গ্রীন লাইন পরিবহন বাসের কাউন্টার নাম্বার

Photo of author

By admin

আপনারা যারা বর্তমানে গ্রীন লাইন পরিবহনের বাসের কাউন্টার নাম্বার খুজতেছেন। তারা সঠিক সাইটটিতেই চলে এসেছেন। কেননা আমাদের এই সাইটটিতে সব সময় সকল বাসের কাউন্টার নাম্বার এবং সময়সূচি সম্পর্কে জানিয়ে দেওয়া হয়। তাই আপনারা যারা গ্রীন লাইন পরিবহনের যাতায়াত করার জন্য সেই বাসের কাউন্টার নাম্বার খুজতেছেন। তারা যদি সমস্ত তথ্যগুলো পেতে চান তাহলে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ ভালোভাবে দেখতে হবে।

বর্তমানে হাজারো লোক আছে যারা কিনা গ্রীন লাইন পরিবহন এই বাসটিতে চলাফেরা করে থাকে। কারণ বর্তমানে বিভিন্ন এসি এবং নন এসি ব্র্যান্ডের বাস গুলো রয়েছে যার মধ্যে গ্রীন লাইন বাসটা অন্যতম। তা আপনারা যারা এক জায়গায় থেকে আরেক জায়গায় যাতায়াতের জন্য গ্রীন লাইন বাসটি ব্যবহার করতে চাচ্ছেন। তাদের জন্য যাতে করে সহজেই ঘরে বসেই রেললাইন এর বাসের টিকিটগুলো কাটতে পারেন সে সকল বাস অ্যাকাউন্ট নাম্বার দিয়ে দিলাম। যাতে করে এখান থেকে নাম্বার গুলো কালেক্ট করে আপনার টিকিট কাটতে পারেন।

গ্রীন লাইন পরিবহন বাস যেসব জায়গায় যায়ঃ- 

  • ঢাকা
  • চট্টগ্রাম
  • সিলেট
  • খুলনা

গ্রীন লাইন পরিবহন বাসের কাউন্টার নাম্বার

আমরা এখন আপনাদেরকে যে বিষয় সম্পর্কে জানাবো তা আপনারাও শুনলে কিছুটা অবাক হয়ে যাবেন। কারণ এখন আপনারা চাইলে ঘরে বসেই গ্রীন লাইন পরিবহন বাসের কাউন্টার নাম্বার দিয়ে আগে থেকেই টিকিট বুকিং করতে পারবেন। এতে করে আপনাদের সময়টাও বাজবে এবং কি শরীরে পরিশ্রমটাও কম হবে। তাই আপনারা যারা যারা এই উপায়টি অবলম্বন করতে চাচ্ছেন তা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখতে থাকুন।

ঢাকা জোন কাউন্টার নাম্বার
জায়গার নাম  কাউন্টার নাম্বার
আরামবাগ 01730060009
কলাবাগান 01730060006
চট্টগ্রাম জোন কাউন্টার নাম্বার
জায়গার নাম  কাউন্টার নাম্বার
চট্টগ্রাম দামপাড়া-১ 01970060085/ 031630551
চট্টগ্রাম দামপাড়া-২ 01730060085/ 031286994
সিলেট জোন কাউন্টার নাম্বার
জায়গার নাম  কাউন্টার নাম্বার
সিলেট সুবহানিঘাট 01730060036
সিলেট হুমায়ুন রশিদ চত্বর 01970060036
খুলনা জোন কাউন্টার নাম্বার
জায়গার নাম  কাউন্টার নাম্বার
যশোর নিউ মার্কেট 01730060039
বেনাপোল বাজার 01730060035

গ্রীন লাইন পরিবহন বাসের যাতায়াত ব্যবস্থা কেমন

এখন অনেক রকমের বাস রয়েছে যেগুলোতে যাতায়াত করে অনেক আরামদায়ক এবং কি আনন্দ লাগে। এমনই একটি বাস রয়েছে যেটির নাম কিনা হলো গ্রীন লাইন পরিবহন বাস। এ বাসটি সম্পূর্ণ এসি করা। এটি তে চললে আপনারা মনে করবেন যে আমরা মনে হয় কোথায় এসে পড়লাম। তাই যারা যারা এই বাসটিতে ভ্রমণ করতে চাচ্ছেন তারা অতি শীঘ্রই চলে আসুন আমাদের এই পোস্টটি ফলো করুন। কারন আমরা আপনাদেরকে সঠিক তথ্যটি দেবো যা দেখলে আপনারা কিছুটা ধারণা নিতে পারবেন বা সম্পর্কে।

পরিশেষে

প্রিয় যাত্রী বিন্দু আপনারা যারা গ্রীন লাইন পরিবহন বাসে ভ্রমণ করার জন্য অনেক রকমের ওয়েব সাইটে সার্চ করে আসছেন। তাদের মধ্যে থেকে যারা আমাদের এই পোস্টটি ফলো করেছেন। যদি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লাগে তাহলে বেশি বেশি আমাদের সাথে থাকবেন এবং কি আমাদের পরবর্তী পোস্ট পেতে অপেক্ষা করবেন। তাদের জন্য আমাদের অসংখ্য ধন্যবাদ। এতক্ষণ আমাদের এই পোস্টটি পড়ার জন্য।