খুলনা থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪

Photo of author

By admin

প্রিয় যাত্রী বৃন্দরা আজকে আমরা আপনার জন্য আরও একটি নতুন ট্রেনের সময়সূচি সম্পর্কে নিয়ে আসলাম। যা কিনা খুলনা থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী এবং কি ভাড়ার তালিকা সকল তথ্য সম্পর্কে। বর্তমানে এখন সব থেকে বেশি মানুষজন খুলনা থেকে অনেক জায়গায় যাতায়াত করে থাকে ট্রেনে করে। তো তাদের জন্যই আজকে এই পোস্টটিতে কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে দেবো ট্রেনের।

এতক্ষণ যাবৎ আমরা আপনাদেরকে যা বলতে চেয়েছি তা তো আপনারা বুঝতে পেরেছেন। কেরালা এখন মানুষজন কোন জায়গা যাতায়াত করতে হলে ট্রেনে করে বেশি চলাফেরা করতে চায়। এবং কি খুলনা থেকে মানুষ এখন সব থেকে বেশি যাতায়াত করে থাকে বিভিন্ন জায়গায়। তাই তাদের সকল বিষয়ে ট্রেনের সম্পর্কে জানতে বেশি আগ্রহী। তো খুলনা যে সকল লোকজন আছে তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটিতে কিছু গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করব।

খুলনা থেকে চিলাহাটি যেসব ট্রেন যায়ঃ-

  • রুপসা এক্সপ্রেস (৭২৭)
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৭)

খুলনা থেকে চিলাহাটি ট্রেনের সময়সূচী

চিলাহাটি তে খুলনার মানুষ সব থেকে বেশি এগিয়ে থাকে কোন কাজের ক্ষেত্রে কিংবা অন্যান্য ক্ষেত্রে। তোতারা যদি কোন কাজের ক্ষেত্রে গিয়ে থাকে তাহলে তাদের অবশ্যই অবশ্যই অবশ্যই ট্রেনের সময়সূচী যারা থাকা দরকার। তার একমাত্র কারণ হলো সঠিক টাইমে যদি তারা পৌঁছাতে না পারে তাদের কাজে ব্যাঘাত ঘটবে। তাই আগে থেকে ট্রেনের সময়সূচি জানতে হলে আপনাদেরকে আপনার মোবাইলের মাধ্যমে ওয়েবসাইট থেকে জানতে হবে। তারে একটা মাধ্যমে আপনারা আমাদের এই পোস্টটি থেকে যে সকল তথ্যগুলো জানতে পারবেন।

সময়সূচীঃ- 

ট্রেনের নাম ছাড়ার সময় পৌছানোর সময়
রুপসা এক্সপ্রেস (৭২৭) ০৭ঃ১০ ১৬ঃ৪০
সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ২১ঃ১৫ ০৬ঃ২০

ছুটির দিনঃ-

  • রুপসা এক্সপ্রেস (৭২৭) সাপ্তাহিক ছুটির দিন বৃহস্পতিবার।
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) সাপ্তাহিক ছুটির দিন সোমবার।

খুলনা থেকে চিলাহাটি ট্রেন ভাড়া

বিভিন্ন বিভিন্ন ট্রেন আছে যেগুলোর ভাড়া বিভিন্ন রকমের হয়ে থাকে। তো খুলনা থেকে চিলাহাটি ট্রেন ভাড়া খুব একটা বেশি নয়। অনেকে আছে যারা হয়তোবা জানে ট্রেন ভাড়া কত টাকা করে আবার তোমাকেও জানেনা। কেননা যে কোন জায়গায় এই ট্রেনে করে যাতায়াত করতে হলে ট্রেনের ভাড়া টা খুব একটা বেশি হয় না। তবুও আপনাদের সুবিধার্থে কিছু ট্রেনের ভাড়া তালিকা সম্পর্কে আপনাদের কে নিচে দিয়ে দিলাম।

ভাড়ার তালিকাঃ-

আসন নাম  ভাড়ার তালিকা
শোভন ৩৫০ টাকা
শোভন চেয়ার ৪২০ টাকা
প্রথম সিট ৫৬০ টাকা
এসি সিট ৮৪০ টাকা

খুলনা থেকে চিলাহাটি ট্রেনের টিকিটের মূল্য

ট্রেনের টিকিটের মূল্য জানতে হলে আপনাদেরকে আগে জানতে হবে যে কোন কোন সিটের মূল্য কত টাকা করে। কেননা অনেক রকমের চেয়ার আছে যেমন শোভন চেয়ার অন্যান্য চেয়ারের মূল্য ভিন্ন রকমের হয়ে থাকে। তারই মধ্যে শোভন চেয়ার এর মূল্য হল ৩১০ টাকা। আপনারা চাইলেই একসাথে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে এই টিকিটগুলো কিনতে পারবেন।

আরও পড়ুনঃ- খুলনা থেকে কুষ্টিয়া ট্রেনের সময়সূচী

পরিশেষে

ইতিমধ্যেই আমরা আপনাদেরকে ট্রেনের সকল সময়সূচি সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি। আমরা চেষ্টা করেছি খুলনায় যে সকল ট্রেনগুলো আছে তার সকল সময়সূচী সম্পর্কে আপনাদেরকে জানিয়ে দেওয়ার। তো আপনারা আশা করলে আমাদের এই পোস্টটি মাধ্যমে সকল তথ্যগুলো জেনে নিতে পারবেন খুব সহজেই। যদি এরকম পোস্ট আপনাদের ভাল লাগে তাহলে আরো নতুন নতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ।