আইপিএল নিলাম ২০২৪ সর্বোচ্চ দামি প্লেয়ারের নাম

Photo of author

By admin

আজকে আমরা আপনাদের জন্য ক্রিকেটের সবচেয়ে দামি একটি টুর্নামেন্ট সম্পর্কে জানাবো যেটি হল আইপিএল। অনেক মানুষই আছে যে এই আইপিএল খেলা দেখার জন্য অতি আগ্রহের সাথে বসে রয়েছে। এবং কি আইপিএলে অনেক বিদেশি প্লেয়ারাও খেলে থাকে। তাই দর্শকেরা জানতে চাই যে বিদেশি প্লেয়ারদের কত টাকার বিনিময়ে আইপিএলের দলগুলো ওখানে থাকে। আমরা তাদের জন্যই নিচে এ সম্পর্কে তথ্যগুলো দিয়ে দিলাম।

এবারের আইপিএল নিলামে যে যে প্লেয়াররা দল পেয়েছে তার সর্বোচ্চ দামি প্লেয়ারদের কিছু তথ্য আজকে আপনাদেরকে দেখিয়ে দিব। কেননা এই আইপিএল খেলাটি ক্রিকেটের সবচেয়ে বড় একটি টুর্নামেন্ট। তাই এই টুর্নামেন্টে খেলার জন্য অনেক প্লেয়াররাই অংশগ্রহণ করে থাকে। অনেক বিশ্বমানের প্লেয়ারাও এই টুর্নামেন্ট খেলার জন্য আগ্রহ প্রকাশ করে। তাই আজকে আমরা আপনাদেরকে দেখে দেবো সেরা কিছু প্লেয়ারের নাম যেগুলো আইপিএলে সবচেয়ে বেশি টাকায় বিক্রি হয়েছে।

আইপিএল নিলাম ২০২৪ সর্বোচ্চ দামি প্লেয়ারের নাম

আপনারা যারা আইপিএল খেলাটি দেখেন তারা হয়তোবা জানেন যে আইপিএল টি কোথায় অনুষ্ঠিত হয়। এই খেলাটি অনুষ্ঠিত হয় ইন্ডিয়ার মাটিতে। ইন্ডিয়ার আই এই টুর্নামেন্টটি তৈরি করে থাকে। তাই আপনারা যারা এই খেলার নিলাম সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের পেজটি ফলো করুন। কেননা আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দিতে চাচ্ছি যে আইপিএল ২০২৪ এর সেরা কিছু দামি প্লেয়ারের নাম। এবং কি এদের সকল বায়োডাটা সম্পর্কে আপনাদের কি আজকে আমরা জানিয়ে দেবো।

আইপিএল নিলাম ৫ টি দামি প্লেয়ারের নাম

প্রিয় আইপিএল ভক্তরা আপনারা যারা যারা আইপিএল খেলা খুবই পছন্দ করেন। এবং কি আপনাদের মধ্যে থেকে যারা আইপিএল দলগুলো সাপোর্ট করেন তাদের জন্য আজকে আমরা কিছু তথ্য দেখিয়ে দিব। কেননা আপনারা যদি আমাদের পোস্টটি দেখেন তাহলে আপনাদের পছন্দের প্লেয়ার গুলো কোন দলে এবং কি কত টাকা বিনিময়ে বিক্রি হয়েছে তার কিছু তথ্য। তাই আজকে আমরা আপনাদেরকে দেখে দেবো আইপিএলের সর্বোচ্চ পাঁচটি দামি প্লেয়ারের নাম।

  • মিচেল স্টার্ক
  • প্যাট জেমস কামিন্স
  • ডেল মিচেল
  • হার্সাল প্যাটেল
  • আলজারী জোসেব
মিচেল স্টার্ক

এ আইপিএলে মিচেল স্টার্ক এর দাম সম্পর্কে অনেক মানুষই জানতে চাইবে। তাই আমরা তাদের জন্য নিয়ে আসলাম মিচেল স্টার্কের কত টাকায় বিক্রি হয়েছে। ২৪ কোটি ৭৫ লক্ষ রুপিতে পেট কামিংস এবার কলকাতার হয়ে মাঠে নামবে। এবারের আইপিএলের সর্বোচ্চ দামের রেকর্ডটি করলেন এই মিচেল স্টার্ক।

  • ২৪ কোটি ৭৫ লক্ষ রুপি।
প্যাট জেমস কামিন্স

অস্ট্রেলিয়ান এই তারকা এবারের বিশ্বকাপ টি নেতৃত্ব দিয়েছেন। তাই আইপিএলে তাকে কিনার জন্য অনেক টিমই লড়াই করেছিল। তাই তার মূল্যটি আপনারাও শুনলে অবাক হয়ে যাবেন। তাকে ২০ কোটি ৫০ লক্ষ রুপিতে কিনে নিয়েছে সানরাইজ হায়দ্রাবাদ। তিনি আইপিএলের দ্বিতীয় রেকর্ড করলেন ২০২৪ সালে।

  • ২০ কোটি ৫০ লক্ষ রুপি।
ডেল মিচেল

এবারের আইপিএলে প্রথমবার এসেই চমক দেখালেন এই কিউই বেটার। কেননা তার মূল্যটি এবারের আইপিএলের তৃতীয় সর্বোচ্চ দাম। তাকে এবার কিনেছেন চেন্নাই সুপার কিং ১৪ কোটি রুপি দিয়ে। আপনারা তো বুঝতে পারছেন যে এই প্লেয়ারটি কেমন খেলে।

  • ১৪ কোটি রুপি।
হার্সাল প্যাটেল

ইন্ডিয়ার এই তারকা প্রায় প্রতিবারই অনেক টাকার বিনিময়ে দলগুলো পেয়ে থাকে। তিনি অলরাউন্ডার হিসেবে খ্যাতি লাভ করেছে। তিনি যেমন বল করে তেমনি ব্যাটাতে অনেক চার ছক্কা মেয়ে থাকে। তাই তার মূল্যটি আপনারা জানলে অবাক হয়ে যাবেন যে তিনি ১১ কোটি ৭৫ লক্ষ রুপিতে বিক্রি হয়েছে। তাই আপনারা যারা এই প্লেয়ারের সাপোর্ট করেন তারা অবশ্যই আইপিএল খেলাটি দেখবেন।

  • ১১ কোটি ৭৫ লক্ষ রুপি।
আলজারী জোসেব

ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার আলজারী জোসেফ রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু হয়ে ২৪ সালের মাঠে নামবেন। আর এই প্লেয়ারটির দাম ১১ কোটি ৫০ লক্ষ রুপি। তাই আপনারা যারা এই পিলারের সম্পর্কে সকল তথ্য জানতে চাচ্ছেন তারা আমাদের পেজটি সাথে থাকুন। তাহলে আপনারা বুঝতে পারবেন যে এ প্লেয়ার টি কোন দলের হয়ে এবং কি কখন মাঠে নামবে।

  • ১১ কোটি ৫০ লক্ষ রুপি
পরিশেষে

তো এই ছিল আমাদের আজকের আইপিএলের নিলামান্তৃত প্লেয়ারদের নাম এবং সর্বোচ্চ দামি প্লেয়ার গুলোর নাম। আশা করছি আপনারা যে সকল তথ্যগুলো আমাদের কাছে জানতে চেয়েছেন বা অনলাইনে জানতে চেয়েছেন। তা আপনারা আপনাদের চাওয়া তথ্যগুলো আশা করছি পেয়ে গিয়েছেন। তাই আপনারা যে সকল তথ্যগুলো পেয়েছেন তা অন্যদেরকেও এসব তথ্যগুলো দেখার সুযোগ করে দিবেন। যাতে করে সকল তথ্যগুলো পেতে পারে। ধন্যবাদ আমাদের আর্টিকেলটি ভালোভাবে পড়ার জন্য।