এইচ.আর ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার ও সময়সূচী

Photo of author

By admin

প্রিয় যাত্রীবৃন্দ আপনারা যারা এইচ আর ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার ও সময়সূচী সম্পর্কে জানতে চাচ্ছেন। তারা সঠিক জায়গায় চলে এসেছেন। কারণ আমাদের এই সাইটটিতে সব সময় বাসের কাউন্টার নাম এবং সময়সূচী সম্পর্কে জানানো হয়। যেখানে আমরা সুন্দর পয়েন্ট আকারে পার্ট টু পার্ট সকল বাসের কাউন্টার নাম্বার সম্পর্কে জানিয়ে দিই। যাতে করে লোকজন খুব সহজে এখান থেকে সকল তথ্যগুলো পেয়ে যেতে পারে। তাই সম্পূর্ণ তথ্য পেতে আমাদের আর্টিকেলটি পড়তে থাকুন।

বর্তমান সময়ে আপনারা যারা অনলাইনে এইচ আর ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার ও সময়সূচি সম্পর্কে জানতে চান। তারা বেশিরভাগ সময়েই এই গাড়িটি ব্যবহার করে এক জায়গা থেকে আরেক জায়গায় যাতায়াত করে থাকে। কারণ এই গাড়িটি যাতায়াত ব্যবস্থা এবং একটি টাইমের উপর ভিত্তি করে চলাচল করে। তাই আপনারা যারা এখান থেকে যাওয়ার জন্য ঘরে বসেই এইচ আর ট্রাভেলস ভার্সেস কাউন্টার নাম্বার খুজতেছেন। তাদের জন্য নিচে বক্স আকারে কিছু নাম্বার গুলো দিয়ে দিলাম।

এইচ.আর ট্রাভেলস বাসের রুট যেখানে যেখানেঃ- 

  • ঢাকা থেকে বগুড়া
  • ঢাকা থেকে গাইবান্ধা
  • ঢাকা থেকে রংপুর

এইচ.আর ট্রাভেলস বাসের সময়সূচী

অনেক মানুষই আছে যারা কিনা জানে না যে এইচ আর ট্রাভেলস বাসের সময়সূচি সম্পর্কে। আজ আমরা তাদের জন্য নিয়ে আসলাম এই বাসে সকল সময়সূচী নিয়ে। যদি আমাদের এই পোস্টটি ভালোভাবে দেখে থাকুন তাহলে আপনারা জানতে পারবেন যে এই বাসে সকল সময়সূচি সম্পর্কে। কেননা সময় সম্পর্কে জানা থাকাটা প্রত্যেক মানুষেরই দরকার। কারণ আপনি যদি বাসের সময় সম্পর্কে না জানেন তাহলে বাসটির কখন ছাড়বে তা আপনারা জানবেন না। তাই আপনাদের এইচ‌ আর বাসের ট্রাভেলস সময়সূচী সম্পর্কে এখন আমরা আপনাদেরকে দেখিয়ে দেব।

সময়সূচীঃ- 

জায়গার নাম  সময়সূচী
ঢাকা থেকে বগুড়া প্রথম যাত্রা 8:00 থেকে শেষ ট্রিপ 10:45
ঢাকা থেকে গাইবান্ধা প্রথম ভ্রমণ 7:30 থেকে শেষ ট্রিপ 10:45
ঢাকা থেকে রংপুর প্রথম ভ্রমণ 7:30 থেকে শেষ ট্রিপ 10:45

এইচ.আর ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার

মানুষ এখন দিন যাচ্ছে আরও বেশি উন্নত হচ্ছে। কারণ মানুষ এখন বড় বেশি এই সব কাজকর্ম করতে চায় কিছু সময়ের মধ্যেই। তাই অনেক মানুষ আছে যারা অনেক দামি দামি বাসে চরে এক জায়গায় ভ্রমণ করে থাকে। কিন্তু তারা এসব বাসে চলার আগে বাসটি বুকিং করতে চায় কিন্তু এখনো তথ্য পাচ্ছে না যে কিভাবে এই বাসটি বুকিং করতে পারবে। একটি ছোট্ট করে মাধ্যমে তারা বাসের কাউন্টার নাম্বার দিয়ে খুব সহজেই ঘরে বসে বাস বুকিং করতে পারবে।

কাউন্টার নাম্বারঃ- 

ঢাকা বিভাগ কাউন্টার নাম্বার

জায়গার নাম  কাউন্টার নাম্বার
গাবতলী টার্মিনাল, ঢাকা ০১৯৯১১৭৭৪১৫
সাভার, ঢাকা 01711519191
মহাখালী, ঢাকা 01552315831

রংপুর বিভাগ কাউন্টার নাম্বার

জায়গার নাম  কাউন্টার নাম্বার
গাইবান্ধা পৌর বাস স্টেশন 0173-2678071
লালমনির হাট মিশন রোড 01917-199993
নীলফামারী জেলা 01991177448

রাজশাহী বিভাগ কাউন্টার নাম্বার

জায়গার নাম  কাউন্টার নাম্বার
পলাশবাড়ী, বগুড়া রোড
(পোস্ট অফিসের সামনে)
01710-905592
শেরপুর, বগুড়া 01991-177431
জয়পুরহাট 01991177436

এইচ.আর ট্রাভেলস বাসের জাতায়েত ব্যবস্থা কেমন

যারা যারা এইচ আর ট্রাভেলস বাসে করে যাতায়াত করছে তারাই বলতে পারবে যে এই বাসে যাদের ব্যবস্থা কেমন। অনেকে আছে আবার যারা এই বাসটিতে চলার জন্য আগ্রহী কিন্তু এখনো চড়তে পারেনি তাদের জন্য আমাদের এই আজকে পোস্টটি। এ বাসটি সম্পূর্ণ এসি করা। আপনারাও চাইলে এই বাসটিতে একবার চলে দেখতে পারেন যে এ জাতের ব্যবস্থাটি কেমন। তাই আপনারা যারা এই বাসটি দিয়ে চড়তে চান এবং কি এর সকল তথ্য সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই পোস্টটি শেয়ার করতে হবে। আমরা আপনাদেরকে এবার সে চলার জন্য সকল ব্যবস্থা এখন দেখিয়ে দিব।

পরিশেষে

আশা করছি আপনারা আমাদের এই সাইটটি থেকে সকল তথ্যগুলো পেয়ে গেছেন। আপনারা যারা এইচ আর ট্রাভেলস আছে কাউন্টার নাম্বার খুঁজতেছেন তারা হয়তো আমাদের এই সাইটটি থেকে পেয়ে গেছে। তাই আমাদের এই সাইটটি থেকে যদি সঠিক তথ্যগুলো পেয়ে থাকেন। তাহলে অন্যদেরকেও দেখার সুযোগ করে দিবেন। কেননা অন্য সকল লোকজনের যাতে এ সকল তথ্যগুলো মোবাইলের মাধ্যমেই দেখতে পারে। ধন্যবাদ আমাদের আর্টিকেলটি সম্পুর্ন ভাবে পড়ার জন্য।