১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৪

Photo of author

By admin

বর্তমান বিশ্বে প্রায় হাজারো রকমের মোবাইল ফোন তৈরি করা হয়েছে। যেগুলো কিনা হাজারো রকমের আবার কোম্পানি বিভিন্ন মডেলের ফোন গুলো তৈরি করে থাকে। বর্তমানে পৃথিবীর সমস্ত লোকজন এখন অনুসন্ধান করতেছে যে। ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল গুলো। কারণ অনেকে আছে যাদের কিনা টাকা পয়সা অনেক কম। কিন্তু কম টাকার ভেতরে একটি ভালো ফোন কিনতে চাচ্ছে। তাদের জন্য নিয়ে আসলাম বাসায় কি তো এবং ভালো মানের ফোনগুলো। যেগুলো আপনারা আপনার বাজেট অনুযায়ী নিতে পারবেন।

আপনি কি ১৫০০০ টাকার মধ্যে ভাল মোবাইল খুজতেছেন। তাহলে আপনার জন্য আমরা নিচে কিছু সেরা মোবাইলে কালেকশন দিয়ে দিলাম। আশা করছি এ সকল ফোনগুলো আপনাদের ভালো লাগবে। কেননা বর্তমান বিশ্বে এসকল বাজেটে ফোন গুলো বেশি বিক্রি হচ্ছে। কারণ ফোনগুলোর স্পেসিফিকেশন এবং সমস্ত কার্যকর গুলোর শক্তি সবকিছু মনোমুগ্ধকর। তাই আপনারা চাইলে নিচে দেওয়া যে কোনো ফোনের মধ্যে নিতে পারবেন।

১৫ হাজার টাকায় কি ফোন পাওয়া যাবে?

এখনকার সময়ে প্রায় অধিকাংশ লোকজন অনলাইন অনুসন্ধান করে যে। ১৫ হাজার টাকায় কি কোন ফোন পাওয়া যাবে কিনা। তো তাদের উদ্দেশ্যে বলে রাখি যে এখন ১৫ হাজার টাকা না তারও কম টাকার ভিতরে ভালো ভালো ফোন পাওয়া যায়। তাই আপনাদের উদ্দেশ্যে যারা কিনা ১৫ হাজার টাকার মধ্যে ফোনগুলো খুজতেছেন। তাদের জন্য নিচে কিছু ফোনের লিস্ট দিয়ে দিলাম। যেখানে ফোনের নাম এবং তথ্যগুলো জানতে পারবেন।

  • শাওমি রেডমি এ২+ – Xiaomi Redmi A2+
  • টেকনো স্পার্ক গো  – Tecno Spark Go
  • সিম্ফোনি জেড৬০ প্লাস – Symphony Z60 Plus
  • আইটেল এস২৩ – itel S23
  • টেকনো স্পার্ক ১০ প্রো – Tecno Spark 10 Pro
  • রেডমি ১২সি – Xiaomi Redmi 12C
  • ইনফিনিক্স হট ৩০আই – Infinix Hot 30i
  • মটোরোলা মটো ই১৩ – Motorola Moto E13

১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৪

আপনারা যারা আপনার বাজেট অনুযায়ী একটি ভাল ফোন খুজতেছেন। তারা চাইলে নিঃসন্দেহে আমাদের নিচে দেওয়া ফোনগুলোর মধ্যে একটি বেছে নিতে পারবেন। তার কারণ হলো এখানকার মধ্যে আমরা চেষ্টা করেছি কম বাজেট অনুযায়ী ভালো কিছু সেরা ফোনগুলো দেওয়ার। যেগুলো আপনারা চাইলে ওরা এসে ব্যবহার করতে পারবেন স্বাচ্ছন্দ্যভাবে। যেগুলো ফোনের ক্যামেরায় এবং যাবত সকল কার্যকলাপ গুলো অত্যন্ত সুন্দর হয়ে থাকে।

শাওমি রেডমি এ২+ – Xiaomi Redmi A2+

রেডমি কোম্পানি একটি ভাল ফোনের নাম হল রেডমি টু প্লাস। এই ফোনটি ১৫ হাজার টাকা বাজেটের মধ্যে সেরা একটি ফোন। এই ফোনের সকল প্রকার জিনিস কোনটিতে অনেক সুন্দর দেওয়া হয়েছে। তো আপনারা যারা এই ফোনটি নিতে চাচ্ছেন এই ফোনে সকল বিস্তারিত তথ্য আমরা নিচে ছক আকারে দিয়ে দিলাম।

Phone price ১০,৯৯৯ টাকা
RAM ৪ জিবি
ROM ৬৪ জিবি
Selfie Camera ৫ মেগাপিক্সেল
Main Camera ৮ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প
টেকনো স্পার্ক গো – Tecno Spark Go

প্রিয় ভাইয়েরা আপনারা যারা ১৫ হাজার টাকা বাজেটের মধ্যে কিছু ভালো ফোনে নাম জানতে চাচ্ছেন। তার মধ্যে টেকনো স্পার্ক গো নামের ভালো একটি ফোন রয়েছে। এই ফোনটি কম বাজেটের মধ্যে অনেক ভাল সার্ভিসিং দিয়ে থাকে। তাই অনেক মানুষই এই ফোনটি কিনার জন্য আগ্রহ। তাই এই ফোনের কিছু গুরুত্বপূর্ণ তারিখে আপনার নিচে দিলাম।

Phone price ৯,৯৯০ টাকা
RAM ৪ জিবি
ROM ৬৪ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ১৩ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প

১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং মোবাইল ২০২৪

ইদানিং সময় এখন গেমিয়ে প্রচলিত সব থেকে বেশি। কারণ যে কোন জায়গায় আপনারা যান না কেন সব জায়গাতেই মোবাইল দিয়ে গেম খেলা শুরু করে। তাই অনেক ছেলেপেলে বা অনেক মানুষ আছে যারা কিনা গেম খেলার জন্য একটু ভালো ফোন খুজতেছে। তাদের জন্য আমরা ১৫০০০ টাকার ভিতরে যে সকল ভালো গেম ফোনগুলো রয়েছে। তার লিস্ট আমরা নিচে দিয়ে দিলাম।

সিম্ফোনি জেড৬০ প্লাস – Symphony Z60 Plus

গেমিং এর মধ্যে সবথেকে ভালো ফোনের এবং কি কম বাজেটের মধ্যে symphony z60 plus ফোনটি অনেক টেকসই। তো অনেক ছোট ছোট বাচ্চার আছে যারা গেম খেলার জন্য বেশি আগ্রহী। তারা কম টাকার ভিতরে ফোনগুলো কিনতে চায়। তাই তাদের জন্য গেম খেলার জন্য এই ফোনটি অনেক টেকসই হবে।

Phone price ১১,৯৯০ টাকা
RAM ৬ জিবি
ROM ১২৮ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ৫০ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প
আইটেল এস২৩ – itel S23

এখন আমরা আপনাদেরকে দেখে দিব আরো একটি গেম খেলার জন্য ভালো ফোনের নাম সম্পর্কে। সেটি হলো আইটেল s23 ফোন। কেননা বর্তমান বাজারে এই ফোনটির প্রচলন অনেক। তাই এই ফোনটি মানুষজন কিনার জন্য অনেক তথ্য গুলো জানতে চাচ্ছে। তো আপনাদের এই ফোন গুলো কিনতে যাচ্ছেন তারা আমাদের দেওয়া তথ্য গুলো সকল কিছু দেখে নিন।

Phone price ১৩,৯০০ টাকা
RAM ৮ জিবি
ROM ২৫৬ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ৫০ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প
টেকনো স্পার্ক ১০ প্রো – Tecno Spark 10 Pro

টেকনো স্পার্ক ১০ প্রো ফোনটি বর্তমান বিশ্বের সবথেকে জনপ্রিয় একটি ফোন কম বাজেটের মধ্যে। তার কারণ হলো অনেক মধ্যবিত্ত লোকেরা আসে তারা বেশি টাকার মধ্যে ফোনগুলো কিনতে পারেনা। কিন্তু এই ফোনটির ক্যামেরা এবং কি রেম ও রম সব দিক থেকে অনেক সুন্দর। তাই নিচে এই ফোনটির সকল বিস্তারিত তথ্য দিয়ে দিলাম।

Phone price ১৪,৯৯০ টাকা
RAM ৮ জিবি
ROM ১২৮ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ৫০ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প

১৫ হাজার টাকার মধ্যে ভালো ক্যামেরা মোবাইল ২০২৪

আবার অনেকে আছে যারা কিনা কোন বাজেটের ভিতর ভালো ক্যামেরা ওয়ালা মোবাইল খুজতেছেন। তাদের জন্য আমরা কিছু সেরা ১৫ হাজার টাকার ভিতরে মোবাইল গুলো নিয়ে আসলাম। যেগুলো আপনারা সুন্দর সুন্দর ছবিগুলো তুলতে পারবেন এই ফোনটি দ্বারা। নিচে এ সম্পর্কে কয়েকটি ফোনে স্পেসিফিকেশন বা ক্যামেরার তথ্যগুলো দিয়ে দিলাম।

ইনফিনিক্স হট ৩০আই – Infinix Hot 30i

কম টাকার ভিতরে অনেক মানুষ আছে যারা কিনা ভালো ক্যামেরা ওয়ালা ফুল খুজতেছে। তাদের জন্য ইনফিনিক্স হট থারটি আই এই ফোনটি বেস্ট হবে। কেননা রোম এবং ক্যামেরা গুলো সমস্ত কিছুই ভালো। আপনারা নিঃসন্দেহে ফোন গুলো নিয়ে আপনার প্রয়োজনে সমস্ত কাজগুলো করতে পারবেন। তাই আর দেরি না করে এখন এই ফোনটি কিনে ফেলুন।

Phone price ১৩,৯৯৯ টাকা
RAM ৮ জিবি
ROM ১২৮ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ৫০ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প
রেডমি ১২সি – Xiaomi Redmi 12C

কিছু ক্যামেরাওয়ালা ফোনের মধ্যে আরেকটি ভালো ফোন হল রেডমি 12c। এই ফোনটিও দাম অনুযায়ী এর সমস্ত স্পেসিফিকেশন সবকিছুই ভালো। এটা দিয়ে আপনারা চাইলে অনায়াসে যে কোন ধরনের হাই কোয়ালিটি ছবি তুলতে পারবেন। এবং সেই সাথে এটার স্পেসিফিকেশন গুলো সত্যি অন্য সকল ফোনগুলো থেকে। ক্যামেরায় হিসেবে বেছে নিতে চাইলে এই ফোনটি আপনারা কিনতে পারেন।

আরও পড়ুনঃ- ২৫ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল

Phone price ১৩,৯৯৯ টাকা
RAM ৬ জিবি
ROM ১২৮ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ৫০ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প
মটোরোলা মটো ই১৩ – Motorola Moto E13

বিশ্বের সবথেকে জনপ্রিয় ফোনের মধ্যে motorola moto e13 এই ফোনটি অনেক ভালো। কারণ এই ফোনটিতে দেওয়া হয়েছে হাই কোয়ালিটি রেজুলেশন ক্যামেরা। যেগুলো ক্যামেরা ছবিগুলো দেখতে অনেক মনোমুগ্ধ বাস্তবতা দেখা যায়। তাই আপনারা যারা কোন বাজেটের ভিতর ক্যামেরাওয়ালা ফোন খুজতেছেন তাদের জন্য। এ ফোনটি সবথেকে ভালো হবে। তাই এখন আর দেরি না করে ফোনটি এখনই কিনে ফেলুন।

Phone price ১৩,৪৯৯ টাকা
RAM ৪ জিবি
ROM ৬৪ জিবি
Selfie Camera ৮ মেগাপিক্সেল
Main Camera ৫০ মেগাপিক্সেল
Battery ৫০০০ মিলিএম্প
পরিশেষে

আমরা চেষ্টা করেছি ১৫ হাজার টাকার ভিতরে কিছু সেরা ফোনগুলো আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আশা করছি আমাদের দেওয়া এই ফোন গুলো আপনাদের ভালো লাগবে। এবং আপনারা যে কাজে এই ফোন গুলো কিনতে চাচ্ছেন আপনারা সেই ফোন গুলো দিয়েছে কাজগুলো করতে পারবেন। তাই এরকম আপডেট তথ্য পেতে আমাদের পেজটি ফলো করে রাখেন। যাতে করে সকল তথ্যগুলো আগেভাগেই পেয়ে যেতে পারেন।