খুলনা থেকে পোড়াদহ ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৪

Photo of author

By admin

আজকে আমরা আরও একটি নতুন ট্রেনের সময়সূচি সম্পর্কে নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। জিটিভি না খুলনা থেকে পোড়াদহ যে সকল ট্রেনগুলো যাকাত করে তার সকল তথ্য সম্পর্কে। তো আপনারা যারা এ সমাস সম্পর্কে জানতে চাচ্ছেন। তার আগে আপনাদেরকে জানতে হবে যে কোন কোন ট্রেন গুলো অপরাধের উদ্দেশ্যে রওনা হয় খুলনা থেকে। তারপরে আপনারা জানতে পারবেন যে ওই সকল ট্রেনের সময়সূচী এবং কি ভাড়া তালিকা সকল বিষয় সম্পর্কে।

তো আর বেশি কথা না বাড়িয়ে মূল কথায় চলে আসি। যে খুলনা থেকে পুরা দেহ কোন কোন ট্রেন এবং কি সময়সূচী ও ভাড়া কত টাকা করে। আপনাদের সুবিধার্থে কিছু গুরুত্বপূর্ণ তথ্য এই পোস্টটির মাধ্যমে দিয়ে দেবো যেগুলো কিনা আপনারা আপনাদের অনেকটা উপকার হবে। তো এই বিষয় সম্পর্কে জানতে হলে আপনাদের প্রথম থেকে লাস্ট পর্যন্ত আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে দেখতে হবে।

খুলনা থেকে পোড়াদহ যেসব ট্রেন যায়ঃ-

  • কপোতাক্ষে এক্সপ্রেস (৭১৫)
  • সুন্দরবন এক্সপ্রেস (৭২৫)
  • রুপসা এক্সপ্রেস (৭২৭)
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৭)
  • চিত্রা এক্সপ্রেস (৭৬৩)

খুলনা থেকে পোড়াদহ ট্রেনের সময়সূচী

অনেকগুলো ট্রেন রয়েছে খুলনা থেকে পোড়াদহ উদ্দেশ্যে রওনা হয়। তারি মধ্য থেকে কিছু নামকরা ট্রেনের নাম সম্পর্কে তথ্য। এবং কি ওয়েটিং সম্পর্কে সময়সূচি আপনাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব আমাদের পোস্টের মাধ্যম থেকে। কেননা আপনার যদি ট্রেনে করে যাতায়াত করতে চান তাহলে আপনাদেরকে ট্রেনের সময়সূচি সম্পর্কে জানতে হবে সবার আগে। তাই আমরা নিচে খুলনার কিছু ট্রেনের সময়সূচি সম্পর্কে দিয়ে দিলাম।

সময়সূচীঃ-

ট্রেনের নাম ছাড়ার সময় পৌছানোর সময়
কপোতাক্ষে এক্সপ্রেস (৭১৫) ০৬ঃ১৫ ০৯ঃ৩৭
সুন্দরবন এক্সপ্রেস (৭২৫) ২২ঃ১৫ ০১ঃ৩২
রুপসা এক্সপ্রেস (৭২৭) ০৭ঃ১০ ১০ঃ২২
সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ২১ঃ১৫ ০১ঃ৩১

ছুটির দিনঃ- 

  • কপোতাক্ষে এক্সপ্রেস (৭১৫) ছুটির দিন মঙ্গলবার।
  • সুন্দরবন এক্সপ্রেস (৭২৫) ছুটির দিন মঙ্গলবার।
  • রুপসা এক্সপ্রেস (৭২৭) ছুটির দিন বৃহস্পতিবার।
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ছুটির দিন সোমবার।

খুলনা থেকে পোড়াদহ ট্রেন ভাড়া

কেউ যদি কোন জায়গায় কোন যানবাহনের মাধ্যমে যাকাত করতে চায় তাহলে তাদের ভাড়াটা দিতে হবে। তাই কোন ভাইয়ের মধ্যে যদি তারা বেশি ভাড়া দিয়ে ফেলে সেজন্য তাদের আগে থেকে হুঁশিয়ারি করতে কিছু তথ্য জানতে হবে। এতে করে তারা বুঝতে পারবে যে কোন জায়গা থেকে কোন জায়গার ভাড়া কত টাকা করে। তো এরকমই একটা বিষয় যে খুলনা থেকে প্রধান ট্রেনের ভাড়া কত।

ভাড়ার তালিকাঃ- 

আসন নাম  ভাড়ার তালিকা
শোভন ১৫৫ টাকা
শোভন চেয়ার ১৮৫ টাকা
প্রথম সিট ২৪৫ টাকা
এসি সিট ৩৭০ টাকা

খুলনা থেকে পোড়াদহ ট্রেনের টিকিটের মূল্য

বর্তমানে এখন পুরা বিশ্বটা ইন্টারনেটের যুগ হয়ে গিয়েছে। এখন মানুষজন চাইলে ঘরে বসেই সকল কাজকর্ম করতে পারে কয়েক মিনিটের মধ্যে। তো অনেকে আছে যারা টেনে টিকিটের মূল্যটি ঘরে বসেই কাটতে চায়। আগে তাদের জানতে হবে অনেক রকমের টিকিটের মূল্য রয়েছে যেগুলোর ভাড়া একে একে রকমের হয়ে থাকে। তো আপনারা এই টিকিটগুলো খুব সহজে কাটতে পারবেন একসাথে সেজন্য আপনাদের আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখতে হবে।

আরও পড়ুনঃ- গোয়ালন্দ থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী

পরিশেষে

সবশেষে আমরা আপনাদেরকে এ কথা বলতে চাই যে আপনাদের সময় আপনাদের টাকা আপনারাই বেছে নিবেন যে কখন আপনারা যাতায়াত করবেন। একটি বিষয় কখনো আপনারা ভুল পথে চলবেন না সঠিক তথ্য না পাওয়া পর্যন্ত কোথাও যাতায়াত করবেন না। এতে করে আপনারও অসুবিধা হবে এবং কি আপনার সময়ও বিছায় যাবে। তো আমরা আশা করি যারা যারা আমাদের এই পোস্টটি দেখেছেন তাদের হয়তোবা কোন বিষয়ে ভুল হবে না। তো এই ছিল আজকে আমাদের এই ছোট্ট আর্টিকেলটি আপনাদের জন্য।