কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার উপায়

Photo of author

By admin

আপনারা যারা বর্তমানে অনলাইনে বেশিরভাগ ক্ষেত্রে অনুসন্ধান করতেছেন কুয়েতের এয়ার এয়ারওয়েজ টিকিট চেক করার নিয়ম। আপনারা যদি আপনার কুয়েতে টিকিট ঠিক আছে কিনা তা চেক করতে চান তাহলে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ পড়তে হবে। আপনারা যে কিভাবে অনলাইনে মাধ্যমে ঘরে বসেই এই এয়ারওয়েজ কুয়েতে টিকিট চেক করবেন তার সম্পর্কিত সকল তথ্য জানিয়ে দেবো। তাই আর দেরি না করে এখনি শুরু করতেছি।

তো আপনাকে মনে রাখতে হবে যে কিভাবে অনলাইনে এর মাধ্যমে আপনাদের কুয়েতের এয়ারওয়েজ টিকেটের একটি ঠিক আছে কিনা। এবং এখানে আপনার যাবতীয় সকল তথ্য অনলাইনে সাবমিট করা আছে কিনা তা আপনি ঘরে বসে জানতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই কুয়েতে জাতীয় বিমান সংস্থা এবং বাংলাদেশ গভর্নমেন্ট এর বিমানবন্দরের সাথে আপনি ভিসা ঠিক আছে কিনা সেটা দেখতে হবে। এরপর আপনাকে অনলাইনে সুন্দর করতে হবে আপনার পাসপোর্ট এর ভিসা নাম্বারটি দিয়ে। আপনি যেটি দিয়ে পাসপোর্ট করেছেন সেটা ঠিক আছে কিনা তা সম্পর্কে সকল তথ্য জানতে হবে।

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার উপায়

এখন আমরা আপনাদেরকে জানিয়ে দিব কুয়েত এয়ারওয়েস টিকেট চেক করার উপায়। আপনাদের মধ্যে হয়তোবা অনেকেই জানেন যে এর প্রতিষ্ঠান কাল হয়েছিল ১৯৫৩ সালে। বর্তমানে এ প্রতিষ্ঠান অনেক উন্নত হয়ে গিয়েছে। এখন বর্তমানে আপনারা যারা কুয়েতে এয়ারওয়েস টিকেট চেক করতে চান তাদের আগে পাসপোর্ট নাম্বারটা ঠিক রাখতে হবে। কুয়েতের বিমান বন্দরের বিমান সংখ্যা হল ৩০ টি। তাই আপনারা এ সম্পর্কে জানতে হলে আপনাদের সম্পূর্ণ পোস্টটি পড়তে হবে।

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

অনেক মানুষই আছে যারা কুয়েতে এয়ারওয়েস টিকিট চেক করার নিয়ম সম্পর্কে জানেনা। এখন আপনারা চাইলে খুব সহজেই কুয়েতের এয়ারওয়েস চেক এর কিছু সুন্দর সুন্দর উপায় রয়েছে। সেগুলো আপনারা অবলম্বন করলে আপনারাও কুয়েতে এয়ার হোস্ট টিকেটের চেক করার নিয়ম জানতে পারবেন। অনেকগুলো নিয়ম রয়েছে তার মধ্যে অন্যতম একটি হলো পাসপোর্ট নাম্বার জানা থাকা দরকার যেটি দিয়ে আপনারা আপনার মোবাইল ফোনের মাধ্যমে চেক করতে পারবেন। আরো নতুন নতুন তথ্য জানতে হলে আমাদের নিচে দেওয়া আর্টিকেলগুলো পড়েতে থাকুন।

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক

কুয়েত এয়ারওয়েজ টিকেট চেক

ইদানিং সময়ের প্রয়োজন ছিল অনলাইনে অনুসন্ধান করে কুয়েতের টিকিট চেক করার নিয়ম সম্পর্কে। আপনারা যদি সুবিধার্থে কিভাবে ইন্টারনেট সার্চের মাধ্যমে কুয়েতের টিকিট চেক করবেন তার কিছু উপায় নিচে দিয়ে দিলাম। যাতে করে আপনারা খুব সহজেই ঘরে বসে মোবাইলের মাধ্যমে কুয়েতে এয়ার টিকিটটি চেক করতে পারেন। তাই নিচে এ সম্পর্কে কিছু টিপস দিয়ে দিলাম।

  • প্রথমে আপনাকে কুয়েত এয়ারওয়েজ ফ্লাইট অফিসিয়াল সাইট এ জেতে হবে।
  • এরপর আপনার সামনে এক ইন্টারফেছ ওপেন হবে। সেখানে আপনাকে MANAGE BOOKING এই অপশন এ ক্লিক করতে হবে।
  • MANAGE BOOKING এ ক্লিক করার পর Last Name এবং Booking reference অথবা E-TICKET NUMBER এই অপশন দেখাবে।
  • তারপর সেখানে আপনার ভিসা সব কিছু সাবমিট করতে হবে।
  • এরপর আপনাকে ভিসা ঠিক আছে কিনা তা দেখাবে।
পরিশেষে

আমরা চেষ্টা করেছি কুয়েতের এয়ারওয়েস টিকিটের যাবতীয় সকল তথ্যগুলো দিয়ে। আশা করছি আপনারা আপনাদের চাওয়া এবং কিভাবে সে সমস্ত কাজগুলো করবেন তার সমস্ত তথ্যগুলো এখান থেকে পেয়ে গিয়েছেন। যদি এরকম আরো কোন অন্য দেশে টিকিটের জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব আপনাদের সেই সকল তথ্যগুলো আর আপডেট করে দেওয়ার জন্য। সাথে এবং আরো সুন্দর সুন্দর তথ্য পেতে আমাদের সাথে থাকুন। আর যদি পোস্টটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অন্যদেরকে দেখার সুযোগ করে দিবেন। ধন্যবাদ।