আইপিএলে মুস্তাফিজ কোন দলের হয়ে খেলবে ২০২৪

Photo of author

By admin

আমরা আজকে আপনাদের জন্য একটি সুন্দর পোস্ট নিয়ে আসলাম। যেটি কিনা বাংলাদেশের হয়ে একজন প্লেয়ার আইপিএলে অংশগ্রহণ করেছে। তাই এই পিলারের সকল তথ্য আজ আমরা আপনাদেরকে জানিয়ে দিব। কেননা বাংলাদেশের দর্শকেরা জানতে চাই যে আইপিএলে বাংলাদেশি প্লেয়ারের মধ্যে কে চান্স পেয়েছে। তাই আপনারা যারা এ সম্পর্কে তথ্য জানতে চান তা আমাদের সাথে থাকুন।

আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো যে আইপিএলে মুস্তাফিজ কোন দলের হয়ে খেলবে এবং কি কত টাকা বিনিময়ে এসে খেলবে। এবার আইপিএলে মুস্তাফিজ ভিন্ন দলের হয়ে খেলবে। তা আপনারা আমাদের এই পোস্টটি মাধ্যম থেকে জানতে পারবেন যে কোন দলের হয়ে এবারের আইপিএল খেলবেন মুস্তাফিজ। তাই যারা যারা মুস্তাফিজকে পছন্দ করেন এবং কি তার খেলা দেখতে চান আশা করি তারা আইপিএলের সকল খেলা দেখবেন। নিচে সম্পর্কে আমরা সকল তথ্য দিয়ে দিলাম।

আইপিএলে মুস্তাফিজ কোন দলের হয়ে খেলবে ২০২৪

প্রত্যেকটি প্লেয়ারেরই একটা স্বপ্ন থাকে যে ভিন্ন দেশে খেলার। কারণ সে তার জীবনটাকে সারাটি ভাবে ই খেলাধুলা করে অন্য দেশে খেলার জন্য। তাই সেই সুযোগ বাংলাদেশের একজন প্লেয়ারই চান্স পেয়েছে যেটি কিনা বড় একটি আসরে নাম হল আইপিএল। আইপিএলে বাংলাদেশের হয়ে শুধুমাত্র মুস্তাফিজুর রহমান দলে চান্স পেয়েছে। আর আপনারা আমাদের কাছে জানতে চেয়েছেন মুস্তাফিজুর কোন দলের হয়ে খেলবেন ২০২৪ সালে। তাই নিচে এ সম্পর্কিত তথ্য দিয়ে দিব।

আইপিএলে মুস্তাফিজের দলের নাম

বাংলাদেশী দর্শকের মনে প্রশ্ন থাকতে পারে যে এবারে আইপিএলে মুস্তাফিজের দলের নাম কি। তার কারণ দর্শকেরা চায় যে মুস্তাফিজুর যে দলে খেলবে সে দলকে সাপোর্ট করতে। আজ তাই আমরা তাদের জন্য দেখিয়ে দেবো যে মোস্তাফিজের দলের নাম কি। এবার মুস্তাফিজ চেন্নাইয়ের হয়ে মাঠে নামবেন। ধনীর নেতৃত্বে মুস্তাফিজ এবার মাঠে খেলবেন। তাই যারা যারা চেন্নাইকে আগে থেকে সাপোর্ট করতেন এবং কি এখন করবেন তারা অবশ্যই খেলাগুলো দেখবেন সম্পূর্ণ।

আইপিএলে মুস্তাফিজের দাম কত

গতবারের আইপিএলে বাংলাদেশী হয়ে খেলেছেন তিনজন ক্রিকেটার। আর এবারে আইপিএলে বাংলাদেশের প্লেয়ারদের মধ্যে একজনই খেলবেন তা হল কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তাই তার মূল্যটি জানতে বাংলাদেশে অনেক মানুষই আছে যারা এখনো আগ্রহী সাথে বসে রয়েছে। আমরা এখন আমাদেরকে জানিয়ে দেবো যে মুস্তাফিজের দাম কত টাকা। এবারে আইপিএলে দুই কোটি রুপিতে মুস্তাফিজের কে দলে কিনে নিয়ে এসে চেন্নাই। যা কিনা বাংলাদেশী টাকায় প্রায় আড়াই কোটি টাকার মতো হয়ে থাকে।

  • ২ কোটি রুপি।
পরিশেষে

আশা করছি আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে মুস্তাফিজের কোন দলে পাওয়া এবং কত দাম তার সমস্ত তথ্যগুলো পেয়ে গিয়েছেন। তো এরকম যদি আরো কোন প্লেয়ারের সম্পর্কে জানতে চান তাহলে আমাদেরকে জানাবেন। যদি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনাদের সকল বন্ধু-বান্ধবকে দেখার সুযোগ করে দিবেন। আর আপনাদের একটি কথা বলে রাখি যে বাংলাদেশের পক্ষে আমাদের মুস্তাফিজ খেলতেছে সবাই তার খেলাটি দেখবেন।