কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

সম্মানিত যাত্রিবিন্দু আপনাদের জন্য আজকে আমরা একটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। আপনারা যারা কমলাপুর থেকে ভাঙ্গা টেনে যাওয়ার জন্য এদিক-ওদি ক ঘুরাঘুরি করছেন তারা আমাদের এই সাইটে চলে আসুন। আমরা আমাদের এই পোস্টটিতে আপনাদেরকে ট্রেনের সকল সময়সূচী সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। তাই আপনাদের তথ্যগুলো জানতে আমাদের এই পোস্টটি সাথে থাকতে হবে।

আজকে আমরা আপনাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি পোস্ট নিয়ে আসছে যে কিনা কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেনের সকল সময়সূচী সম্পর্কে। কেননা অনেক মানুষ আছে যারা এই জায়গা থেকে যাতায়াত করে থাকে ট্রেনে করে। তারা হয়তো বা জানে না ট্রেনের সময়সূচী সম্পর্কে তারা জানে না যে ভাড়া সম্পর্কে। তাই তারা এগুলো জানার জন্য অনেক জায়গায় ঘোরাঘুরি করছে কিন্তু কোন সঠিক তথ্য পাচ্ছে না। তাই আপনার চলে আসুন আমাদের এই পোস্টটিতে।

কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেনের সময়সূচী

এখন আমরা আপনাদেরকে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয় সম্পর্কে জানাবো তা হলো ট্রেনের সময়সূচী সম্পর্কে। তার কারণ হলো মানুষজন সবচেয়ে বেশি যে জিনিসটিতে প্রাধান্য দেয় তা হলো সময়। কেননা একটি মানুষ তার কোন কাজের জন্য যেতে হলে নির্দিষ্ট টাইম এর মধ্যে যাতায়াত করতে হয়। তাই তাদের আগে থেকে সবচেয়ে বেশি জানা থাকা দরকার তা হলো সময়। তাই ট্রেনের সময় সম্পর্কে জানার জন্য আপনারা আমাদের এই পোস্টটি সফল তথ্য ভালো হবে দেখতে থাকুন।

আপাতত কমলাপুর থেকে ভাঙ্গা তিনটি মাত্র ট্রেন যাতায়াত শুরু করবে। যার মধ্যে প্রথম গাড়িটি হলো সুন্দরবন এক্সপ্রেস, দ্বিতীয় টি হল মধুমতি এক্সপ্রেস ও তিন নাম্বারটি হল বেনাপোল রোডের বেনাপোল এক্সপ্রেস।

নোটঃ- আর এই কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেন যাতায়াত শুরু করবে ২০২৪ সালের জুনে দিক থেকে।

কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেনের ভাড়ার তালিকা

অনেক মানুষ আছে যারা কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেনে করে চলাফেরা করতে চায় কিন্তু তারা আগে থেকে জানে না যে ট্রেনের ভাড়া সম্পর্কে। তাই তারা ভাড়া জানার জন্য অনেক রকমের জায়গায় সার্চ করে থাকে যে ট্রেনের ভাড়া কত করে। এবং কি তারা জানে না যে কোন জায়গা থেকে ট্রেন যাত্রা শুরু করে। তাই আমরা সেই সকল ভাইদের জন্য নিয়ে আসলাম আমাদের এই সুন্দর পোস্টটি। আপনারা নিচে দেখে নিন যে কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেনের সকল ভাড়ার তালিকা।

  • সুন্দরবন এক্সপ্রেস এ এসি কেবিনের ভাড়া ৯১৫ টাকা প্রস্তাব করা হয়েছে।
  • শোভন শ্রেণীতে ২৫০ টাকা। 
  • শোভন চেয়ারে ১১০ টাকা। 
  • ফার্স্ট ক্লাসে ১৪৫ টাকা। 
  • এসি‌ সিটে ২২০ টাকা।
  • এসি কেবিনে ২৩০ টাকা। 

কমলাপুর থেকে ভাঙ্গা ট্রেন কোড ২০২৪

আমরা এখন আপনাদেরকে যে সম্পর্কে জানাবো তা হল কমলাপুর থেকে ভাঙ্গা যাওয়ার জন্য আগে থেকে যেয়ে আপনারা ট্রেন বুকিং করবেন তা কিভাবে। কেননা মানুষ এখন আর হাঁটাচলা না করে তাদের অনলাইনে মাধ্যমে সকল কাজকর্ম করতে চায়। তাই তাদের জন্য আমরা একটি সুন্দর আইডিয়া নিয়ে আসলাম। তা হলো ট্রেন কোডের মাধ্যমে আপনারা খুব সহজেই একটি ট্রেন বুকিং করতে পারবেন। কেন আপনাদের যদি ট্রেনের কোড জানা থাকে তাহলে আপনারা খুব সহজেই টেনে সন্ধানটি খুঁজে বের করতে পারবেন।

পরিশেষে

প্রিয় যাত্রিবিন্দু আপনারা যারা কমলাপুর থেকে ভাঙ্গা টেনে ভ্রমণ করছেন এবং কি করতে চাচ্ছেন তারা তো আমাদের এই পোস্টটি থেকে সকল তথ্য পেয়ে গিয়েছেন। আশা করি আপনাদের আমাদের এই পোস্টটি পড়ে খুব ভালো লেগেছে। এবং কি এ পোস্ট দেখে আপনারা আপনাদের সকল তথ্য পেয়ে গিয়েছেন। তাই এরকম যদি আপনাদের আরো পোস্ট দরকার হয় তাহলে আমাদের নিচের কমেন্টে জানিয়ে যাবেন। যাতে করে আমরা আপনাদেরকে আরো সুন্দর সুন্দর পোস্ট উপহার দিতে পারি।