অরিন ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার

Photo of author

By admin

প্রিয় যাত্রীবৃন্দ আপনারা যারা অরিন ট্রাভেলস বাসে কাউন্টার নাম্বার গুলো খুজতেছেন তারা সঠিক জায়গায় চলে এসেছেন। কেননা আমরা আমাদের আজকের এই আর্টিকেলটিতে জানিয়ে দিব অরিন ট্রাভেলস বাসের সকল কাউন্টার নাম্বার গুলো। তো আপনারা যদি সম্পূর্ণ পোস্টটি ভালোভাবে পড়েন আশা করছি সকল তথ্যগুলো এখান থেকে পেয়ে যাবেন।

আপনারা যারা অরিন বাসে করে এদিক সেদিক যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন। তারা বেশিরভাগ সময়ই অনলাইনে অনুসন্ধান করেন যে অরিন ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার গুলো। কারণ কাউন্টার নাম্বার গুলো যদি পাওয়া যায় তাহলে খুব সহজেই আপনারা ঘরে বসেই ফোনের মাধ্যমে বাসের টিকিটগুলো কাটতে পারবেন। এবং সেই সাথে তাদের মূল্যবান সময়ও নষ্ট হয় না। তা নিচে সুন্দর আকারে সক করে নাম্বার দিয়ে দিলাম।

অরিন ট্রাভেলস বাসের রুট কথায় কথায়ঃ- 

  • ঢাকা থেকে বগুড়া
  • ঢাকা থেকে গাইবান্ধা
  • গাইবান্ধা থেকে বগুড়া
  • গাইবান্ধা থেকে ঢাকা

অরিন ট্রাভেলস বাসের কাউন্টার নাম্বার

বর্তমানে মানুষ এখন অনেক জায়গায় চলাফেরা করে থাকে নানা কাজের জন্য। তাই তারা বাসে করে চলাফেরা করতে চায়। কিন্তু তারা বাসের কাউন্টার নাম্বার সম্পর্কে কোন তথ্য জানেনা। তারা যদি বাসের কাউন্টার নাম্বার গুলো আগে থেকেই জেনে নিতে পারে তাহলে তারা বাসগুলো আগে থেকে বুকিং করতে পারবে তাদের ইচ্ছামত। সেজন্য তারা অনেক ধরনের ওয়েবসাইটে তাদের তথ্যগুলো জানার জন্য খোঁজাখুঁজি করে থাকে। আর কথা না যে তারা আমাদের এই পোস্টটিতে চলে আসুন।

ঢাকা জোন কাউন্টার নাম্বার
জায়গার নাম  কাউন্টার নাম্বার
কল্যাণপুর কাউন্টার 01785-993004
গাবতলী কাউন্টার 01785-993008
বাইপাইল 01755-431572
গাইবান্ধা জোন কাউন্টার নাম্বার
জায়গার নাম  কাউন্টার নাম্বার
চন্দ্রা কাউন্টার 01784-411267
গাইবান্ধা কাউন্টার 01764-201108.
পলাশবাড়ী কাউন্টার 01749-454967.
সিরাজগঞ্জ জোন কাউন্টার নাম্বার
  • মোকামতলাঃ 01751-431405.
  • সিরাজগঞ্জ রোড: 01782-050785.

অরিন ট্রাভেলস বাসটির জাতায়েত ব্যবস্থা কেমন

অনেক মানুষই আছে যারা বাসে করে যাতায়াত করে কিন্তু বাসে ভ্রমণ কেমন লাগে সেই সম্পর্কে জানে না। তা আপনারা যারা অরিন ট্রাভেলস বাসে করে যাতায়াত করতে চাচ্ছেন এর যাতায়াত ব্যবস্থাটি অনেক দারুন। আপনারা যদি এই বাসে করে একবার কোথাও যাতায়াত করে থাকেন তাহলে বুঝতে পারবেন এর মজাটা কতটুকু। তো আপনারা যারা এই বাসায় সম্পর্কে অনেক রকমের তথ্য খুজতেছেন তারা আমাদের এই পোস্টটি সাথে থাকুন। তাহলে আপনারা বুঝতে পারবেন অরিন ট্রাভেলস বাসের যাতায়াত ব্যবস্থা কেমন।

পরিশেষে

তো আপনারা যারা আমাদের এই পোস্টটি এতক্ষণ সম্পূর্ণ করে ফেলেছেন। আশা করি আপনাদের এই পোস্টটি পড়ে অনেক ভালো লেগেছে। কেননা আপনারা যদি আমাদের এই পোস্ট থেকে ভাল তথ্যগুলো পেয়ে থাকেন তাহলে অন্যদের কাছেও তা জানিয়ে দিবেন। এবং আমরা আপনাদের নতুন পোস্ট দেওয়ার সাথে সাথে তা দেখবেন। যাতে করে আপনারাও আপনাদের তথ্যগুলো জেনে নিতে পারেন। ধন্যবাদ।