২৫ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৪

Photo of author

By admin

বর্তমান বিশ্বে এখন হাজার রকমের মোবাইল ফোন তৈরি হয়েছে। যেগুলো কিনা দেখতে এবং এর ফিচারগুলো অনেক সুন্দর। আপনারা যারা ২৫ হাজার টাকার ভেতরে ভালো মোবাইল ফোন খুজতেছেন। তাদের জন্য আমরা নিয়ে আসলাম আমাদের আজকের এই পোস্টটি। আশা করছি আমাদের দেওয়া মোবাইল ফোনের তথ্যগুলো আপনাদের পছন্দ হবে। যদি এরকম ভালো ফোন সম্পর্কে জানতে চান তাহলে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ পড়তে থাকুন।

এখনকার সময়ে প্রায় ছোট-বড় সকল মানুষই ফোন চালিয়ে থাকে। অনেক মানুষ আছে যারা কিনা কাজের জন্য একটি ভাল ফোন খুজতেছে। আবার অনেকে আছে যারা কিনা ২৫ হাজার টাকার ভেতরে ভালো গেমিং ফোন খুজতেছে। আমরা আপনাদের জানিয়ে দিব আপনার বাজেট অনুযায়ী আপনার জন্য কোন ফোনটি সেরা হবে। তাই আপনাদের নিচে ফোন গুলোর সম্পর্কে যাবতীয় সকল তথ্য দিয়ে দিব। আপনার পছন্দের যে ফোনটি চয়েজ হয় সেটি লুটে নিবেন।

২৫ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৪

এখন আমরা আপনাদেরকে কিছু তথ্য দিব যেগুলো কিনা ২৫ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল ফোন। কেননা বর্তমানে ছোট বড় সবার কাছেই স্মার্ট ফোন দেখা যায়। আবার গেম খেলার জন্য ছেলেমেয়েরা একটি ফোন কিনতে চায় কম টাকার মধ্যে ভালো ফোন। তারা চাইলেই এই টাকার মধ্যে সুন্দর সুন্দর কিছু ফোন কিনতে পারবে। তাই তারা চাইলেই আমাদের এখান থেকে কিছু ফোনের নাম সম্পর্কে জেনে নিতে পারবে। সেজন্য তাদের বলতে চাই যে আমাদের এই পোষ্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে দেখবেন।

২৫ হাজার টাকার মধ্যে ৫ টি সেরা মোবাইল

আপনারা যারা যদি এরকম ২৫ হাজার টাকার মধ্যে মোবাইল ফোনের নাম সম্পর্কে জানতে চাচ্ছেন। আজকে আমরা তাদের জন্যই ৫ টি সেরা মোবাইল ফোনের সম্পর্কে তথ্য দেখিয়ে দিব এবং কি নাম সম্পর্কে জানিয়ে দেবো। তাই আপনারা আগে থেকেই যারা এ সম্পর্কে তথ্যগুলো জানতে চাচ্ছেন তারা আমাদের পোস্টটিতে চলে আসুন।এবং কি আপনার টাকা হাতে নেওয়ার সাথে সাথে আমাদের পোস্টটি দেখবেন কেননা আমাদের পোস্ট দেখলে আপনারা খুব সহজেই সকল তথ্য জানতে পারবেন।

  • শাওমি রেডমি নোট ১১
  • স্যামস্যাং গ্যালাক্সি এম৩২
  • রিয়েলমি ৮ ৫জি
  • ইনফিনিক্স হট ১১ প্রো
  • অপো এ৭৬

শাওমি রেডমি নোট ১১

বর্তমানে সবার একটি জনপ্রিয় ফোনের নাম হল শাওমি ব্যান্ডের। এই ফোনটি ডিসপ্লে ৬.৪ ইঞ্চি। এই ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের, এই ফোনটির ভার্শন হল এন্ড্রয়েড ১১। রেডমি এই ফোনটির র‍্যাম ৬ জিবি এবং মোবাইল স্টোরেজ ১২৮ জিবি। শাওমি রেডমি এই ফোনটির ক্যামেরা দেওয়া হয়েছে তিনটি।

অ্যান্ড্রয়েড ১১
র‌্যাম ৬ জিবি
রোম  ১২৮ জিবি
ক্যামেরা  ৫০ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ও ২ মেগা পিক্সেল ম্যাক্রো
মোবাইলের দাম ১৮,৫০০ টাকা

স্যামস্যাং গ্যালাক্সি এম৩২

বিশ্বের সবথেকে জনপ্রিয় একটি ফোনের নাম হলো স্যামসাং কোম্পানির ফোনটি। আপনারা যারা এই ফোনটি কিনতে চাচ্ছেন এর সকল বিস্তারিত এখন আপনাকে দেখিয়ে দিব। এই ফোনটিতে রয়েছে একটি ৬.৪ ইঞ্চি সুপার ডিসপ্লে। এই ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ ভার্সন। আর এই ফোনটিতে রয়েছে চার জিবি রেম ও ৬৪ জিবি ফোন মেমোরি। তার সাথে রয়েছে ২০ মেগাপিক্সেলের অসাধারণ একটি ক্যামেরা।

অ্যান্ড্রয়েড ১১
র‌্যাম ৪/৬ জিবি
রোম  ৬৪/১২৮ জিবি
ক্যামেরা  ২০ মেগা পিক্সেল সেলফি ক্যামেরাসহ ৬৪ মেগা পিক্সেলের একটি,

৮ মেগা পিক্সেলের একটি ও ২ মেগা পিক্সেলের

মোবাইলের দাম ২৩,৯৯৯ টাকা

রিয়েলমি ৮ ৫জি

বাংলাদেশে অন্যতম একটি ফোনের নাম হল রিয়েলমি কোম্পানির ফোনটি। কেন এই ফোনটি এখন সব মানুষই পছন্দ করে থাকে তাদের চালানোর জন্য। এই ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার একটি ডিসপ্লে। এ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভার্সনের। আর এই ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের একটি ও দুই মেগাপিক্সেলের দুটি ক্যামেরা দেওয়া হয়েছে। আপনারা চাইলেই এই ফোনটি নিতে পারেন।

অ্যান্ড্রয়েড ১১
র‌্যাম ৮ জিবি
রোম  ১২৮ জিবি
ক্যামেরা  ৪৮ মেগা পিক্সেলের একিটি ও ২ মেগা পিক্সেল

১৬ মেগা পিক্সেলের সেলফি

মোবাইলের দাম ২২,০০০ টাকা

ইনফিনিক্স হট ১১ প্রো

এখন আমরা আপনাদেরকে জানিয়ে দিব ইনফিনিক্স কোম্পানির একটি ফোনের নাম সম্পর্কে। ইনফিনিক্স হট ১১ প্রো ফোনটিতে রয়েছে বিশাল এক ডিসপ্লে ৬.৯ ইঞ্চি। আর এই ফোনটিতে রয়েছে ৮ জিবি রেম ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। ৬৪ মেগাপিক্সেলের এক দুরন্ত ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল ও দুই মেগাপিক্সেলের আরো দুটি ক্যামেরা রয়েছে এই ফোনটিতে।

অ্যান্ড্রয়েড ১১
র‌্যাম ৮ জিবি
রোম  ১২৮ জিবি
ক্যামেরা  ৬৪ মেগা পিক্সেল, ১৩ মেগা পিক্সেল ও ২ মেগা পিক্সেল
মোবাইলের দাম ২২,০০০ টাকা

অপো এ৭৬

অপো কোম্পানির এক দুরন্ত একটি ফোন যেটি হলো অপো এ৭৬। এই ফোনটি আপনাদের জন্য অনেক ভালো হবে ২৫ হাজার টাকার মধ্যে। এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন দেওয়া হয়েছে ১১। র‍্যাম দেওয়া হয়েছে ৬ জিবি বা ৮ জিবি। ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে ৬৪/১২৮ জিবি। আর এই ফোনটিতে ডিসপ্লে দেওয়া হয়েছে ৬.৪ ইঞ্চি। তাই আপনাদের জন্য এই ফোনটি হবে ২৫ টাকার মধ্যে দারুন একটি ফোন।

অ্যান্ড্রয়েড ১১
র‌্যাম ৬/৮ জিবি
রোম  ৬৪/১২৮ জিবি
ক্যামেরা  ১৩ মেগা পিক্সেল অন্যটি ২ মেগা পিক্সেল

সেলফি ক্যামেরাটি ৮ মেগা পিক্সেল

মোবাইলের দাম ১৯,৯৯০ টাকা
পরিশেষে

আমরা আপনাদের আজকে আপনার বাজেট অনুযায়ী কিছু সেরা মোবাইলে তালিকা দিয়ে দিয়েছি। আশা করছি আপনাদের এ সকল ফোনগুলো ভালো লেগেছে। এরকম আপনার যে ফোনটি ভালো লাগে ফিচারগুলো ভালো লাগে সেগুলো আপনি লুটে নিন। এরপরও যদি আপনাদের আরো কোন ফোনের সম্পর্কে জানার প্রয়োজন থাকে তাহলে আমাদেরকে জানাবেন। আমরা চেষ্টা করব আপনাদের আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো দিয়ে। হয়েছিল আজকে আমাদের এই পোস্টটি। আশা করছি সমস্ত তথ্য পেয়ে গেছেন। ধন্যবাদ।