পাংশা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

Photo of author

By admin

বর্তমানে হাজার হাজার মানুষ অনলাইনে অনুসন্ধান করতেছে পাংশা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে। কেননা লোকজন এখন অনেক সময় ট্রেনে করে যাতায়াত করে থাকে এই জায়গাগুলো থেকে। তাই আপনারা যারা পাংশা অথবা রাজবাড়ীতে বসবাস করতেছেন। এবং অন্যান্য যারা লোক আছে পাংশা থেকে রাজ বাড়িতে যেতে চান তাদের জন্য নিয়ে আসলাম আমাদের আজকের এই ট্রেনের যাবতীয় সকল তথ্য। আপনারা যদি ফাস্ট টু লাস্ট আমাদের আর্টিকেলটি ভালোভাবে পড়েন আশা করছি সকল তথ্যগুলো পাবেন।

এখনকার সময় প্রায় অধিকাংশ লোকজনই অনলাইন ভিত্তিক সমস্ত কাজগুলো বুঝে। কারণ বর্তমানে আমাদের বাংলাদেশ সরকার নেট এবং যাবতীয় সকল তথ্য আপডেট করে দিয়েছে। যাতে করে লোক জয়েন ঘরে বসেই ট্রেনের যাবতীয় সকল তথ্যগুলো জানতে পারি। তাই আপনারা যারা ঘরে বসে পাংশা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচি এবং ভাড়া তালিকা জানতে চান। তাদের জন্য নিয়ে আসলাম আমাদের আজকের এই পোস্টটি। আশা করি এখান থেকে আপনারা আপনাদের চাওয়ার সকল তথ্যগুলো পেয়ে যাবেন।

পাংশা থেকে রাজবাড়ী যেসব ট্রেন যাতায়াত করেঃ- 

  • মধুমতী এক্সপ্রেস

পাংশা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী ২০২৪

এখন অনেকের মনে প্রশ্ন যে পাংশা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচি নিয়ে। আপনারা যারা প্রায় বিভিন্ন জায়গা অনুসন্ধান করেন এ জায়গার কোন কোন ট্রেন যায় এবং কোন কোন ট্রেন ছাড়ে এই নিয়ে। তাই আপনাদের কথা ভেবে আমরা আজকে আপনাদের একটি লিস্ট আকারে নিচে জানিয়ে দিব। কোন ট্রেন কখন পাংশা থেকে রাজবাড়ী যায় এবং কখন আসে এ সম্পর্কে।

সময়সূচীঃ- 

ট্রেনের নাম ছাড়ার সময় পৌছানোর সময়
মধুমতী এক্সপ্রেস ১১ঃ৫১ ১২ঃ৩০

রাজবাড়ী থেকে পাংশা ট্রেনের সময়সূচী ২০২৪

অনেকে আছে যারা কিনা রাজবাড়ী থেকে পাংশা ট্রেনে করে যাতায়াত করে। এতে করে অনেক মানুষই আছে যারা তাদের সময় কে সেভ করার জন্য মোবাইলে দেখতে চায় সময়সূচী। আবার অনেকেই আছে যারা তাদের এই সময়সূচী গুলো স্ক্রিনশট দিয়ে ঘরে রেখে দেয়। তাই আপনাদের কথা ভেবে রাজবাড়ী থেকে যারা পাংচার দিতে চান তাদের যে সকল ট্রেনগুলো যায় তার সময়সূচী নিচে দিয়ে দিলাম।

সময়সূচীঃ- 

ট্রেনের নাম ছাড়ার সময় পৌছানোর সময়
মধুমতী এক্সপ্রেস ১৫ঃ৩০ ১৬ঃ১২

পাংশা থেকে রাজবাড়ি ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪

তো এখন তো প্রায় অনেক লোকই জেনে গেছেন যে পাংশা থেকে রাজবাড়ী ট্রেনের সময়সূচী সম্পর্কে। এর মধ্যে অনেকে আছে যারা আরও বেশি জানতে চাই তাহলে ভাড়া তালিকা গুলো। যে কোন ট্রেনের ভাড়া কত। আবার ট্রেনের বিভিন্ন ধরনের সিটের কোয়ালিটি থাকে। যাকে না ফার্স্ট ক্লাস এবং দাঁড়িয়ে থাকারও কিছু কিছু আলাদা আলাদা ভাড়া থাকে। তাই আপনাদের ট্রেনের কিছু আসনের ভাড়া তালিকা দিয়ে দিলাম।

ভাড়ার তালিকাঃ-

আসন নাম  ভাড়ার তালিকা
শোভন ৫০ টাকা
শোভন চেয়ার ৬০ টাকা
প্রথম সিট ৯০ টাকা

অনলাইনে টিকিট বুকিং করার নিয়ম

পৃথিবীটা এখন আধুনিকায়ন হয়ে গিয়েছে। মানুষের সকলের কাছে এখন পৃথিবীটা হাতের মুঠোয়। যেটা কিনা চাইলে মানুষ ঘরে বসে সমস্ত কিছু করে ফেলতে পারে। ঠিক তেমনি পাংশা থেকে রাজবাড়ী যে যাবে সেগুলো ট্রেনের টিকিটগুলো চাইলে ঘরে বসেই তার নিজের ফোনের মাধ্যমে কিনতে পারবে। এজন্য তাকে অনলাইনে গিয়ে ট্রেনের অফিসিয়াল পেজটিতে যেতে হবে। তারপর যে জায়গাটি যাবে সেখানে সিলেট করে আপনার যে টাকা থাকবে সেটা পেমেন্ট করে দিয়ে টিকিট কিনতে হবে। টিকেট টিকে না হলে আপনাকে একটি রিসিভ দেওয়া হবে সেটির যত্ন সহকারে রাখতে হবে।

পরিশেষে

আশা করছি আমাদের দেওয়া তথ্য গুলো আপনারা সুন্দর আকারে বুঝতে পেরেছেন। এবং আপনারা যদি আমাদের এ তথ্যগুলো থেকে কিছুটা পরিমাণে উপকৃত হয়ে থাকেন। তাহলে অন্য সকল লোকদেরকেও দেখার সুযোগ করে দিবেন। যাতে করে তারাও এই ধরনের আরও আপডেট তথ্যগুলো জেনে তারা যাতায়াত করতে পারে ট্রেনগুলোতে। ধন্যবাদ আমাদের এই আর্টিকেলটি ভালোভাবে পড়ার জন্য।