকদিন যাবত অফার গুলো খুজতেছেন তাদের জন্য এই অফারটি অনেক ভালো একটি অফার। কেননা এই অফারটি লিমিটেড একটি অফার। টায়ার দেরি না করে এই অফারটি সবাই লুফে নিন। সাত দিনের জন্য ৬ জিবির অফারট আপনারা কেউ হাতছাড়া করবেন না।

  • ৬ জিবি
  • দামঃ ৭০ টাকা
  • মেয়াদঃ ৭ দিন

৬ জিবি ১০০ টাকা

এখন আপনাদের সামনে আরও একটি দারুন একটি অফার নিয়ে আসলাম সেটি হল ৬ জিবি একশ টাকায় যার মেয়াদ কিনা ৩০ দিন। এটি আপনারা সবসময়ের জন্যই কিনতে পারবেন। কথা বলার জন্য এই অফারটি অনেক দারুন একটি অফার। ৬ জিবি এমবি কিনতে অনেক টাকা খরচও যায় কিন্তু মাই জিপি অ্যাপে ১০০ টাকার মধ্যেই ৬ জিবি এমবি কেনা সম্ভব। তার মেয়াদও রয়েছে ৩০ দিনের। তাই আপনারা আর দেরি না করে এ অফারটি নিয়ে নিবেন।

  • ৬ জিবি
  • দামঃ ১০০ টাকা
  • মেয়াদঃ ৩০ দিন

জিপি ইন্টারনেট অফার চেক করার কোড

যারা যারা জিপি ইন্টারনেট অফার চেক করতে পারেন না তাদের জন্যই আমাদের আজকের এই পোস্ট। অনেক উপায়েই জিপি ইন্টারনেট অফার চেক করা যায়। যে উপায়ে আপনারা খুব সহজেই অফারটি চেক করতে পারবেন সে তাহলে মাই জিপি এপের মাধ্যমে। কেননা মাই জিপি অ্যাপের মাধ্যমে খুব সহজে অফারটি চেক করা যায়। প্রথমে আপনারা play store থেকে মাইজিপি ডাউনলোড করে নিবেন তারপর আপনাদের মাই জিপি অ্যাপের সিমটির নাম্বার দিয়ে প্রবেশ করেন তারপর খুব সহজেই ইন্টারনেট চেক করতে পারবেন।

জিপি ইন্টারনেট অফার চেক করার কোড(*১২১*১*২#

পরিশেষে

আশা করছি আমরা আপনাদেরকে সঠিক তথ্য দিতে পেরেছি। যদি আপনাদের এই জিপি ইন্টারনেট অফার গুলো ভালো লেগে থাকে তাহলে সবার সাথে শেয়ার করে দিন। যাতে করে আপনার বন্ধুরা এ সকল তথ্যগুলো পেতে পারে। ভবিষ্যতে এরকম আরো সুন্দর সুন্দর অফার পেতে আমাদের কমেন্ট করুন। যাতে করে আমরা আপনাদের আরো ভালো ভালো অফার দিতে পারি। ধন্যবাদ।