কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Photo of author

By admin

বর্তমানে আপনারা যারা চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি খুজতেছেন। তাদের জন্য নিয়ে আসলাম আরেকটি ধামাকা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খবর। এখানে সরকার নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার টি। প্রায় অনেকেই আবেদন করা শুরু করেছে। আপনারা যারা এখনো বসে রয়েছেন তারা আর দেরি না করে আমাদের নিজেদের পোস্টটি সম্পর্কে থাকুন। আশাকরি সকল তথ্য আপনারা পেয়ে যাবেন।

আপনারা যারা এখনো আবেদন কবে কি এ সমাচারের তথ্যগুলো জানতে চাচ্ছেন। তাদের জন্য নিয়ে আসলাম আমাদের আজকের এই পোস্টটি। কেননা আমরা এখানে প্রায় সকল সময়েই চাকরির খবর সম্পর্কিত তথ্য দিয়ে থাকি। আপনারা যদি কারিগরি শিক্ষা অধিদপ্তরে চাকরি করতে চান। তাহলে আপনার যাবতীয় যা কিছু লাগবে তা নিয়ে সকল কিছু বিশ্লেষণ আমরা নিচে প্রস্তুত করে দেব।

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এখনকার সময়টা হল মানুষ চাকরির জন্য ঘোরাফেরা করে। কিন্তু তারা জানে না যে চাকরির অনেক খবরই এখন অনলাইনে মাধ্যমে পাওয়া যায়। তাই সরকারও একটি সাইট তৈরি করেছে যাতে করে। সাধারণ মানুষ তারা ঘরে বসেই চাকরির বিজ্ঞপ্তি গুলো দেখতে পারে। তাই আপনারা কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে সকল তথ্য বিভিন্ন অনলাইন পোর্টালে পেয়ে যাবেন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ

বর্তমান সময়ে সরকার বেকার লোকদের জন্য একটি বিষয় চাকরির সুযোগ করে দিয়েছে। আপনারা যারা সেখানে নিয়োগ দিতে চান তারা অবশ্যই আমাদের পোস্টটি সম্পন্ন করতে থাকুন। আমরা আশা করি আপনারা আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য নিচে দেওয়া অপশনে পেয়ে যাবেন। এখানে আপনারা চাইলে খুব সহজে বিভিন্ন মাধ্যমে আবেদন করতে পারবেন। তাই দেরি না করে এখনই আবেদন করা শুরু করুন।

আরও পড়ুনঃ বাংলাদেশ ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত

আপনারা যারা কারীবেশিক অধিদপ্তরে চাকরি করতে যাচ্ছেন। তাদের অবশ্যই মনে রাখতে হবে যে এই চাকরি আবেদন শুরু হয়েছে ৬-৭, ২০২৩ তারিখ থেকে এবং আবেদনের শেষ তারিখ ৩১/৭/২৩ তারিখ পর্যন্ত। এই কর্মসূচিতে মধ্যে আপনাকে আবেদন করতে হবে। আপনারা যদি পরবর্তী সময়ে চাকরি করতে চান তাহলে আপনারা সেখানে অংশগ্রহণ করতে পারবেন না। তাই অবশ্যই আপনাদেরকে এ সময়ের মধ্যেই আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম: কারিগরি শিক্ষা অধিদপ্তর
মোট শূন্যপদ: ২ টি
আবেদন শুরুর তারিখ: ০৬ জুলাই ২০২৩
আবেদন পাঠাবার শেষ তারিখ: ৩১ জুলাই ২০২৩
বয়স সীমাবদ্ধতা: ১৮ থেকে ৩২ বছর।
বেতন: ২২৪৯০ টাকা
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dtev.teletalk.com.bd

২১৮১ পদে কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ

বাংলাদেশ সরকার কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তিতে বিশাল জনগণের নিয়োগের সুযোগ করে দিয়েছে। এখানে প্রায় ২১৮১ জনের মত লোক নিয়োগ দেওয়া হবে। ২১৮১ পদে বিভিন্ন পদে কারিগরি শিক্ষা অধিদপ্তরে লোকেদের নিয়োগ দেওয়া হবে। আপনারা যারা এ সকল পদে অংশগ্রহণ করতে চান তারা নিচে দেওয়া অপশন গুলো দেখুন। আপনারা খুব সহজেই সে সকল তথ্যের ভিত্তি করেই আপনাদের পছন্দের পথটি বেছে নি। আশা করি আপনারা আপনাদের তথ্যগুলো পেতে পারবেন।

কারিগরি শিক্ষা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইদানিং বাংলাদেশ সরকার কারিগরি শিক্ষা বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বর্তমানে অনেক মানুষই আছে যারা বেকার বসে রয়েছেন ছাত্রছাত্রী। তাই আপনারা যারা বেকার বসে রয়েছেন তারা চাইলে এই শিক্ষা বোর্ডে এপ্লাই করতে পারবেন। আমরা আমাদের আজকের এই পোস্টটিতে আপনাদের শুরু থেকে শেষ পর্যন্ত কি কি লাগবে তার সকল তথ্য দিয়ে দিব আবেদন করার জন্য। যাতে করে আপনারা খুব সহজেই এ সকল তথ্যগুলো পেতে পারেন।

  • পদের নামঃ একাউন্টেন্ট
  • পদ সংখ্যাঃ ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী
  • বেতনঃ ১৪ গ্রেড

কারিগরি শিক্ষা অধিদপ্তর বোর্ড নিয়োগ ২০২৩

এখন অনেক মানুষই আছে যারা বিভিন্ন বোর্ডে বাস করে। বাংলাদেশ সরকার প্রত্যেক বোর্ডের জন্যই এই চাকরির অফারটি দিয়ে দিয়েছে। তাই আপনারা চাইলে যে কোন বোর্ডের থেকেই আপনারা এই কাজগুলো করতে পারবেন। তাই আপনারা আর দেরি না করে আপনাদের কাঙ্খিত কাছের গ্রাহকের কাছে গিয়ে আবেদনটি করে ফেলুন। এবং আপনার পছন্দের পদগুলো বেছে নিয়ে চাকরি করতে থাকুন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর বোর্ড নিয়োগ

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পিডিএফ ডাউনলোড

বর্তমানে অনেক মানুষই আছে যারা অনলাইনে বিভিন্ন মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ দিয়ে থাকে। কিন্তু আপনারা সকল সাহিত্য থেকেই পিডিএফ ডাউনলোড করবেন না। আপনারা সরকারের নিজস্ব সাইট থেকে গিয়ে সেখানে পিডিএফ ডাউনলোড করবেন। এবং সেখানে আপনারা সঠিক তথ্য পেয়ে যাবেন। আপনারা যদি কারিগরি শিক্ষা নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড করতে চান। তাহলে সরকারের ওয়েবসাইটে যান এবং সেখান থেকে ডাউনলোড করুন।

অনলাইন আবেদন করার নিয়ম

আপনারা চাইলে বিভিন্ন মাধ্যমে অনলাইন আবেদন করতে পারবেন। অনেক মানুষ আছে যারা অনলাইনে আবেদন করতে পারে। কিন্তু কিছু মানুষ আছে যারা অনলাইনে আবেদন করতে পারে না। তাই আপনারা ঘরে বসে যেভাবে অনলাইন আবেদন করতে পারবেন তার কিছু তথ্য নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারাও ঘরে বসে অনলাইন আবেদন করতে পারেন।

  • সর্বপ্রথম আপনাকে আপনার মোবাইলে ইন্টারনেট কানেক্ট করতে হবে।
  • এরপর আপনাকে বিভিন্ন সাইট যেমন google chrom opera mini বা google এ সকল সাইট এ যেতে হবে।
  • তারপর আপনাকে সেখানে গিয়ে সার্চ করতে হবে কারিগরি শিক্ষা অধিদপ্তর লিখি।
  • তারপর বিভিন্ন সাইট আসবে সেখানে আপনার অফিসিয়াল ওয়েবসাইটে যাবেন।
  • সেখানে আপনাদের যাবতীয় সকল তথ্য সেখানে পেস্ট করবেন।
  • তারপর টেলিটক সিমের মাধ্যমে টাকা পাঠিয়ে আপনাদের ফরমটি পূরণ করবেন।
  • এরপর আপনারা নিচে সাবমিট অপশনে গিয়ে সাবমিট করে ফেলবেন।

এভাবে আপনারা চাইলে ঘরে বসেও আবেদন করতে পারবেন খুব নিমিষী।

পরিশেষে

আমরা আপনাদেরকে কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে সকল তথ্য দেওয়ার চেষ্টা করেছি। যদি এর মধ্যে আপনাদের আরো কিছু বাদ থাকে তাহলে আমাদের কমেন্ট অপশনে জানাবেন। যদি আমাদের পোস্টটি ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করবেন। যাতে করে সবাই তথ্যগুলো পেতে পারে। ধন্যবাদ আমাদের সম্পর্কে পোস্টে এতক্ষন পড়ার জন্য।