ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়া ও সময়সূচী ২০২৪

Photo of author

By admin

প্রিয় যাত্রীবৃন্দ, আপনারা যারা ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য বাসের ভাড়া এবং সময়সূচী জানতে চাচ্ছেন। তাদের জন্য নিয়ে আসলাম এ বিষয়ে সকল তথ্য। আপনারা অনেকেই অনলাইনে অনুসন্দান করতেছেন ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যাতায়াত করেন বাসের মাধ্যমে। তাই তখন আপনাদের যে বাসে যাতায়াতের সুবিধা হবে সে সকল তথ্য নিয়ে আজকে আমরা হাজির হলাম।

বর্তমানে বাংলাদেশের প্রায় হাজার রকমের বাসগাড়ী তৈরি হয়েছে। যেগুলোর মধ্যে অনেক মানুষই আছে যারা এক জায়গায় থেকে অন্য জায়গায় যাতায়াত করে থাকে। তাই লোকজন কাজের উদ্দেশ্যে হোক বা যেকোনো ধরনের কাজই হোক না কেন তারা বেশিরভাগ সময় বাসগাড়ীটি ব্যবহার করে থাকে। তাই যারা ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসে করে যাত্রা শুরু করতে যাচ্ছেন তাদের জন্য কিছু তথ্য নিচে দিয়ে দিলাম।

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যেসব বাস যায়ঃ- 

  • এনা পরিবহন
  • আলম এশিয়া
  • সৌখিন পরিবহন
  • স্বপ্নভূমি
  • হানিফ

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাস ভাড়া ২০২৪

এখন আপনারা যারা ময়মনসিংহ থেকে চট্টগ্রামে বাসে করে যাত্রা শুরু করতে চাচ্ছেন। তারা বেশিরভাগ সময়ই অনলাইনে অনুসন্ধান করে ময়মনসিংহ থেকে চট্টগ্রামে বাসের ভাড়া কত। তাই তাদের সুবিধার্থে কোন বাসের কত ভাড়া তার সকল তথ্য আমরা নিচে দিয়ে দিলাম। যাতে করে তারা খুব সহজে এ সকল তথ্যগুলো দেখে আর সময় নষ্ট না করতে হয় বা সেখানে গিয়ে দামাদামি না করতে হয়।

ভাড়ার তালিকাঃ- 

পরিবহন  এসি বাসের ভাড়ার তালিকা  নন এসি বাসের ভাড়ার তালিকা 
এনা পরিবহন 200 টাকা 150 টাকা
আলম এশিয়া 250 টাকা 200 টাকা
সৌখিন পরিবহন 220 টাকা 160 টাকা
স্বপ্নভূমি 250 টাকা 180 টাকা
হানিফ ২৫০ টাকা ২০০ টাকা

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের সময়সূচী ২০২৪

অনেক মানুষই আছে যারা ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যাওয়ার সময় অনলাইনে অনুসন্ধান করে বাসের সময়সূচি নিয়ে। কারণ লোকজন এখন প্রায়ই অনলাইন মুখী হয়ে গেছে। তাই তারা কোন জায়গায় যাওয়ার সময় কোন বাস কোথা থেকে যাবে তার তথ্যগুলো আগে থেকেই জেনে নেয়। তাই আপনারা যারা ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যাবেন। সেখানে কোন বাস জাবে তার সকল বাসের সময়সূচি নিয়ে চেয়ে দিয়ে দিলাম।

সময়সূচীঃ- 

পরিবহন সময়সূচী 
এনা পরিবহন  8:30am থেকে 8.30pm
আলম এশিয়া 6:00am থেকে 12.30pm
সৌখিন পরিবহন 5:30am থেকে 10:30pm
স্বপ্নভূমি 5:30am থেকে 8:30pm
হানিফ 5:30am থেকে 11:30pm

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম বাসের কাউন্টার নাম্বার

এখনকার সময় বেশিরভাগ মানুষই অনলাইনে অনুসন্ধান করে যে বাসের কাউন্টার নাম্বার গুলো। কেননা বাসের কাউন্টার নাম্বার গুলো জানলে তারা খুব সহজেই সেখানে নাম্বারগুলোতে ফোন দিয়ে বাসের টিকিট বুকিং করতে পারে। এবং সেই সাথে তারা খুব সহজে তাদের সময়টাকে মেনটেন করতে পারে এ সময় তারা অন্য কাজটা করতে পারে। কেননা বাসের টিকিট কাটতে সেখানে গিয়ে একটু সময় অপচয় হয় এবং দাঁড়িয়ে থাকতে হয়। তাই ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য যে সকল বাসে কাউন্টার নাম্বার আছে তার নিচে লিস্ট দিয়ে দিলাম।

কাউন্টার নাম্বারঃ- 

পরিবহন কাউন্টার নাম্বার 
এনা পরিবহন 01834-898507
আলম এশিয়া 01736-434949
সৌখিন পরিবহন ০১৭১৫৯১০৮৭০
স্বপ্নভূমি 01715910870
হানিফ 01716-924302
পরিশেষে

আমরা চেষ্টা করেছি আপনাদেরকে ময়মনসিংহ থেকে চট্টগ্রামে যাওয়ার জন্য যাবতীয় সকল তথ্য দিয়ে। তো আপনাদের জন্য একটা নির্দেশনা থাকবে যে অবশ্যই কোন জায়গায় যাওয়ার আগে সকল তথ্য গুলো ভালোভাবে জেনে নিবেন। আর সেই সাথে সবসময় ভালোভাবে যাতায়াত করবেন। আর যদি আমাদের পোস্টটি ভালো লেগে থাকে তাহলে শেয়ারের মাধ্যমে সকলকে জানিয়ে দিবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।